সর্বশেষ সংবাদ
Home / সারাদেশ / ১২ নং চান্দ্রায় মজিবুর রহমান খানের জানাযা ও দাফন সম্পন্ন।

১২ নং চান্দ্রায় মজিবুর রহমান খানের জানাযা ও দাফন সম্পন্ন।

মোঃ ফাহাদ শেখ, চাঁদপুর সদর প্রতিনিদী

গত মঙ্গলবার ২২ জুন সন্ধ্যায় বর্বরোচিত হত্যাকাণ্ডের শিকার হয় মজিবুর রহমান নামে এক কৃষক। বর্বরোচিত হত্যাকাণ্ডের শিকার হওয়া নিহত ব্যক্তির ময়নাতদন্তের পর ২৩ জুন বাদ মাগরিব করিম উদ্দিন হাজী বাড়ি মসজিদ সংলগ্ন মাঠ প্রাঙ্গনে শত শত মানুষের সম্মুখে জানাজার নামাজ সম্পন্ন করা হয়। এসময় ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামিলীগ সভাপতি জনাব খান জাহান আলী পাটোয়ারী ঘটনাস্থলে যায় এবং জানাযাও দাফন কার্যক্রমে অংশগ্রহণ করেন।

 

তাছাড়া নিহত মজিবুর রহমান এর জানাযায় দূরদূরান্ত থেকে শত শত লোক অংশগ্রহণ করেন। জানাযার নামাজ শুরু হওয়ার আগে নিহত মজিবুরর রহমান এর দুই ছেলে ও তার দুই ভাই তারা শত শত জনতার উদ্দেশে প্রথমেই ইউপি চেয়ারম্যান জনাব মোঃ খান জাহান আলী কালু পাটওয়ারী কে কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন আমার নিজ চোখ না দেখলে হয়তো বিশ্বাস করতাম না আমাদের চেয়ারম্যান সাহেব জনাব মোঃ খান জাহান আলী কালু পাটওয়ারী ও মাননীয় শিক্ষামন্ত্রীর ভ্যানগার্ড, সকাল থেকে থানার এই পান্ত থেকে ওই পান্তে ছোটাছুটি করেছেন শুধুমাত্র আমার বাবার হত্যাযজ্ঞের বিচার পাওয়ার আসায় তার মত মানবতার ফেরিওয়ালা ও অন্যায়ের প্রতি কঠোর মানুষটি ইউনিয়নের সর্বস্তরের মানুষের মনে যেন গেঁথে থাকে। এতপর তিনি বলেন আমরা এই বর্বোরোচিত হত্যাকাণ্ডের সুষ্ঠু বিচার চাই এবং এই রকম হত্যাকাণ্ডের আর যাতে সৃষ্টি না হয় তার জন্য প্রশাসনের নিকট দাবি যানায়।
সর্বোপরি ১২ নং চান্দ্রা ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামিলীগ সভাপতি জনাব মোঃ খান জাহান আলী কালু পাটওয়ারী শত শত জনতার সামনে বক্তব্যে বলেন আমার জীবন দশায় এরকম বর্বরোচিত হত্যাকাণ্ড দেখিনি, তাছাড়া গত কাল নিহত মজিবুর রহমান কে যে ভাবে হত্যা করা হয়েছে তা মধ্যযুগীয় বর্বরতাকেও হার মানিয়ে দেয়। তিনি আর বলেন উল্লেখিত মজিবুর রহমান কে যারা নৃশংসভাবে হত্যা করেছে দেশের প্রচলিত আইনে তাদের কে আইনের আওতায় এনে শাস্তি প্রদান করা হবে।
জানাজা শেষে মজিবুর রহমান খান কে তার পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

পোস্টটি শেয়ার করুন
Share

Leave a Reply

x

Check Also

চাঁদপুরে মহামারি করোনাভাইরাসে আক্রান্তের আতঙ্ক নিয়েই ঈদ, উদযাপন করছেন ধর্মপ্রাণ মুসল্লিরা।

মানিক দাস // মহামারি করোনাভাইরাসে আক্রান্তের আতঙ্ক নিয়েই আরও একটি ঈদুল কোরবানির ...