সর্বশেষ সংবাদ
Home / অপরাধ / হুমকিধুমকি মামলার প্রতিপক্ষ আবারো হুমকি দিলেন প্রার্থীর ছেলেকে

হুমকিধুমকি মামলার প্রতিপক্ষ আবারো হুমকি দিলেন প্রার্থীর ছেলেকে

মতলব প্রতিনিধিঃ হুমকিধুমকি মামলার প্রতিপক্ষ আবারো হুমকি দিলেন প্রার্থীর ছেলেকে। এমন অভিযোগ পাওয়াগেছে মতলব না্রায়নপুরে বদরুজ্জামান লোকমান নামে একব্যাক্তির বিরুদ্ধে। গত ১০ জানুয়ারি সকালে না্রায়নপুর বাজারের লোকমানের ওয়ার্কশপের সামনে ঘটনাটি ঘটেছে।
যানাযায়,  মতলব দক্ষিণ উপজেলার না্রায়নপুর বাজারের জমি সংক্রান্ত বিষয় নিয়ে বিরোধ চলছে বদরুজ্জামান লোকমান ও শাহআলম গংদের মধ্যে। এবিষয়ে চাদঁপুর আদালতে একাদিক মোকদ্দমা চলমান রয়েছে। এরিই মধ্যে গত ৩১ডিসেম্বর ৭৬৩- ২০ নাম্বারে শাহআলম বাদী হয়ে বদরুজ্জামান লোকমানসহ ৫ জনকে বিবাদী করে একটি হুমকিধুমকির মামলা দায়ের করেন। এছাড়াও গত ৬ জানুয়ারি তাদের মধ্যে হওয়া আরেকটি মামলার তদন্তের কাজ সম্পন্ন করা হয় মতলব সহকারি কমিশনার ভুমি অফিসের সার্ভেয়ারের মাধ্যমে। এতে উভয়ের মধ্যেই ক্ষোভ বিরাজ করে আসছে।
ঘটনার দিন সকালে প্রার্থী শাহআলমের বড় ছেলে স্থাণীয় বাজারে ভ্যান চালক ইবুর ভ্যান গাড়ী দিয়ে বাজার থেকে কিছু কার্প জাতিয় মাছ পুকুরে ছাড়ার জন্য নিয়ে যাচ্ছে।স্থাণীয় লোকমানের ওযার্কশপের সামনে এলে হুমকিধুমকি মামলা প্রথম আসামী বদরুজ্জামান লোকমান তার নিজের গাড়ীতে বসেই তাকে গালমন্দ করতে থাকে। পরে নেমে এসেও তাকে সাবধান করেও হুমকিধুমকি দিতে থাকে।

মামলার বাদী শাহআলম বলেন, লোকমান খান নানাহ ভাবে আমার ও পরিবারের সদস্যদের ক্ষতি করে আসছে তাই আমি গত ৩১ডিসেম্বর তাকেসহ ৫জনের বিরুদ্ধে একটি মামলা তরে এসেছি। তবু সে পূনরায় ক্ষয়ক্ষতি করবে বলে আমার ছেলেকে হুমকিধুমকি দিয়েছে।
মোস্তফা মজুমদার বলেন,গাড়ীতে উঠার সময় জিসানকে দেখে ভাল উপদেশ দিয়েছে উল্টো জিসানিই লোকমান খানকে মন্দচারি বলেছে

ভ্যানচালক ইবু বলেন, তর্কবিতর্ক হিকে দেখেছি কেন হয়েছে তা বুজতে পারি নাই।
বদরুজ্জামান লোকমান বলেন, আমি জিসানকে ভাল আছো কিনা জানতে চেয়েছি, অন্যকিছুই হয়নি সেখানে।

পোস্টটি শেয়ার করুন
Share

Leave a Reply

x

Check Also

ফরিদগঞ্জে এক ভিক্ষুকের প্রতিবন্ধী কিশোরীকে গণধর্ষন ĭ গ্রেফতার ৪

এম কে মানিক পাঠান : চা্দঁপুরের ফরিদগঞ্জে এক ভিক্ষুৃকের শ্রবণ প্রতিবন্ধী কিশোরীকে ...