সর্বশেষ সংবাদ
Home / সারাদেশ / কচুয়ায় সাবেক ইউপি সদস্য মোহাম্মদ আলী তালুকদারের ইন্তেকাল ॥ দাফন সম্পন্ন

কচুয়ায় সাবেক ইউপি সদস্য মোহাম্মদ আলী তালুকদারের ইন্তেকাল ॥ দাফন সম্পন্ন

স্টাফ রির্পোটার ॥
চাঁদপুরের কচুয়ার বিশিষ্ট সমাজসেবক, প্রবীন আওয়ামীলীগ নেতা, সাবেক ইউপি সদস্য ও কচুয়া প্রেসক্লাবের সাহিত্য ও প্রকাশনা সম্পাদক, কবি আলী আক্কাস তালুকদারের পিতা মোহাম্মদ আলী তালুকদার ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।
তিনি মঙ্গলবার বেলা সাড়ে তিনটার দিকে কচুয়া পৌরসভাস্থ পলাশপুর এলাকায় নিজ বাসায় বার্ধক্যজনিত কারণে ইন্তেকাল করেছেন। মৃত্যুকালে তাঁর বয়স ছিল ৯৫ বছর।
আজ সকাল ৮টায় এনায়েতপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে মরহুমের জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। মৃত্যুকালে ৩ ছেলে ও ৫ মেয়েসহ অসংখ্য গুনগ্রাহী রেখে যান।
এসময় এনায়েতপুর দরবার শরীফের পীর গোলাম গাউস আল কাদেরী, আইএফআইসি ব্যাংকের ভাইস চেয়ারম্যান সেলিম তালুকদার, ইউপি চেয়াররম্যান ইমাম হোসেন সোহাগ, মেঘদাইর ফাজিল মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা গোলাম মোস্তফা, উপজেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাসুদুর রহমান বাবুল, উপজেলা স্বেচ্ছাসেবকলীগ নেতা জাহাঙ্গীর আলম মুন্সীসহ শত শত মুসল্লী উপস্থিত ছিলেন।
সাবেক ইউপি সদস্য ও প্রবীন এই আওয়ামীলীগ নেতার মৃত্যুর খবর চারদিকে ছড়িয়ে পড়লে এলাকার শোকের ছায়া নেমে আসে।
তাঁর মৃত্যুতে কচুয়া প্রেসক্লাবের সভাপতি মানিক ভৌমিক, সিনিয়র সহ-সভাপতি আতাউল করিম, সাধারণ সম্পাদক মো. মহিউদ্দিন, সাবেক সভাপতি আবুল হোসেন, প্রিয়তোষ পোদ্দার, রাকিবুল হাসান, কচুয়া উপজেলা ফটোজার্নালিষ্ট এসোশিয়েশনের সভাপতি জিসান আহমেদ নান্নুসহ প্রেসক্লাব নেতৃবৃন্দ গভীর শোক প্রকাশ করেছেন ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন।

পোস্টটি শেয়ার করুন
Share

Leave a Reply

x

Check Also

চাঁদপুরে মহামারি করোনাভাইরাসে আক্রান্তের আতঙ্ক নিয়েই ঈদ, উদযাপন করছেন ধর্মপ্রাণ মুসল্লিরা।

মানিক দাস // মহামারি করোনাভাইরাসে আক্রান্তের আতঙ্ক নিয়েই আরও একটি ঈদুল কোরবানির ...