সর্বশেষ সংবাদ
Home / সারাদেশ / তৃনমূল পর্যায়ে বিরামপুরে ইউপি,সদস্য আনতাজ আলীর কার্যক্রম অপরিসীম

তৃনমূল পর্যায়ে বিরামপুরে ইউপি,সদস্য আনতাজ আলীর কার্যক্রম অপরিসীম

রেজওয়ান আলী,বিরামপুর(দিনাজপুর) প্রতিনিধি-দিনাজপুরের বিরামপুর উপজেলায় তৃণমূল পর্যায়ে ইউপি,সদস্য আনতাজ আলীর জনকল্যাণ মূলক কার্যক্রম ভূমিকা অপরিসীম ভূমিকা প্রকাশ পেয়েছে মর্মে জানা যায়। জানা যায়,উপজেলার ৪নং দিওড় ইউনিয়নের ৩নং ওয়ার্ডের সদস্য গত ২০১৬ ইং সনে দ্বায়িত্ব প্রাপ্ত হন। দ্বায়িত্ব গ্রহণের পর থেকে অত্র ওয়ার্ডের বসবাসরত জনসাধারণের উন্নয়ন মূলক দ্বায়িত্ব কর্তব্য পালন শুরু করেন।
আনতাজ আলী ইউপি,সদস্য আনতাজ আলী ওয়ার্ডের বড় বাইলশিরা মহল্লার স্হায়ী বাসিন্দা। উন্নয়নে তিনি এলাকার রাস্তা ঘাট,কালর্ভাট,স্কুল মাদ্রাসা,মসজিদ,মোকতব সহ বিভিন্ন প্রতিষ্ঠানের উন্নয়ন মূলক কাজের সার্বিক সহযোগিতা করে গেছেন। এ বিষয়ে জনসাধারণের নিকট জানতে চাইলে তারা বলেন,আনতাজ আলী ওয়ার্ড সদস্যের দ্বায়িত্ব গ্রহণের পাশাপাশি এলাকার জনসাধারণের মাঝে পুরুষ মানুষ যারা মৃত্যু বরণ করেন,তিনি এমন সংবাদ শুনা মাত্র সেখানে উপস্থিত হন এবং মৃত্যু ব্যক্তির শরীর ইসলাম ধর্মের বিধান অনুযায়ী পাক পবিত্র পানি দিয়ে যথা নিয়মে মুর্দা ধৌত করেন।
তারা আরও বলেন,এ যাবৎ যত জন মানুষ ওয়ার্ড ভূক্ত পাড়া মহল্লা আঠারো জানি,শিয়ালা ও বড় বাইলশিরা গ্রামের সকল মৃতের সতকার তিনি সম্পূর্ণ করে জনগণের মন কেড়েছেন। এ বিষয়ে আনতাজ আলীর নিকট জানতে চাইলে তিনি বলেন,আমি এই প্রথম ইউপি,ওয়ার্ড সদস্যের দ্বায়িত্ব গ্রহণ করেছি,এর পর থেকে আমি এলাকার জনসাধারণের সূখে থাকার কথা গুলো স্বরন করেছি। পাশাপাশি বয়স্ক ভাতা,বিধুবা ভাতা,মাতৃত্বকালিন ভাতা সহ সকল কাজ গুলো অতি যত্ন সহকারে পালন অব্যাহত রেখেছি। তিনি আরও বলেন,ইউপি চেয়ারম্যান হাফিজুর রহমানের স্থলাভিষিক্ত রুপে সকল কাজ যথা নিয়মে চেয়ারম্যানের আদেশে পালন করেছি। আমি যতদিন বেঁচে থাকব ঠিক ততদিন জনগণের উন্নয়নে কাজ করে যাব বলে প্রতিশ্রুতি প্রদান করেন।

পোস্টটি শেয়ার করুন
Share

Leave a Reply

x

Check Also

চাঁদপুর শহরে প্রায় ৩ শতা‌ধিক বখাটে ও ইভটিজারদের বড় ও রঙ্গিন চুল কর্তণ

 মানিক দাস // চাঁদপুর শহরের ন পুরানবাজারে অভিভাবক, স্কুল কলেজ পড়ুয়া ছাত্রী ...