সর্বশেষ সংবাদ
Home / অপরাধ / বিকাশ প্রতারক আনিকা মিম আটক

বিকাশ প্রতারক আনিকা মিম আটক

মানিক দাস // হাজীগঞ্জ বাজারে আনিকা মিম নামে এক মহিলা বিকাশ প্রতারক সদস্যকে আটক করা হয়েছে।৬ জানুয়ারি বুধবার সন্ধ্যায় হাজীগঞ্জ পশ্চিম বাজারের পৌর বিপণিবিতান মার্কেট থেকে তাকে আটক করা হয়। খবর পেয়ে হাজীগঞ্জ থানার এসআই মোশারফ হোসেন সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থলে গিয়ে তাকে আটক করে থানায় নিয়ে আসেন। মার্কেটের সাধারণ সম্পাদক মানিক জানান, ঘটনার সময় আনিকা মিম নামের ওই মহিলা মার্কেটের ব্যবসায়ী সোহেলের চায়না রেক্সিন এবং বিকাশ এজেন্টের দোকানে এসে ৭৫ হাজার টাকা বিকাশ করে।

দোকানদার ৭৫ হাজার টাকা ক্যাশ দেয়ার জন্য বললে মহিলাটি জানায়- আমার কাছে ক্যাশ আছে আপনি বিকাশ করেন। দোকানের মালিক তিনবারে ২৫ হাজার টাকা করে ৭৫ হাজার টাকা বিকাশে পাঠানোর পর টাকা চাইলে সে টাকা নেই বলে জানায়। তার সাথে কথাকাটাকাটির একপর্যায়ে এ ঘটনায় আশপাশের ব্যবসায়ীরা জড়ো হন। হাজীগঞ্জ বাজারের জনৈক ব্যবসায়ী মিলাদ হোসেন নামের এক ব্যক্তিকে তার বাবা বলে পরিচয় দেয়। কিন্তু তার বাবা বলে পরিচয় দেওয়া লোকটিকে ফোন দিয়ে জিজ্ঞেস করলে সে তার মেয়ে নয় বলে জানায়। তখন মহিলা কাকে টাকা পাঠিয়েছে।

তার পরিচয় এবং মেয়েটি তার নিজেরও পূর্ণাঙ্গ পরিচয় দিতে টালবাহানা করে। হাজীগঞ্জ থানার ওসি আলমগীর হোসেন রনি বলেন, ওই নারী তার সঠিক পরিচয় দিচ্ছে না। ধারণা করা হচ্ছে সে প্রতারক দলের সদস্য পুলিশের সূত্রে আরো জানা গেছে, যেই তিনটি মোবাইল নম্বরে টাকা পাঠানো হয়েছে। তার দুইটি নম্বর মাদারীপুর এলাকার। বাকী একটির শনাক্ত করা যায়নি।

পোস্টটি শেয়ার করুন
Share

Leave a Reply

x

Check Also

ফরিদগঞ্জে এক ভিক্ষুকের প্রতিবন্ধী কিশোরীকে গণধর্ষন ĭ গ্রেফতার ৪

এম কে মানিক পাঠান : চা্দঁপুরের ফরিদগঞ্জে এক ভিক্ষুৃকের শ্রবণ প্রতিবন্ধী কিশোরীকে ...