সর্বশেষ সংবাদ
Home / সারাদেশ / সুনামগঞ্জে সেই ঘাতক বন্ধু গ্রেফতার

সুনামগঞ্জে সেই ঘাতক বন্ধু গ্রেফতার

মোজাম্মেল আলম ভূঁইয়া-প্রতিনিধি,সুনামগঞ্জ:
সুনামগঞ্জে ধারের পাওনা ২০০টাকা ফেরত না দিয়ে উল্টো ছুরিকাঘাত করে বন্ধুকে হত্যা করে পালিয়ে যাওয়া সেই ঘাতক বন্ধুকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃত ঘাতক বন্ধুর নাম- শাকিল মিয়া (২৫)। সে সুনামগঞ্জ পৌরশহরের মল্লিকপুর এলাকার মৃত সেজুল মিয়ার ছেলে।
আজ রবিবার (৯ মে) সকাল ৬টায় বনানীপাড়া এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। সে বর্তমানে ওই এলাকার বাসিন্দা। আর মৃত বন্ধুর নাম- শুক্কুর আলী (২২)। সে সুনামগঞ্জ পৌরশহরের মল্লিকপুর এলাকার মৃত সেজুল মিয়ার ছেলে।
পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে- গতকাল শনিবার (৮ মে) দুপুর ১টায় ধারের পাওনা ২০০টাকা নিয়ে সুনামগঞ্জ পৌরসভার সামনে শুক্কুর আলী ও তার বন্ধু শাকিল মিয়ার মধ্যে কথা কাটাকাটি হয়।

ওই সময় শাকিল মিয়া উত্তেজিত হয়ে শুক্কুর আলীকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। পরে স্থানীয়রা আশংকাজনক অবস্থায় শুক্কুর আলীকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে সুনামগঞ্জ সদর হাসপাতালে নিয়ে যাওয়ার পর কর্তব্যরত চিকিৎসক মৃত বলে ঘোষনা করে।
এঘটনার প্রেক্ষিতে রাত ৯টায় মৃত শুক্কুর আলীর মা জাইরুন নেছা বাদী হয়ে থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।
এঘটনার সত্যতা নিশ্চিত করে সুনামগঞ্জ সদর থানার ওসি শহিদুর রহমান বলেন- ঘাতক বন্ধু শাকিলকে গ্রেফতারের পর সে ছুরিকাঘাতে শুক্কুর আলীকে হত্যার করার কথা স্বীকার করেছে। তাকে আজ রবিবার (৯ মে) দুপুরে আদালতের মাধ্যমে কারাঘারে পাঠানো হয়েছে।

পোস্টটি শেয়ার করুন
Share

Leave a Reply

x

Check Also

বীরগঞ্জের ঝাড়বাড়ীতে রায়হান হেয়ার ইন্টারন্যাশনাল লিঃ এর কার্যক্রম বন্ধ করলো প্রশাসন

রনজিৎ সরকার রাজ বীরগঞ্জ দিনাজপুর প্রতিনিধি ঃদিনাজপুর বীরগঞ্জ উপজেলার শতগ্রাম ইউনিয়নের ঝাড়বাড়ীর ...