সর্বশেষ সংবাদ
Home / সারাদেশ / দিনাজপুর বিরামপুরে জনগণের উন্নয়নে একধাঁপ এগিয়ে

দিনাজপুর বিরামপুরে জনগণের উন্নয়নে একধাঁপ এগিয়ে

রেজওয়ান আলী বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধি-দিনাজপুর জেলার অন্তর্ভুক্ত প্রথম শ্রেণীর পৌরসভা বিরামপুরে নব নির্বাচিত মেয়র অধ্যক্ষ আক্কাস আলীর উন্নয়ন চিত্র। জানা যায় যে,বিরামপুর পৌরসভার দ্বায়িত্ব গ্রহণ করার পর থেকে পৌরসভা বসবাসরত মানুষের কল্যাণে নিজেকে নিবেদিত করেছেন বলে জানা যায়। বিরামপুর পৌরসভা উন্নয়নে জোরালো ও বলিষ্ঠ উদ্যোগ গ্রহণ করেছেন বলে জানা যায়। সেই লক্ষ্যে তিনি প্রতিনিয়ত বিভিন্ন কাজে সাধারন মানুষ পৌরসভার প্রবেশ করলেই অতি ষত্ন সহকারে তাদের কাজ সম্পূর্ণ করার কর্তব্যরত সকল কর্মকর্তা গনের প্রতি কড়া নির্দেশনা দিয়েছেন বলে জানা যায়। জানা যায়,তিনি পৌরসভার কর্মরত সকল কর্মকর্তা ও কর্মচারী গণ কে আগত প্রত্যেক মানুষের কাজ অতি যত্ন সহকারে পালন করার তাগিদ দিয়েছেন। সেই লক্ষে কর্মকর্তা গন দ্বায়িত্ব পালন করছেন।

কোন জনগণ যেন প্রকৃত সেবা না নিয়ে ফিরে যায়। প্রত্যেক মানুষের সেবা যেন ১০০% নিশ্চিত করা হয়। পৌরসভার প্রত্যেক দিন ধুলায় মানুষের যাতায়াতের কোন প্রকার সমস্যা না থাকে সে জন্য রাস্তায় পানি দেওয়ার ব্যবস্হা অব্যাহত রয়েছে। এর পাশাপাশি সকল ওয়ার্ড পর্যায়ে ড্রেন পরিস্কার রাখার জন্য পরিছন্ন কর্মীগন,নিয়মিত কাজ করে যাচ্ছেন। রাতের বেলায় জনসাধারণের যাতায়াতের সুবিধার্থে প্রত্যেক রাস্তা ঘাটে বৈদ্যুতিক বাতি প্রজ্জলিত বিদ্যমানে সজাগ দৃষ্টি রাখছেন দ্বায়িত্ব প্রাপ্ত কর্মকর্তা গন। বসবাসরত প্রত্যেক জনসাধারণের পানি বিদ্যুৎের সুবিধা নিশ্চিত করতে কাজ করে যাচ্ছেন নব নির্বাচিত মেয়র অধ্যক্ষ আক্কাস আলীর নের্তৃতের পৌরসভা কার্যালয় পরিষদ।

উল্লেখ্য,পৌর নির্বাচনে তিনি অধ্যক্ষ আক্কাস আলী বলেছিলেন যে,তিনি বিরামপুর পৌরসভা মেয়র নির্বাচিত হতে পারলে জনগণের দোঁড় গোড়ায় উন্নয়নের ছোঁয়া লাগবে। তারই ধারাবাহিকতায় এমন উদ্যোগ গ্রহণ করেছেন। কোন জনগণ পূর্ণ সেবা না নিয়ে পৌরসভা কার্যালয় থেকে ফিরে যাবে না। পৌর মহল্লায় বসবাসরত প্রত্যেক জনগনের পূর্ণ সেবা নিশ্চিত করতে অফিস সময় ছাড়াও রাতদিন ২৪ ঘন্টায় মোবাইলে যোগাযোগ ও মোবাইল ব্যবহার করতে পারেন না ব্যক্তিগন যে কোন সময় তার বসবারত বাড়িতে বৈঠক খানায় সাক্ষাৎের ব্যবস্হা করেছেন। যাতে করে প্রত্যেক জনগণ পূর্ণ সেবা পায়। পৌরসভায় বসবাসরত সকল বয়স্ক মানুষের কল্যাণ ভাতা,প্রতিবন্ধী ভাতা সহ সকল ভাতা ভোগীর কাজ গুলো অতি সচ্ছতার সহিত পালনের চিত্র ফুটে তুলেছেন। এ বিষয়ে তিনি আরও বলেন,আমি যে সকল ইশতেহার দিয়েছি তাহা যথাযথ পালনে নিজেকে প্রস্তুত রাখব বলে মন্তব্য করেন।।

পোস্টটি শেয়ার করুন
Share

Leave a Reply

x

Check Also

১০০ জনকে নিয়ে হবে মঙ্গল শোভাযাত্রা

নিজস্ব প্রতিবেদক করোনাভাইরাসের কারণে দ্বিতীয় বছরের মতো পহেলা বৈশাখে মঙ্গল শোভাযাত্রার কার্যক্রম ...