সর্বশেষ সংবাদ
Home / অপরাধ / মুরাদনগরে গলা কেটে অটো ছিনতাই : আটক ১

মুরাদনগরে গলা কেটে অটো ছিনতাই : আটক ১

আবুল কালাম আজাদ, কুমিল্লা প্রতিনিধিঃ

মুরাদনগরে গলা কেটে অটো ছিনতাই করার ঘটনা ঘটেছে। ঘটনাস্থলের এক কিলোমিটার দূর থেকে এক ছিনতাইকারীকে আটক করে পুলিশে দিয়েছে স্থানীয়রা। শনিবার রাতে উপজেলার সদর ইউনিয়নের ঘোড়াশাল গ্রামে এ ঘটনা ঘটে। রাতভর অভিযান চালিয়ে ঘটনার সাথে জড়িত অপর ৩ জনকে আটক করতে পারেনি পুলিশ।
আহত অটোরিকসা চালক দেলোয়ার হোসেন ভোলা (২৫) কুমিল্লার মুরাদনগর উপজেলার যাত্রাপুর গ্রামের মনিরুল হকের ছেলে। আটক ছিনতাইকারী সাইফুল ইসলাম (২২) একই গ্রামের ছেনু মিয়ার ছেলে।
মামলার অভিযোগ ও আহত আটো চালক দেলোয়ার হোসেন ভোলার সাথে কথা বলে জানা যায়, গত শনিবার সন্ধ্যায় উপজেলার যাত্রাপুর বাজার থেকে প্রেমিকার বাড়ি ঘোড়াশাল যাওয়ার উদ্দেশ্যে হাতে ফল নিয়ে দেলোয়ার হোসেন ভোলার অটো রিকসা ভাড়া করে সাইফুল ইসলাম। পথিমধ্যে কোম্পানীগঞ্জ থেকে তুহিন, উত্তর ত্রিশ থেকে আবির ও দিলালপুর গ্রাম থেকে ইউসুফ নামে তিন বন্ধুকে অটোতে তুলেন সাইফুল। ধনীরামপুর বাজারে গিয়ে রাস্তার গতিপথ পরিবর্তন করে গোমতীর বেরীবাঁধ দিয়ে যেতে বলে সাইফুল। ভোলা বেরীবাঁধ দিয়ে যেতে অপরাগতা প্রকাশ করলে সাইফুল বলেন, এই রাস্তা দিয়ে গেলেই তারাতারি তার প্রেমিকার বাড়ি যাওয়া যাবে। তাই বেরীবাঁধ দিয়ে যেতে থাকে ভোলা। ঘোড়াশাল কবরস্থানের নিকট পৌছাঁমাত্র পিছন থেকে ছুরি ধরে অটো থামাতে বলে সে। আচমকা এ ঘটনায় গাড়ি থামিয়ে দেয় ভোলা। তখন তার গলায় ধারালো ছুরি দিয়ে পুচ মেরে ধাক্কা দিয়ে ফেলে অটো নিয়ে চলে যায় তারা। আহত ভোলার চিৎকার শুনে স্থানীয়রা এগিয়ে এসে তাকে মুরাদনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে যায়।
অপর দিকে রক্তমাখা জামা নিয়ে চালকের আসনে বসে অটো চালাতে দেখে ধনীরামপুর বাজারের লোকজনের সন্দেহ হলে, তাকে জিজ্ঞাসা করে আপনার শরীরে রক্ত কেন? এমন প্রশ্ন শুনে পিছনে বসে থাকা তিনজন দৌড়ে পালিয়ে যায়। এতে করে তাদের সন্দেহ আরো ঘনিভূত হলে চালকের আসনে বসে থাকা সাইফুল ইসলামকে আটক করে পুলিশকে খবর দেয় বাজারের লোকজন। পুলিশ এসে সাইফুল ও অটোরিকসাটি থানায় নিয়ে যায়। আটকের কিছুক্ষণের মধ্যেই খবর হয়, তারা চালকের গলা কেটে অটো ছিনতাই করে যাচ্ছিলেন। পুলিশ আটক সাইফুলকে নিয়ে শনিবার রাতভর বিভিন্ন জায়গায় অভিযানে গিয়েও ওই তিন সহযোগিকে আটক করতে পারেনি। আহত ভোলা বর্তমানে ঢাকা মেডিকেল হাসপাতালে চিকিৎসাধীন।
মুরাদনগর থানার ওসি সাদেকুর রহমান বলেন, সংঘবদ্ধ একটি চক্র এ ঘটনায় জড়িত। ধৃত সাইফুলের দুই সহযোগিদেরকে আটকের চেষ্টা অব্যাহত রয়েছে।

পোস্টটি শেয়ার করুন
Share

Leave a Reply

x

Check Also

চাঁদপুুরে পুলিশের পৃথক অভিযানে ইয়াবা সহ আটক ৪

মানিক দাস ॥ চাঁদপুর মডেল থানা কর্তৃক ৫০ পিস ইয়াবাসহ ৪ জন ...