সর্বশেষ সংবাদ
Home / খেলাধুলা / করুণারত্নেকে ফেরালেন শরিফুল

করুণারত্নেকে ফেরালেন শরিফুল

স্পোর্টস ডেস্ক
অভিষেক টেস্টেই সবচেয়ে গুরুত্বপূর্ণ উইকেট পেলেন শরিফুল ইসলাম। দিমুথ করুনারত্নেকে ১১৮ রানে লিটন দাশের ক্যাচ বানান বাংলাদেশের বাঁহাতি পেসার।

ক্যান্ডির পাল্লেকেলে স্টেডিয়ামে অনুষ্ঠিত দুই ম্যাচ সিরিজের দ্বিতীয় এবং শেষ টেস্টে টস জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেন শ্রীলঙ্কান অধিনায়ক দিমুথ করুনারত্নে। ব্যাট করতে নেমে বাংলাদেশের বোলারদের দেখে-শুনে খেলতে থাকেন লঙ্কান দুই ওপেনার। মাটি কামড়ে ব্যাট করতে থাকায় উইকেটের দেখা পাচ্ছিলেন না সফরকারীরা।

২৮ রানে সাজঘরে ফিরতে পারতেন লঙ্কান দলপতি করুনারত্নে। ২০তম ওভারে তাসকিন আহমেদের শেষ বলটি ছিল এক্সট্রা বাউন্স, করুণারত্নের ব্যাট ছুঁয়ে তা স্লিপে যায়। সেখানে দাঁড়ানো নাজমুল হোসেন শান্ত সহজ ক্যাচটি ছেড়ে দেন। জীবন পান শ্রীলঙ্কা অধিনায়ক।

প্রথম ম্যাচের একাদশ থেকে পরিবর্তন হয়েছে মাত্র একটি। আর তাতেই কপাল খুলেছে টাইগার তরুণ পেসার শরিফুল ইসলামের। টেস্ট ক্রিকেটে অভিষেক হতে যাচ্ছে তার।

দ্বিতীয় টেস্টে বাংলাদেশ দল:

তামিম ইকবাল, সাইফ হাসান, নাজমুল হোসেন, মুমিনুল হক, মুশফিকুর রহিম, লিটন দাস, মেহেদী হাসান মিরাজ, তাইজুল ইসলাম, তাসকিন আহমেদ, আবু জায়েদ রাহী ও শরিফুল ইসলাম।

দ্বিতীয় টেস্টে শ্রীলঙ্কা দল:

দিমুথ করুনারত্নে, লাহিরু থিরিমান্নে, ওসাদা ফার্নান্দো, অ্যাঞ্জেলা ম্যাথিউস, ধনঞ্জয়া ডি সিলভা, পাথুম নিশানকা, নিরোশান দিকভেলা, সুরাঙ্গা লাকমাল, রামেশ মেন্ডিস, বিশ্ব ফার্নানন্দো এবং প্রবীণ জয়াবিক্রমা।

পোস্টটি শেয়ার করুন
Share

Leave a Reply

x

Check Also

নওগাঁয় প্রতিবন্ধী শিশুদের বার্ষিক ক্রীড়া প্রতিযােগিতা ও পুরস্কার বিতরনী

আতাউর শাহ্, নওগাঁ প্রতিনিধিঃ সুস্থ দেহ, সুদর মন এই প্রতিপাদ্যকে সামনে রেখে ...