সর্বশেষ সংবাদ
Home / অপরাধ / ফরিদগঞ্জে এক ভিক্ষুকের প্রতিবন্ধী কিশোরীকে গণধর্ষন ĭ গ্রেফতার ৪
Exif_JPEG_420

ফরিদগঞ্জে এক ভিক্ষুকের প্রতিবন্ধী কিশোরীকে গণধর্ষন ĭ গ্রেফতার ৪

এম কে মানিক পাঠান :

চা্দঁপুরের ফরিদগঞ্জে এক ভিক্ষুৃকের শ্রবণ প্রতিবন্ধী কিশোরীকে গণধর্ষনের অভিযোগে ৪ জনকে গ্রেফতার করেছে পুলিশ। উপজেলার সুবিদপুর পশ্চিম ইউনিয়নের সৈয়দপুর গ্রামে এ গণধর্ষনের ঘটনা ঘটে। মঙ্গলবার গ্রেফতারকৃতদের চাঁদপুর আদালতে প্রেরণ করা হয়েছে।

পুলিশ এলাকাবাসী জানায়, গত সোমবার (১১ জানুয়ারি) বিকালে শ্রবণ প্রতিবন্ধী কিশোরীটি বুকের ব্যথার ঔষধ কেনার জন্য বাড়ি থেকে বের হয়। একই বাড়ির জামাল হোসেনের ছেলে ইজিবাইক চালক টিটু কৌশলে তাকে ইজিবাইকে তুলে নিয়ে পাশ^বর্তী একটি বাগানে ধর্ষণ করে। এরপর তাকে ঘুরিয়ে ফিরিয়ে রাত হয়ে গেলে টিটু ও তার সহযোগী অন্যরা পালাক্রমে দ্বিতীয়বার ইউনিয়নে পরিষদ ভবন এলাকায় এবং পাশ^বর্তী অপর একটি বাগানে নিয়ে আবারো ধর্ষণ করে। ধর্ষণ শেষে তাকে বাগানের পাশে ফেলে রেখে যায়। পরে আশপাশের লোকজন টের পেয়ে তাকে উদ্ধার করে তার বাড়িতে পৌঁছে দেয়। বাড়ি ফিরে সে পরিবারের লোকজনকে এ ঘটনা জানায়। এরপর স্থানীয়ভাবে বিষয়টি মীমাংসার চেষ্টা করে এলাকার কিছু স্বার্ধান্নেষী প্রভাবশালী কয়েক ব্যক্তি।
একপর্যায়ে সোমবার রাতে ফরিদগঞ্জ থানা পুলিশ বিষয়টি জানতে পারে। এরপর পুলিশ অভিযান চালিয়ে জামাল হোসেনের ছেলে টিটু (২০), আইটপাড়া গ্রামের আ: মান্নানের ছেলে শিপন(২৫), একই গ্রামের মৃত আবু বকর সিদ্দিক প্রকাশ কালুর ছেলে মিজানুর রহমান রিপন(৪৫) নামে তিন জনকে আটক করতে সক্ষম হয়। তারা সবাই ইজিবাইক ও সিএনজি স্ক্রুটার চালক। মঙ্গলবার বিকালে কামতা গ্রামের শরাফত আলীর ছেলে চৌকিদার আ: মালেক(৪৫) কে আটক করতে সমর্থ হয় পুলিশ।
মঙ্গলবার দুপুরে ঘটনার শিকার কিশোরীর মা বাদী হয়ে ৬ জনকে অভিযুক্ত করে ফরিদগঞ্জ থানায় নারী ও শিশু নির্যাতন আইনে মামলা দায়ের করেন।
ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শহিদ হোসেন জানিয়েছেন, অভিযুক্ত ৪ আসামীকে গ্রেফতার করে আদগালতে মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

পোস্টটি শেয়ার করুন
Share

Leave a Reply

x

Check Also

নওগাঁর রাণীনগরে নতুন দলিল লেখকদের মারপিটের অভিযোগ আহত ২

আতাউর শাহ্, নওগাঁ প্রতিনিধি: নওগাঁর রাণীনগর সাব-রেজিস্ট্রী অফিসের ৮-৯ জন নতুন দলিল ...