সর্বশেষ সংবাদ
Home / অপরাধ / লোহাগাড়ায় দিনমজুর ও প্রবাসী কে মিথ্যা মামলা দিয়ে হয়রানির অভিযোগ 

লোহাগাড়ায় দিনমজুর ও প্রবাসী কে মিথ্যা মামলা দিয়ে হয়রানির অভিযোগ 

লোহাগাড়া চট্টগ্রাম প্রতিনিধি 
চট্টগ্রামের লোহাগাড়ায় বন কর্মকর্তা কে ঘুষ না দেওয়ায় মিথ্যা মামলা দিয়ে হয়রানি করেছে বলে অভিযোগ তুলেছে ভুক্তভোগী মোঃ ফারুক।
তিনি জানান, আমার পিতা সৈয়দ  মোক্তার আহমদ লেদু ( লেদু মেম্বার)  চুনতি ইউপি থেকে বার বার নির্বাচিত হয়ে জনসেবা করে আসছে,
আমাদের পারিবারিক সুনাম ক্ষুন্ন করতে কিছু কুচক্রী মহল অসৎ উদ্দেশ্য নিয়ে মিথ্যা তথ্য দিয়ে বন কর্মকর্তার যোগসাজশে প্রতিনিয়ত আমাদের হয়রানি করে যাচ্ছে।
ভুক্তভোগী মোঃ ফারুক জানান, গত ৪ জানুয়ারী আমরা বাগান বাড়ির নিরাপত্তার জন্য বাউন্ডারি গেইট নির্মাণ করার সময় দুই দিনমজুর কে বেআইনি ভাবে আটক করে জেল হাজতে প্রেরণ করে,  উল্টো আমার নামে মিথ্যা মামলা দিয়ে বিভিন্ন সংবাদ মাধ্যমে বিভ্রান্তিমূলক সংবাদ প্রকাশ করে। যা ভিত্তিহীন উদ্দেশ্য প্রণোদিত। তিনি আরো বলেন, চুনতি সাতগড় মৌজার চাড়াবনিয়া এলাকায়  আমাদের পারিবারিক খতিয়ান ভুক্ত সাড়ে ১২ খানি নাল জমি ও ৩৬ একর পাহাড় আমাদের নামে বন্দোবস্তি, সেখানে  দীর্ঘ ১৮ বছর ধরে বিভিন্ন স্থাপন,  মাছের প্রজেক্ট, গরুর খামার, ছাগলের খামার, আম বাগান, লিচু বাগন সহ বিভিন্ন ফলজ গাছের বাগান গড়ে তুলি। যা দেশের উন্নয়নে সরকারের সহায়ক ভূমিকা পালন করে।
এব্যাপারে জানতে চাইলে  সাতগড় বন বিট কর্মকর্তা মাসুদ পারভেজ বিষয়টি এড়িয়ে যান।
লোহাগাড়া থানার অফিসার ইনচার্জ জাকের হোসেন মাহমুদ জানিয়েছেন, বন কর্মকর্তা কে প্রাণনাশের হুমকি দিয়েছে মর্মে  সাধারণ ডায়েরি করেছে, তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।
পোস্টটি শেয়ার করুন
Share

Leave a Reply

x

Check Also

তাহিরপুরে ৭জন ভুয়া অ-মুক্তিযোদ্ধা কে বাতিলের দাবীতে মানববন্ধন

মোজাম্মেল আলম ভূঁইয়া,সুনামগঞ্জ: সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার ৭জন ভুয়া অ-মুক্তিযোদ্ধাকে বাতিলের দাবীতে মানববন্ধন ...