সর্বশেষ সংবাদ
Home / অপরাধ / বিরামপুরে ধর্ষণ মামলায় আটক ০১

বিরামপুরে ধর্ষণ মামলায় আটক ০১

রেজওয়ান আলী,বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধিঃ-দিনাজপুরের বিরামপুর উপজেলায় ঘুমিয়ে থাকা এক তরুণীকে ধর্ষণের ঘটনা ঘটেছে। জানা যায়,উপজেলার জোতবানী ইউনিয়নে মনিরুজ্জামান মনির (২০) নামের বখাটে ধর্ষণের ঘটনা ঘটায়। এ ঘটনায় যুবককে গ্রেফতার করে কারাগারে পাঠিয়েছে পুলিশ।
এ ঘটনায় তরুণী বাদী হয়ে বিরামপুর থানায় নারী ও শিশু নির্যাতন আইনে একটি মামলা দায়ের করলে পুলিশ তাকে গ্রেফতার করেন। আটক মনিরুজ্জামান মনির উপজেলার জোতবানী ইউনিয়নের কেটরা বাজারের তয়েজ উদ্দিনের ছেলে।মামলার সূত্র মতে বিরামপুর থানার এসআই মোস্তাফিজুর রহমান বলেন, বৃহস্পতিবার রাতে ওই তরুণী (১৯) নিজ বাড়িতে ছোটবোন এবং নানির সঙ্গে ঘুমিয়ে ছিলেন।
রাতে মনিরুজ্জামান মনির তাদের ঘরে প্রবেশ করে। পরে ওই তরুণীর মুখ চেপে ধরে জোরপূর্বক ধর্ষণ করে।  বিরামপুর থানার ওসি মনিরুজ্জামান মনির বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন,ধর্ষণের ঘটনায় ওই তরুণী থানায় মামলা করলে পুলিশ মনিরুজ্জামানকে গ্রেফতার করে। শুক্রবার দিনাজপুর আদালতের মাধ্যমে তাকে কারাগারে প্রেরণ করা হয়েছে। ধর্ষণের শিকার ওই তরুণীকে স্বাস্থ্য পরীক্ষার জন্য দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে,যার মামলা নম্বরন-১১/১১।

পোস্টটি শেয়ার করুন
Share

Leave a Reply

x

Check Also

ফরিদগঞ্জে এক ভিক্ষুকের প্রতিবন্ধী কিশোরীকে গণধর্ষন ĭ গ্রেফতার ৪

এম কে মানিক পাঠান : চা্দঁপুরের ফরিদগঞ্জে এক ভিক্ষুৃকের শ্রবণ প্রতিবন্ধী কিশোরীকে ...