সর্বশেষ সংবাদ
Home / রাজনীতি / সদর উপজেলা যুবদলের নবগঠিত আহবায়ক কমিটির পরিচিতি সভা

সদর উপজেলা যুবদলের নবগঠিত আহবায়ক কমিটির পরিচিতি সভা

মানিক দাস ॥ জাতীয়তাবাদী যুবদল চাঁদপুর সদর উপজেলা শাখার নবগঠিত আহ্বায়ক কমিটির পরিচিতি ও সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে।
১৯ জানুয়ারি মঙ্গলবার সকাল ১১টায় পরিচিতি সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা বিএনপির আহবায়ক শেখ ফরিদ আহমেদ মানিক। তিনি তার বক্তব্যে বলেন, আগামীদিনে কমিটির হতে হবে আন্দোলনের কমিটি। দলের মধ্য থেকে যারা সরকারের সাথে আতআত করে তাদের সামনের সারিতে আসার সুযোগ নেই। জেলা যুবদল মনিটরিং করবে।

আগামী দিনে সম্মেলন করে পূর্ণাঙ্গ শক্তিশালী আন্দোলনমুখী কমিটি উপহার দিবে বলে আমি বিশ্বাস করি। আমাদেরকে কমিটিতে থাকলেই হবে না আন্দোলন ও দলের সকল মিছিল মিটিং এ উপস্থিত থাকতে হবে।
সদর উপজেলা যুবদলের আহবায়ক মোঃ এইচ এম সরওয়ার গাজীর সভাপতিত্বে ও এ কে এম নজরুল ইসলামের পরিচালনায় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা বিএনপির যুগ্ম আহবায়ক দেওয়ান মোহাম্মদ শফিকুজ্জামান, প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন চাঁদপুর জেলা যুবদলের ভারপ্রাপ্ত সভাপতি মানিকুর রহমান মানিক, সাধারণ সম্পাদক নুরুল আমিন খান আকাশ, সাংগঠনিক সস্পাদক ফয়সাল গাজী বাহার, পৌর যুবদলের আহবায়ক শাহজাহান কবির খোকা, যুগ্ম আহবায়ক আব্দুর রাজ্জাক হাওলাদার, সদর উপজেলা যুবদলের যুগ্ম আহবায়ক সোহেল হোসেন, নজরুল ইসলাম বাবলু, মোজাম্মেল হক, হাসান আল রিয়াদ প্রমূখ।

পোস্টটি শেয়ার করুন
Share

Leave a Reply

x

Check Also

চাঁদপুরে জেলা স্বেচ্ছাসেবক দলের বিশাল বিক্ষোভ মিছিল

স্টাফ রিপোর্টার মহান স্বাধীনতা ঘোষক সাবেক রাষ্ট্রপতি শহীদ জিয়াউর রহমান বীর উত্তর ...