সর্বশেষ সংবাদ
Home / অপরাধ / শহরের বঙ্গবন্ধু সড়কে দিন দুপুরে অর্তকিত সন্তাসী হামলায় বাড়িওয়ালাসহ আহত- ৪

শহরের বঙ্গবন্ধু সড়কে দিন দুপুরে অর্তকিত সন্তাসী হামলায় বাড়িওয়ালাসহ আহত- ৪

স্টাফ রিপোর্টার :
চাঁদপুর শহরের বঙ্গবন্ধু সড়কের খলিফা বাড়িতে দিন দুপুরে ভাড়াটিয়ার ভাড়াকরা সন্তাসীদের হামলায় বাড়িওয়ালাসহ ৪ জন আহত হওয়ার অভিযোগ পাওয়া গেছে।
জানাযায়, গতকাল ৩ মার্চ বুধবার সকালে চাঁদপুর শহরের বঙ্গবন্ধু সড়কের খলিফা বাড়ির প্রবাসী আনোয়ার হোসেন খলিফার বিল্ডিংয়ে গত প্রায়ই আড়াই বছর যাবত চাঁদপুর সদর উপজেলার ধলাইতলী জনতা উচ্চ বিদ্যালয়ের শিক্ষক মোঃ আরিফ হোসেন ভাড়াটিয়া হিসেবে বসবাস করে আসছেন। বাসার ভাড়াটিয়া হিসেবে আসার পর থেকে নিয়ম অনুযায়ী ভাড়া না দিয়ে মাসের পর মাস ভাড়া বকেয়া রেখে আসছেন।
বাড়ির মালিক প্রবাস থাকায় তাঁর স্ত্রী ভাড়াটিয়া কে ভাড়ার বিষয়ে প্রতিবাদ করেও কোনো ফায়দা হয়নি। ফলে আনোয়ার হোসেন খলিফা দেশে উক্ত ভাড়াটিয়া কে বাসা ছেড়ে দেওয়ার জন্য বলে।
এতে ভাড়াটিয়া শিক্ষক আরিফ হোসেন ক্ষিপ্ত হয়ে বাড়িওয়ালা কে দেখে নেওয়ার হুমকী দেন।
পরবর্তীতে ভাড়াটিয়া শিক্ষক আরিফ হোসেন গতকাল ৩ মার্চ ভোর থেকে বাসার মালামাল নেওয়া শুরু করলে বাড়িওয়ালা বকেয়া ভাড়া চান, এতে উক্ত শিক্ষক আরিফ ক্ষিপ্ত হয়ে বেলা ১১টার দিকে দেশীয় অস্ত্র সস্হসহ শহরের চিহ্নিত একদল সন্তাসী প্রকৃতির যুবকদের নিয়ে বাড়ির মালিক আনোয়ার হোসেনের উপর অর্তকিত হামলা চালালে তাঁর ডাক চিৎকারে ভাই রফিক খলিফা ও তাঁর মেয়ে শিউলি আক্রার এগিয়ে আসলে তাদের কে ও বেধড়ক মারধর করে।
এক পর্যায়ে ৯৯৯ কল দিয়ে পুলিশের সহযোগীতা চাওয়া হলে চাঁদপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার নির্দেশে মডেল থানার এ এসআই জ্ঞানময় একদল পুলিশ নিয়ে ঘটনা স্হল থেকে আহতদের উদ্ধার করে। এছাড়া সন্তাসীদের ব্যবহৃত একটি মটর সাইকেল জব্দ করে মডেল থানায় নিয়ে আসে। আহতরা ২৫০ শয্যা বিশিষ্ট চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। এ বিষয়ে চাঁদপুর সদর মডেল থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে।

পোস্টটি শেয়ার করুন
Share

Leave a Reply

x

Check Also

মতলব উত্তরে ইয়াবা’সহ আটক মাদক কারবারি

মতলব উত্তর ব্যুরো : চাঁদপুরের মতলব উত্তর উপজেলার বেলতলী এলাকা থেকে মাদক ...