সর্বশেষ সংবাদ
Home / সারাদেশ / ঠাকুরগাঁওয়ে দৈনিক সবুজ নিশান পত্রিকার ২৬তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

ঠাকুরগাঁওয়ে দৈনিক সবুজ নিশান পত্রিকার ২৬তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

মোঃ আবুল হাসান ঠাকুরগাঁও প্রতিনিধি : বর্তমান করোনা পরিস্থিতির কারণে স্বল্প পরিসরে ঘরোয়া আয়োজনে পালিত হয়েছে জাতীয় পত্রিকা ‘দৈনিক সুবজ নিশান’ এর ২৬তম প্রতিষ্ঠা বার্ষিকি।

প্রতিষ্ঠা বার্ষিকি উদযাপন উপলক্ষে মঙ্গলবার (২২ জুন) বিকেলে ঠাকুরগাঁও অনলাইন প্রেসক্লাব কার্যালয়ে এক আলোচনা সভা ও কেক কাটা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

দৈনিক সবুজ নিশান পত্রিকার ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি মো: আলমগীর হোসেন এর সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভা ও কেক কাটা অনুষ্ঠানে বক্তব্য রাখেন, ঠাকুরগাঁও প্রেসক্লাবের সাবেক সভাপতি ও দৈনিক সবুজ নিশান পত্রিকার স্টাফ রিপোর্টার শাহীন ফেরদৌস, ঠাকুরগাঁও অনলাইন প্রেসক্লাবের আহ্বায়ক বিধান চন্দ্র দাস, জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক প্রশান্ত কুমার দাস, সিনিয়র সাংবাদিক বিশাল রহমান, ঠাকুরগাঁও অনলাইন প্রেসক্লাবের আহ্বায়ক কমিটির সদস্য কামরুল ইসলাম, বার্ণসিনা প্রোডাকশনের নির্বাহী পরিচালক এন্টুনী ডেভিড নীল প্রমুখ।

অনুষ্ঠানে বক্তারা পত্রিকাটির উত্তরোত্তর সমৃদ্ধি ও সফলতা কামনা করেন। সেই সাথে এ পত্রিকার মাধ্যমে ঠাকুরগাঁওয়ের উন্নয়ন ও সম্ভবনার কথাসহ অন্যায় অবিচারের সঠিক তথ্য জাতির সামনে তুলে ধরবে এমন প্রত্যাশা করেন বক্তারা।

এসময় ঠাকুরগাঁও অনলাইন প্রেসক্লাবের সদস্য সচিব ফরিদুল ইসলাম রঞ্জু, দৈনিক ঠাকুরগাঁওয়ের খবরের স্টাফ রিপোর্টার আপেল মাহমুদ,ঠাকুরগাঁও ২৪ নিউজ পেপার ডট কম এর সম্পাদক আবুল হাসান, দৈনিক সবুজ নিশান পত্রিকার রুহিয়া প্রতিনিধি মো: ইব্রাহিম, সরেজমিনবার্তা প্রতিনিধি কূদরত আলী, সাংবাদিক আল ফয়সাল অনিকসহ জেলা কর্মরত বিভিন্ প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সংবাদকর্মীরা উপস্থিত ছিলেন।

পোস্টটি শেয়ার করুন
Share

Leave a Reply

x

Check Also

চাঁদপুরে মহামারি করোনাভাইরাসে আক্রান্তের আতঙ্ক নিয়েই ঈদ, উদযাপন করছেন ধর্মপ্রাণ মুসল্লিরা।

মানিক দাস // মহামারি করোনাভাইরাসে আক্রান্তের আতঙ্ক নিয়েই আরও একটি ঈদুল কোরবানির ...