সর্বশেষ সংবাদ
Home / অপরাধ / বেনাপোলে শীর্ষ সন্ত্রাসী আব্দুর রব পুলিশের হাতে আটক

বেনাপোলে শীর্ষ সন্ত্রাসী আব্দুর রব পুলিশের হাতে আটক

মোঃ সাগর হোসেন,বেনাপোল প্রতিনিধি: যশোরের বেনাপোল বাহাদুরপুর ইউনিয়নের রঘুনাথপুর গ্রামের শীর্ষ সন্ত্রাসী ও মাদক সম্রাট আব্দুর রব (৪৫) কে গ্রেফতার করেছে বেনাপোল পোর্ট থানা পুলিশ। আটক শীর্ষ সন্ত্রাসী আব্দুর রব রঘুনাথপুর গ্রামের মৃত সিরাজুল ইসলামের ছেলে।
পুলিশ জানায়, গত রবিবার(২৫ এপ্রিল) বিকেলে বেনাপোল পোর্ট থানাধীন সারবাংহুদা মানকিয়া গ্রামের কামারুল(৩০) নামের এক ব্যবসায়ীকে শীর্ষ সন্ত্রাসী ও মাদক সম্রাট আব্দুর রব তার বাহিনী নিয়ে তাকে তার বাসা থেকে উঠিয়ে নিয়ে যায়। ব্যবসায়ী কামরুলকে একটি তালাবদ্ধ ঘরে আটকিয়ে রেখে বেধড়ক মারধর করে। পরে গ্রামবাসী খবর পেয়ে বেনাপোল পোর্ট থানায় জানালে পুলিশ সেখান থেকে ব্যবসায়ীকে উদ্ধার করে। পুলিশের উপস্থিতি টের পেয়ে সন্ত্রাসী আব্দুর রব পালিয়ে যাওয়ার সময় সে আটক হয়।
এদিকে ভুক্তভোগী পরিবার জানায়, উদ্ধার কামারুলের পরিবার এবং সারবাংহুদা বাজারের ব্যবসায়ীগণ সন্ত্রাসী আব্দুর রব কে পুলিশের হাতে ধরিয়ে দিয়েছে বলে সন্ত্রাসী রবের বাহিনী গতকাল সন্ধ্যা ৭ টার দিকে সারবাংহুদা বাজারের ধান ব্যবসায়ী শাহাবুদ্দীন শিয়া’র মাথায় ও বুকে ২টি বিদেশী পিস্তল ঠেকিয়ে মেরে ফেলার হুমকি দেয়। পরে বাজারের সকল ব্যবসায়ীরা এক জায়গায় হলে সন্ত্রাসীরা পালিয়ে যায়।
সারবাংহুদা বাজার কমিটি’র সভাপতি আব্দুর রশিদ বলেন, তিনজনের হাতে পিস্তল এবং কয়েকটি হাত বোমা দেখা যায়। ব্যবসায়ীর মাথায় দুটি পিস্তল ঠেকিয়ে মোটা অংকের টাকা দাবী করে ভয় দেখায় এবং চড় থাপ্পড় মারে সন্ত্রাসীরা। পালিয়ে যাওয়া সন্ত্রাসীরা হলেন, রঘুনাথপুর গ্রামের আব্দুল মান্নানের ছেলে মো. হাফিজুল মল্লিক(৪২),একই গ্রামের মৃত সিরাজুল ইসলামের ছেলে ফরহাদ(৪০), ও মানকে হাটখোলা গ্রামের আনারুদ্দিনের ছেলে বিল্লাল হোসেন(৩৭)।
ব্যবসায়ী শাহবুদ্দিন শিয়া এবং সিএন্ডএফ ব্যবসায়ী তারিকুজ্জামান জানান, সন্ত্রাসী রবের পাশাপাশি চিহ্নিত ঐ তিন সন্ত্রাসী অবিলম্বে আটক করার জন্য পুলিশ প্রশাসনের প্রতি জোর দাবী জানান। তারা এখন ঐ বাহিনী কর্তৃক আতংকিত রয়েছেন। সন্ত্রাসীরা আটক না হওয়া পর্যন্ত তারা দোকানপাঠ বন্ধ রাখবেন বলে জানিয়ে দেন।
বেনাপোল পোর্ট থানার অফিসার ইনচার্জ মামুন খান জানান, আহত কামারুল কে আমরা উদ্ধার করেছি এবং আসামী আব্দুর রব কে আমরা ধরতে সক্ষম হয়েছি। বাকি পলাতক আসামীদের কে ধরতে পুলিশের অভিযান চলছে।
তিনি আরো বলেন, আটক মাদক ব্যবসায়ী আব্দুর রবকে যশোর বিজ্ঞ আদালতে পাঠানো হয়েছে। দ্রুত সময়ে বাকি আসামীদের আটক করা হবে।
পোস্টটি শেয়ার করুন
Share

Leave a Reply

x

Check Also

রাজরাজেশ্বরে গরু ধান বিনষ্ট করাকে কেন্দ্র করে সংঘর্ষ মেম্বার হাসান আলী দেওয়ান ও জব্বার পাটওয়ারীর অবস্থা আশংকাজনক

মানিক দাস ॥ চাঁদপুর সদর উপজেলার ১৪নং রাজরাজেশ্বর ইউনিয়নে দেওয়ান কান্দিতে ধানের ...