সর্বশেষ সংবাদ
Home / সারাদেশ / কচুয়ায় ইঞ্জি. আ: মোতালেবের উদ্যোগে আ’লীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালন

কচুয়ায় ইঞ্জি. আ: মোতালেবের উদ্যোগে আ’লীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালন

স্টাফ রির্পোটার ॥
চাঁদপুরের কচুয়ায় চাঁদপুর জেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার আবদুল মোতালেবের উদ্যোগে বাংলাদেশ আওয়ামীলীগের ৭২ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। বুধবার নলুয়া হাজী ইদ্রিস মুন্সী সদন প্রাঙ্গণে এ প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়।
প্রতিষ্ঠাবার্ষিকীর কর্মসূচির মধ্যে প্রথমে জাতীয় সঙ্গীতের মাধ্যমে পতাকা উত্তোলন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন শেষে হাজী ইদ্রিস মুন্সী সদন আঙ্গিনায় প্রায় ১০০ টি ফলজ ও বনজ বৃক্ষরোপণ করা হয়। পরে জোহর নামাজ বাদ আলোচনা সভা, মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
আলোচনা সভায় বক্তব্য রাখেন, চাঁদপুর জেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক, বীর মুক্তিযোদ্ধা ইঞ্জিনিয়ার মো. আবদুল মোতালেব, শ্রীরামপুর মোহাম্মদীয়া ইসলামিয়া আলিম মাদ্রাসার সভাপতি নাছির উদ্দিন প্রধান, ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক সুমন মিয়াজী প্রমুখ।
এসময় যুবলীগ নেতা ইমাম হোসেন, ওমর ফারুক, সোলাইমান মিয়া, ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি আলমগীর হোসেন, সাধারণ সম্পাদক শুকুর আলম মৃধাসহ স্থানীয় আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের নেতকর্মীরা উপস্থিত ছিলেন।
এদিকে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আত্মার মাগফিরাত, প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু, দেশ জাতির মুক্তি কামনায় বিশেষ মুনাজাত পরিচালনা করা হয়।
পরে মহামারি করোনা ভাইরাসের বিস্তার রোধে নলুয়া বাজারে ক্রেতা-বিক্রেতা, পথচারী ও গাড়ি চালকদের মাঝে মাস্ক বিতরণ করা হয়।

পোস্টটি শেয়ার করুন
Share

Leave a Reply

x

Check Also

চাঁদপুরে মহামারি করোনাভাইরাসে আক্রান্তের আতঙ্ক নিয়েই ঈদ, উদযাপন করছেন ধর্মপ্রাণ মুসল্লিরা।

মানিক দাস // মহামারি করোনাভাইরাসে আক্রান্তের আতঙ্ক নিয়েই আরও একটি ঈদুল কোরবানির ...