সর্বশেষ সংবাদ
Home / রাজনীতি / ৬নং উত্তর ইউনিয়ন বিএনপি নেতাকর্মীদের সাথে মতবিনিময়

৬নং উত্তর ইউনিয়ন বিএনপি নেতাকর্মীদের সাথে মতবিনিময়

কচুয়া প্রতিনিধি ॥
সাবেক শিক্ষা প্রতিমন্ত্রী ও বিএনপি’র আন্তর্জাতিক বিষয়ক বিষয়ক সম্পাদক ড. আ.ন.ম এহসানুল হক মিলন বলেছেন, কচুয়া সব সময় বিএনপি’র দুর্গ হিসেবে পরিচিত। স্বাধীনতার পর থেকে দীর্ঘ কয়েক বছর এ উপজেলায় বিএনপি’র মনোনীত প্রার্থীরা জাতীয় সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন। এ উপজেলা থেকে আপনাদের সহযোগিতায় আমি দুই বার নির্বাচিত হয়ে এমপি ও পরবর্তীতে শিক্ষা প্রতিমন্ত্রী হয়েছি। এর সব সফলতা আপনাদের। আপনাদের তৃনমূলের নেতাকর্মীদের হাত ধরেই বিএনপি হারানো ঐতিহ্য ও সাফল্য ফিরিয়ে আনা হবে।

তাই সময় এসেছে সকল ভেদাভেদ ভুলে দল ও দেশের বৃহত্তম স্বার্থে নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হওয়ার। তিনি গতকাল শনিবার বিকালে চাঁদপুরের কচুয়া উপজেলার ১১নং গোহট দক্ষিন ইউনিয়নের গোবিন্দপুর নিজ বাড়িতে কচুয়া উপজেলার ৬নং উত্তর ইউনিয়নের বিএনপি’র (মোশারফ সমর্থিত) সভাপতি কাজী মো. জাকির হোসেন ও সাধারন সম্পাদক আবুল খায়েরসহ অসংখ্য নেতাকর্মীদের আনুষ্ঠানিক ভাবে অব্যহতি নিয়ে তাঁর (এহসানুল হক মিলনের) সাথে কাজ করার প্রতিশ্রুতি উপলক্ষে আয়োজিত বিশেষ মতবিনিময় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যকালে এসব কথা বলেন।
৬নং কচুয়া উত্তর ইউনিয়ন বিএনপি’র সভাপতি (মিলন অনুসারী) আব্দুল হান্নানের সভাপতিত্বে ও উপজেলা যুবদলের সাবেক সাধারন সম্পাদক ফখরুল ইসলাম মিঠুর পরিচালণায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, বাংলাদেশ জাতীয়তাবাদী মহিলাদলের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি নাজমুন নাহার বেবী,উপজেলা বিএনপি’র সভাপতি খায়রুল আবেদীন স্বপন,সাধারন সম্পাদক জাহাঙ্গীর আলম ফারুকী,উপজেলা বিএনপি’র যুগ্ন সাধারন সম্পাদক মো. ইউসুফ মিয়াজী,মোশারফ সমর্থিত কমিটি থেকে অব্যহতি নেয়া সভাপতি কাজী মো. জাকির হোসেন,সাধারন সম্পাদক আবুল খায়ের প্রমুখ।
বক্তব্য রাখেন, উপজেলা শ্রমিক দলের সভাপতি মো. কালু মিয়া কমিশনার,উপজেলা যুবদলের সাধারন সম্পাদক হাবিবুন নবী সুমন,পৌর বিএনপি’র সভাপতি বিল্লাল হোসেন,পৌর যুবদলের সভাপতি সফিকুল ইসলাম,সাধারন সম্পাদক কাজী ফরহাদ,উপজেলা ছাত্রদলের সভাপতি ইসমাইল প্রধান আবেগ,ইউনিয়ন বিএনপি নেতা নাজমুল হক মাষ্টার,মো. জাফর মাষ্টার, ডা: এম.এ মাসুদ,নুরুল ইসলাম মোল্লা,আবুল কালাম,কাজী মো. মহসিন,ইউনিয়ন ছাত্রদলের সাধারন সম্পাদক মো. শিপন,সাবেক সভাপতি মিজানুর রহমান পাঠান,ইয়াছিন আরাফাত সহ অন্যান্যরা। এসময় বিভিন্ন ইউনিয়নের বিএনপি নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

পোস্টটি শেয়ার করুন
Share

Leave a Reply

x

Check Also

১৭ বছর পর চাঁদপুর স্বেচ্ছাসেবক লীগের নতুন নেতৃত্ব কারা পাচ্ছেন

স্টাফ রিপোর্টার : সংগঠনকে নতুন করে ঢেলে সাজানো এবং নতুন নেতৃত্বের হাতে ...