সর্বশেষ সংবাদ
Home / সারাদেশ / নবাবগঞ্জে গলায় ফাঁস দিয়ে গৃহ বধূর আত্মহত্যা

নবাবগঞ্জে গলায় ফাঁস দিয়ে গৃহ বধূর আত্মহত্যা

নবাবগঞ্জ(দিনাজপুর)সৈয়দ হারুনুর রশীদ। দিনাজপুরের নবাবগঞ্জে মোছা. মেরিনা বেগম(২৩)নামে এক গৃহবধূ গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। সে উপজেলার কুশদহ ইউনিয়নের মধ্য খালিপপুর গ্রামের উজ্জলের নব বিবাহিত স্ত্রী। পুলিশ জানায় শনিবার দিনগত রাতে ওই গৃহ বধূ নিজ শয়ন কক্ষে পরনের ওড়না ঘরের তীরের সাথে লাগিয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে। পরিবারের লোক জানতে পেরে তাকে সাথে সাথে নবাবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্য চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। পুলিশ তার লাশ উদ্ধার করে এবং একটি ইউ,ডি মামলা শেষে তার লাশ ময়না তদন্তের জন্য রবিবার দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।
নবাবগঞ্জে কৃষক নির্বাচন উপলক্ষে উন্মুক্ত লটারী
নবাবগঞ্জ(দিনাজপুর)থেকে সৈয়দ হারুনুর রশীদ। শেখ হাসিনার দর্শন,কৃষকের উন্নয়ন প্রতিপাদ্যকে সামনে রেখে সরকারী ভাবে ধান ক্রয়ের জন্য অভ্যন্তরীণ বোরো ধান সংগ্রহ/২০২১ মৌসুমে উন্মুক্ত লটারীর মাধ্যমে দিনাজপুরের নবাবগঞ্জে ইউনিয়ন ভিত্তিক কৃষক নিবর্বাচণ করা হয়েছে। রবিবার বিকাল ৩টায় উপজেলা নির্বাহী অফিসারের সভাকক্ষে ওই লটারী অনুষ্ঠিত হয়।

এ সময় উপজেলা চেয়ারম্যান আতাউর রহমান, সহকারী কমিশনার(ভ’মি) মো. আল মামুন, উপজেলা কৃষি অফিসার মো. মোস্তাফিজুর রহমান, উপজেলা খাদ্য নিয়ন্ত্রক মো. হালিমুর রহমান ওসি এল এস ডি আমজাদ হোসেন ওসি এল এস ডি আফজাল হোসেন ইউ,পি চেয়ারম্যান মো. মনোয়ার হোসেন ও নবাবগঞ্জ প্রেস ক্লাবের সভাপতি মো. মতিয়ার রহমান উপস্থিত ছিলেন। উপজেলা কৃষি অফিসার জানান ধান সরবরাহের জন্য উপজেলার ৩ হাজার ৮২৪ জন কৃষক আবেদন করেছেন। উপজেলা খাদ্য নিয়ন্ত্রক জানান চলতি মৌসুমে ১ হাজার ২৫৩ জন কৃষকের নিকট থেকে ২ হাজার ৫০০ মেঃটন ধান সরকারী মূল্যে ক্রয় করা হবে। এরমধ্যে নির্বাচিত প্রতিজন কৃষক ২ মেঃ টন করে ধান সরবরাহ করতে পরবেন। আগামী ১৬ আগস্ট পর্যন্ত ওই ধান ক্রয় করা হবে। তিনি আরও জানান ভাদুরিয় খাদ্য গুদামে ১ হাজার ১৫০ মেঃ টন এবং দাউদপুর খাদ্য গুদামে ১ হাজার ৩৫০ মেঃ টন ধান ক্রয়ের সিদ্ধান্ত গৃহিত হয়েছে।

নবাবগঞ্জে বিশ্ব মা দিবস পালিত
নবাবগঞ্জ(দিনাজপুর)থেকে সৈয়দ হারুনুর রশীদ। দিনাজপুরের নবাবগঞ্জে বিশ্ব মা দিবস পালিত হয়েছে। উপজেলা প্রশাসন ও উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তার কার্যালয়ের আয়োজনে উপজেলা নির্বহী অফিসারের সভা কক্ষে এ উপলক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. আতাউর রহমান সহকারী কমিশনার(ভ’মি) মো. আল মামুন উপজেলা ভারপ্রাপ্ত মহিলা বিষয়ক কর্মকর্তা মোছা. মোশারাত জাহান প্রমূখ। শেষে ৫০ জন প্রশিক্ষনার্থীর মাঝে সনদ পত্র ও ৬ হাজার করে টাকার একটি চেক বিতরণ করা হয়।

পোস্টটি শেয়ার করুন
Share

Leave a Reply

x

Check Also

বীরগঞ্জের ঝাড়বাড়ীতে রায়হান হেয়ার ইন্টারন্যাশনাল লিঃ এর কার্যক্রম বন্ধ করলো প্রশাসন

রনজিৎ সরকার রাজ বীরগঞ্জ দিনাজপুর প্রতিনিধি ঃদিনাজপুর বীরগঞ্জ উপজেলার শতগ্রাম ইউনিয়নের ঝাড়বাড়ীর ...