সর্বশেষ সংবাদ
Home / সারাদেশ / !! ২০১৪ সালের লোকমানিই ২০ সালের বদরুজ্জামান!! হয়রানির উদ্দেশ্যে দায়ের করা মামলার ধার্য তারিখ ১৮ জানুয়ারি মামলা জটিলতায় মিলছে নাবিদ্যুৎ পাচ্ছে না চল্লিশ হকার তাদের কর্মসংস্থান

!! ২০১৪ সালের লোকমানিই ২০ সালের বদরুজ্জামান!! হয়রানির উদ্দেশ্যে দায়ের করা মামলার ধার্য তারিখ ১৮ জানুয়ারি মামলা জটিলতায় মিলছে নাবিদ্যুৎ পাচ্ছে না চল্লিশ হকার তাদের কর্মসংস্থান

আব্দুল মান্নান খান, মতলব প্রতিনিধিঃ মতলবের নারায়নপুর বাজারে বিছমিল্লা ট্রেডার্স ও মদিনা আইস কারাখানা জমির দখল নিয়ে দায়ের করা মামলাটির ধার্য তারিখ ১৮ জানুয়ারি। হয়রানিমূলক মামলাটি করছেন বদরুজ্জামান। তিনি ২০১৪ সালেও এমনি অহেতুক হয়রানি করেছেন শাহআলমকে তখন তার নাম ছিল লোকমান । আর এ মামলা জটিলতয় মিলছে না বিদ্যুৎ এবং পাচ্ছে না চল্লিশ হকার তাদের কর্মসংস্থান।

অনুসন্ধানে যানাযায়, মতলব দক্ষিণ উপজেলায় নারায়নপুর বাজারের বিসমিল্লাহ ট্রেডার্স ও মদিনা আইস কারখানা নামে দুটি প্রতিষ্ঠান তৈরি করে প্রায় চল্লিশ হকারের কর্মসংস্থানের মাধ্যমে দীর্ঘবছর ধরে ব্যবসা পরিচালনা করে আসছে শাহআলম নামে এক ব্যাক্তি। এরিই মধ্যে গত ১৯ সালের শেষ আকস্মিক প্রাকৃতিক দূর্ঘটনায় কারখানার বিদ্যুতের তার নষ্ট হয়ে যায়। বিদ্যুতের পূনঃসংযোগের জন্য দৌড়ঝাঁপ দিচ্ছেন জমি ও কারখানার মালিক শাহআলম।  এমনি সময় বদরুজ্জামান নামে এক ব্যাক্তি হয়রানির উদ্দেশ্যে জমির দখল নিয়ে চাঁদপুর নির্বাহী ম্যাজিষ্ট্রেট আদালতে একটি মিথ্যে মামলা দায়ের করে দেন। এতে বন্ধ হয়ে যায় কারখানটির বিদ্যুতের পূনঃসংযোগ। বদরুজ্জামান এর পূর্বে ২০১৪ সালে লোকমান নাম ব্যাবহার করে স্থাণীয় প্রশাসন ও মাতব্বরদের হাতে করে প্রায় একবছর ঘরটি তালা দিয়ে রাখেন। শাহআলম পুলিশ হেডকোয়ার্টার পর্যন্ত দৌড়ঝাঁপ দিয়ে আইনের মাধ্যমে ঘরটির ছাবি নিয়ে তার দখল রেখে ব্যাবসা করে আসছে।

হয়রানির উদ্দেশ্যে দায়ের করা মিথ্যে মামলার জটিলতা নিরসন হলে পাবে বিদ্যুতের পূনঃসংযোগ, চলবে কারখানার মেশিন।  মিলবে চল্লিশ হকারের পূনরায় কর্মসংস্থান। মিথ্যে ও হয়রানি মূলক মামলায় দায় হতে অব্যাহতির জন্য আদালতের রায়ের অপেক্ষায় কারখানার মালিক শাহআলম ও চল্লিশ হকার।

পোস্টটি শেয়ার করুন
Share

Leave a Reply

x

Check Also

চাঁদপুর শহরে প্রায় ৩ শতা‌ধিক বখাটে ও ইভটিজারদের বড় ও রঙ্গিন চুল কর্তণ

 মানিক দাস // চাঁদপুর শহরের ন পুরানবাজারে অভিভাবক, স্কুল কলেজ পড়ুয়া ছাত্রী ...