সর্বশেষ সংবাদ
Home / সারাদেশ / সংবাদ প্রকাশের পর রাস্তার কাজ পরিদর্শন করেন ঠাকুরগাঁও পৌর মেয়র

সংবাদ প্রকাশের পর রাস্তার কাজ পরিদর্শন করেন ঠাকুরগাঁও পৌর মেয়র

মোঃ আবুল হাসান ঠাকুরগাঁও প্রতিনিধি ঠাকুরগাঁও পৌরসভার আওতায় পাড়া মহল্লার দশটি সড়ক পাকা করণে দায়িত্ব পায় ঠিকাদাররা। তবে কাজ শুরু প্রথম থেকেই নানা অনিয়মের অভিযোগ তোলেন পৌরবাসী। এ অবস্থায় অনিয়মের চিত্র তুলে ধরে গতকাল বিভিন্ন গণমাধ্যমে সংবাদ প্রকাশিত হয়।

অনিয়মের সংবাদ পৌর মেয়র আঞ্জুমান আরা বন্যার দৃষ্টি গোচর হয়। সরজমিনে তা দেখতে আজ সকালে শহরের নরেশ চৌহান সড়কে রাস্তা পাকাকরণ কাজ পরিদর্শনে আসেন।

এসময় তিনি পৌর ইঞ্জিনিয়ারের উপর চড়াও হন। তিনি বলেন পৌরসভার কাজ কেন খারাপ হবে আর কেনই বা স্থানীয়রা অভিযোগ তুলবে।

মাত্র একটি কাজ হতে না হতেই অভিযোগ উঠেছে যা কাম্য নয়। তবে এসময় সংশ্লিস্ট ঠিকাদার আইনুল হক অনুপস্থিত ছিলেন। কাজ পরিদর্শনের সময় পৌরসভার ইঞ্জিনিয়ার বেলাল হোসেনকে উল্লেখ করে সংশ্লিস্ট কাউন্সিলর সুদাম সরকার অভিযোগ করে বলেন সম্পুর্ন রাস্তাটির কাজ নিম্ন মানের হয়েছে। ঠিকাদার কেন এমন করে কাজ করেছে। সে কারনে তার বিল বন্ধ করার আহবান জানান। সেই সাথে বাকি রাস্তাগুলো যেন ভাল হয় এ বিষয়ে পৌর মেয়রের দৃষ্টি কামনা করেছেন।

এ বিষয়ে পৌর মেয়র আঞ্জুমান আরা বন্যা বলেন এর পর থেকে প্রতিটি কাজ শতভাগ বুঝে নেয়া হবে। সে বিষয়ে পৌরবাসিকেও সজাগ থেকে এলাকার কাজ শতভাগ যেন হয় তা দেখার অনুরোধ করেন। আর অনিয়ম কেন করা হল তা জানানো হবে সংশ্লিস্ট কর্তৃপক্ষকে।

পোস্টটি শেয়ার করুন
Share

Leave a Reply

x

Check Also

করোনায় আক্রান্ত তসলিমা নাসরিন

ক্রাইম এ্যাকশন ডেস্ক করোনায় আক্রান্ত হয়েছেন ভারতে অবস্থান করা বাংলাদেশি লেখক তসলিমা ...