সর্বশেষ সংবাদ
Home / খেলাধুলা / পূর্ব দক্ষিণ ধানুয়া গোল্ড কাপ ক্রিকেট টুর্নামেন্টের শুভ উদ্বোধন
উদ্বোধনী অনুষ্ঠানে অতিথীগণ জাতীয় সংঙ্গীতের সাথে জাতীয় পতাকা উত্তোলন করেন, পাশে প্রধান অতিথির বক্তব্য রাখেন চাঁদপুর জেলা আওয়ামীলীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা হারুন অর রশিদ সাগর।

পূর্ব দক্ষিণ ধানুয়া গোল্ড কাপ ক্রিকেট টুর্নামেন্টের শুভ উদ্বোধন

আগামীর সুন্দর ফরিদগঞ্জ বিনির্মানে খেলাধুলার বিকল্প নেই——- ডা:- হারুন অর রশিদ সাগর

স্টাফ রিপোর্টার ॥ শনিবার (৯ জানুয়ারী) সকালে ফরিদগঞ্জ উপজেলার ৯ নং উত্তর গোবিন্দপুর ইউনিয়নস্থ ধানুয়া গ্রামের যুব সমাজের উদ্যোগে পূর্ব – দক্ষিণ ধানুয়া ক্রিকেট টুর্নামেন্টের ৩য় আসরের খেলার উদ্বোধন করা হয়েছে।
উদ্বোধনী অনুষ্ঠানে ফরিদগঞ্জ বঙ্গবন্ধু ডিগ্রি কলেজের অবসরপ্রাপ্ত অধ্যক্ষ মোঃ রুহুল আমিন খাঁনের সভাপতিত্বে ও আয়োজক কমিটির আহ্বায়ক প্রভাষক এম এ হান্নান শেখের সঞ্চালনায় খেলার উদ্বোধন ও প্রধান অতিথি হিসেব বক্তব্য রাখেন চাঁদপুর জেলা আওয়ামীলীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. হারুনুর রশিদ সাগর।
প্রধান অতিথি তার বক্তব্য বলেন, আগামীর সুন্দর ফরিদগঞ্জ বিনির্মানে খেলাধুলার বিকল্প নেই। খেলাধুলাই পারে যুবক ও তরুন প্রজন্মকে মাদকমুক্ত রাখতে। আমরা আশা করতেই পারি এই ধরনের টুর্নামেন্ট গুলো থেকে ও জাতীয় পর্যায়ের খেলোয়াড় উঠে আসবে। তিনি বিশেষ অতিথি আবদুর রহমানের অনুরোধে সহসাই একটি ফ্রী মেডিকেল ক্যাম্প করার আশ্বাস দেন। তিনি বলেন আমার দরজা আপনাদের জন্য ২৪ ঘন্টা খোলা রয়েছে। আমি জনপ্রতিনিধি না হয়ে ও মানুষের কল্যানে কাজ করে যাচ্ছি, আগামি তে ও করবো ইনশাআল্লাহ। আমরা চাই একটি সুন্দর ফরিদগঞ্জ, যেখানে মাদকাসক্ত ও মাদক ব্যবসায়ীরা থাকবেনা, যেখানে ইভটিজিং ও বাল্যবিবাহ থাকবেনা।
তাই প্রত্যেকটি সমাজে এভাবে খেলাধুলার আয়োজন করা উচিত এবং সুন্দর আয়োজনের জন্য আয়োজক কমিটিকে তিনি ধন্যবাদ জানান।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন দৈনিক চাঁদপুর সংবাদ পত্রিকার প্রকাশক ও সম্পাদক আবদুর রহমান। এসময় তিনি আয়োজিন টুর্নামেন্টের সাফল্য কামনা করেন এবং উক্ত এলাকার জণগণের জন্য ফ্রি মেডিকেল ক্যাম্পিং করার জন্য প্রধান অতিথিকে অনুরোধ জানান।
উদ্বোধনী অনুষ্ঠানে বিশেয অতিথি হিসেবে আরো বক্তব্য রাখেন ফরিদগঞ্জ উপজেলা আওয়ামী গুনিজন স্মৃতি সংঘের ভারপ্রাপ্ত সভাপতি মোঃ শাহ আলম শেখ, ফরিদগঞ্জ বিআরডিবির চেয়ারম্যান আব্দুস সালাম আজাদ জুয়েল, উপজেলা ছাত্রলীগ সভাপতি মাহবুবুল আলম সোহাগ, দৈনিক চাঁদপুর সংবাদের বার্তা সম্পাদক সাখাওয়াত হোসেন সুমন প্রমুখ।
এসময় আরো উপস্থিত ছিলেন উপজেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক রবিউল হোসেন, জেলা ছাত্রলীগ নেতা আরিফুর রহমান মজুমদার, চাঁদপুর সরকারি কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি ফরিদুজ্জামান বাধঁন পাটওয়ারী, উপজেলা ছাত্রলীগ নেতা আরেফিন শুভ,আবদুর রউফ রুবাইয়েত , খেলা পরিচালনা কমিটির অন্যতম সদস্য সালাউদ্দিন শেখ, জহির খাঁন, পৌরসভা ছাত্রলীগের সহ সভাপতি মোঃ শাখাওয়াত হোসেন মিন্টু, ১১ নং ইউনিয়ন ছাত্রলীগের প্রচার সম্পাদক সাফায়েত হোসেন পলাশ প্রমুখ।

পোস্টটি শেয়ার করুন
Share

Leave a Reply

x

Check Also

বিরামপুর দিওড় ইউপির হরিল্লাখুরে ঐতিহ্যবাহী হা-ডু-ডু-খেলার শুভ উদ্বোধন

বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধি মোঃ রেজওয়ান আলী -দিনাজপুর জেলার অন্তর্গত বিরামপুর উপজেলার দিওড় ...