সর্বশেষ সংবাদ
Home / সারাদেশ / নওগাঁয় সোনার বাংলা সংগঠনরে উদ্যোগে পথচারীদের মাঝে ইফতারের প্যাকেট বিতরণ

নওগাঁয় সোনার বাংলা সংগঠনরে উদ্যোগে পথচারীদের মাঝে ইফতারের প্যাকেট বিতরণ

আতাউর শাহ্, নওগাঁ প্রতিনিধিঃ নওগাঁ সদর উপজলোর মাদারমোল্লা বাজারে ছিন্নমূল সাধারণ পথচারী ও বাজারের সকল দোকানীদের মাঝে সচ্ছোসবেী সোনার বাংলা সংগঠনের উদ্যোগে ইফতাররে প্যাকেট ও মাক্স বিতরণ শেষে মাদারমোল্লা বাজারে দোয়া মাহফলি ও ইফতাররে আয়োজন করা হয়। সংগঠনটির সচ্ছোসবেকরা বলনে, নিজেদের র্অথায়নে দুঃস্থদের মুখে হাসি ফোঁটাতে এমন উদ্যোগ উল্লখে করে দরিদ্র মানুষকে ইফতার দেয়াই তাদের মূল উদ্দেশ্য। নিজেদের জমাকৃত টাকার হতে তারা এমন সহায়তা করার চষ্টো করছেন।

জানা যায় এই সচ্ছোসবেী সংগঠন শুধু ইফতার নয়, করোনা মহামারীতে মোকাবলিায় বিনামূল্যে মাস্ক বিতরণ, জনসচতেনতা সৃষ্টি, ও দরিদ্রদের মাঝে খাদ্য সহায়তা করে থাকনে। স্থানীয়রা বলনে, রোজার মাস, আমাদের কোন কাজ নাই। ছেলেরা ইফতার দিচ্ছে এতে অনকে ভালো লাগছে, করোনার দুঃসময়ে ইফতার প্যাকটে পেয়ে খুশি সার্মথ্যহীন রোজাদাররা। পথচারীদের মাঝে ইফতারের প্যাকেট বিতরণী অনুষ্ঠানে নেতৃত্ব দেন সোনার বাংলা সংগঠনের সভাপতি এসএম রাশেদুল নবী সোহাগ বলনে, আমাদরে নিজেদের জমানো টাকা এবং শুভাকাঙ্খীদের সহযোগতিায় এই র্কাযক্রম পরচিালনা করে আসছি।

সমাজের বিত্তবানরা এগিয়ে আসলে এমন কাজ করা অনেক সহজ হবে। পথচারীদের মাঝে ইফতার প্যাকেট বিতরণী অনুষ্ঠানে অংশ নেন চন্ডিপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলমগীর হোসেন ও সাধারণ সম্পাদক খুরশিদ আলম রুবেল, যুগ্ন সম্পাদক আসলাম হোসেন, সোনার বাংলা সংগঠনের সাধারণ সম্পাদক সাজাদুর রহমান সাজু, সাবেক সাধারন সম্পাদক সোহান। আরো অংশগ্রহণ করেন সোনার বাংলা সংগঠনের সহ-সভাপতি মানিক উদ্দিন মন্ডল, প্রচার সম্পাদক মানিক হসেন ডলার, সংস্কৃতি বিষয়ক সম্পাদক শাহিন সরদার, উপদেষ্টা মন্ডলীর সদস্য মাহফুজুর রহমান প্লাবন, সদস্য অনিক, জয় প্রমুখ।

পোস্টটি শেয়ার করুন
Share

Leave a Reply

x

Check Also

করোনায় আক্রান্ত তসলিমা নাসরিন

ক্রাইম এ্যাকশন ডেস্ক করোনায় আক্রান্ত হয়েছেন ভারতে অবস্থান করা বাংলাদেশি লেখক তসলিমা ...