সর্বশেষ সংবাদ
Home / খেলাধুলা / মাদক থেকে দূরে রাখতে খেলাধুলার বিকল্প নেই…….সোহরাব হোসেন সুমন

মাদক থেকে দূরে রাখতে খেলাধুলার বিকল্প নেই…….সোহরাব হোসেন সুমন

কচুয়াঃ মাদক থেকে দূরে রাখতে খেলাধুলার বিকল্প নেই। কাজেই পড়াশোনার পাশাপাশি খেলাধুলার গুরুত্ব অপরিহার্য। যুবসমাজ অনেকটা পথভ্রষ্ট হয়ে মাদকের দিকে ধাবিত হয়। এতে সুন্দর জীবন নষ্ট হয়ে যায়। কাজেই যুবক বয়সে মাদকের পথে না গিয়ে খেলাধুলায় জোর দিতে হবে।

গত সোমবার বিকালে কচুয়া উপজেলার পশ্চিম আলিয়ারা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে আলিয়ারা সুপার স্টার ক্লাবের আয়োজিত শট বাউন্ডারি ক্রিকেট টুনামেন্ট খেলায় প্রধান অতিথি হিসেবে ৫নং পশ্চিম সহদেবপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান পদে বাংলাদেশ আওয়ামীলীগের মনোনীত প্রার্থী সোহরাব হোসেন সুমন এস কথা বলেন। তিনি আরো বলেন,তোমরা আগামীর ভবিষ্যৎ তাই এসো ৫নং পশ্চিম সহদেবপুর ইউনিয়নকে নতুন করে সাজাই এতে তোমরা মাদক থেকে দূরে থাকো খেলাধুলায় মনোযোগী হয় কেননা বর্তমান সমাজে সকল অপরাধের মূল কারণী হচ্ছে মাদক আর এই মাদকের ভয়াবহ ছোবল থেকে একমাত্র ক্রিড়া জগতে দূরে রাখতে পারে বলে আমি বিশ্বাস করি।

বর্তমান সমাজে কিছু স্বার্থ লোভী ব্যক্তিরা আজ তোমাদের মতো তরুণ যুবসমাজ কে মাদকের দিকে ঠেলে দিয়ে মাদক সেবনের জন্য অর্থ সমাজে খারাপ কাজ করিয়ে নিচ্ছে শুধু তাদের স্বার্থের জন্য এতে জীবন নষ্ট হচ্ছে তোমাদের আর ওরা হচ্ছে জিরো থেকে হিরো, তাই আমি বলছি তাদের মতো ব্যক্তিদের মনগড়া প্রলোভনে না পড়ে তোমরা লেখাপড়ার পাশাপাশি খেলাধুলায় মনোযোগী হয়। আমার পরিবার সারাজীবন পশ্চিম সহদেবপুর ইউনিয়ন বাসীর পাশে ছিলো সারাজীবন থাকবে এবং তোমাদের খেলাধুলার যেকোনো বিষয়ে সার্বিক সহযোগীতার বিষয়ে আমাকে জানাবে আমি তা পূরণ করবো ইনশাআল্লাহ। আয়োজন কারীদের এমন মহৎ উদ্যোগের বিষয়টি ধন্যবাদ জানিয়ে চেয়ারম্যান প্রার্থী সোহরাব হোসেন সুমন বলেন, আমার পরিবার সারাজীবন আওয়ামীলীগের জন্য বিনা স্বার্থে শুরু থেকেই অবদান রেখেছে যা কেন্দ্র থেকে জানে শুধু তাই না এখন তো দলের সুসময় তবুও আমি সহ আমার পরিবার দলের দূরসময়ের রাজপথের নেতাকর্মীরা বর্তমানে বঞ্চিত সেই তৃনমূল নেতাকর্মীদের সার্বিক সহযোগীতা সহ সকল বিষয়েই অবদান রেখেই চলেছি,পরিশেষে তিনি বলেন আমি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শে গড়া রাজনীতিকে বিশ্বাসী তাই আমি বিশ্বাস করি আমাদের মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন জননেত্রী শেখ হাসিনা আমাকে বাংলাদেশ আওয়ামীলীগের মনোনীত চেয়ারম্যান প্রার্থী হিসেবে ৫নং পশ্চিম সহদেবপুর ইউনিয়ন নির্বাচনে নৌকা প্রতীক দিবেন। এবং আমার নির্বাচন করার একটাই উদ্দেশ্য আমাদের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার দুর্নীতি মুক্ত বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলাদেশ গড়াই মূলত উদ্দেশ্যে।

পোস্টটি শেয়ার করুন
Share

Leave a Reply

x

Check Also

সুনামগঞ্জে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা জাতীয় গোল্ডকাপ ফুটবল টুনামেন্ট উদ্বোধন করেছেন পরিকল্পনামন্ত্রী এমএম মান্নান

মোজাম্মেল আলম ভূঁইয়া- সুনামগঞ্জ: সুনামগঞ্জে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল ...