সর্বশেষ সংবাদ
Home / বিনোদন / পুরনো জগতে ফিরছেন দেবশ্রী
Actress Debashree Roy during the 1st Vivel Filmfare Awards 2013 in Kolkata on March 29, 2014. (Photo: Kuntal Chakrabarty/IANS)

পুরনো জগতে ফিরছেন দেবশ্রী

বিনোদন ডেস্ক
তিনি মানেই ‘কলকাতার রসগোল্লা’। তিনি মানেই টলিপাড়ার ডান্সিং কুইন। টলিউডের এক সময়ের এক নম্বর নায়িকা দেবশ্রী রায়কে ঘিরে আজও সিনেমা প্রেমীদের উন্মাদনা চোখে পড়ার মতো। তবে, গত ১০ বছরে রুপালি পর্দায় সেভাবে দেবশ্রী ম্যাজিক দেখেননি দর্শকরা। বরং, টলিপাড়ার এই চিরসুন্দরী নায়িকাকে দেখা গিয়েছে রাজনীতির মঞ্চে।

এবারে একুশের নির্বাচনের মুখে তৃণমূল ছেড়েছেন দেবশ্রী। সে সময়ই জাতীয় পুরস্কারজয়ী অভিনেত্রী জানিয়েছিলেন, তিনি অভিনয়ে ফিরতে চান। অবশেষে আবারও অভিনেত্রী দেবশ্রীকে দেখার সুযোগ পাচ্ছেন দর্শকরা। কলকাতার একটি সংবাদমাধ্যমকে দেয়া সাক্ষাৎকারে এই কথা জানিয়েছেন তিনি।

১০ বছর অভিনয় থেকে দূরে আছি উল্লেখ করে দেবশ্রী রায় বলেন, অভিনয় ছেড়ে ভিন্ন ধারার কাজে যুক্ত হয়েছিলাম নিজের ইচ্ছাতেই। তবে সিদ্ধান্তটা সঠিক নেয়া হয়নি, সেটা এখন মনে হচ্ছে। কারণ ক্যামেরা আমার বন্ধু, রাজনীতিটা আমার জন্য নয়। সুতরাং অভিনয়টাই আমার জন্য একেবারে উপযুক্ত ক্ষেত্র।

জানা গেছে, দেবশ্রী স্নেহাশিস চক্রবর্তীর প্রযোজনা সংস্থা ব্লুজ এন্টারপ্রাইজের অধীনে একটি টিভি ধারাবাহিকে অভিনয় করতে চলেছেন।

এই বিষয়ে দেবশ্রী বলেন, ছবি বা ধারাবাহিকের মূল রসদ হলো চিত্রনাট্য। আর এই ধারাবাহিকের চিত্রনাট্য আমার খুব পছন্দ হয়েছে। তথাকথিত চলতি ধারাবাহিকের থেকে একেবারেই ভিন্ন স্বাদের গল্প। এখানে আমার চরিত্রটিরও বেশ গুরুত্ব আছে।

দেবশ্রী রায় টলিউডের আশি ও নব্বইয়ের দশকের জনপ্রিয় অভিনেত্রী। তিনি কাজ করেছেন মিঠুন চক্রবর্তী, চিরঞ্জিত চট্টোপাধ্যায় ও প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের মতো সুপারহিট নায়কদের বিপরীতে।

তৃণমূল দলের প্রার্থী হয়ে ২০১১ সালে রাজনীতির মাটিতে প্রবেশ করেন দেবশ্রী। এরপর থেকেই তিনি রায়দিঘি বিধানসভার বিধায়ক ছিলেন।

পোস্টটি শেয়ার করুন
Share

Leave a Reply

x

Check Also

নির্বাচনে জয়ী হলেন যেসব তারকা

বিনোদন ডেস্ক ভারতের পশ্চিমবঙ্গের বিধানসভা নির্বাচনের ফলাফল ঘোষণা আজ। এবারের নির্বাচনে লড়ছেন ...