সর্বশেষ সংবাদ
Home / বিনোদন / আইনী লড়াইয়ে ন্যান্সি

আইনী লড়াইয়ে ন্যান্সি

অনলাইন ডেস্ক

নিজের ন্যায়সঙ্গত অধিকার প্রতিষ্ঠায় আইনী লড়াইয়ে নেমেছেন দেশের জনপ্রিয় সংগীতশিল্পী নাজমুন মুনিরা ন্যান্সি। বেদখল হওয়া পৈতৃক সম্পত্তি উদ্ধার করতে চাচার বিরুদ্ধে মামলা করেছেন তিনি। নড়াইল জেলা আদালতে ন্যান্সির পক্ষে মামলাটি করেছেন তার বড়ভাই জাকারিয়া নোমান।

মামলার অভিযোগে বলা হয়েছে, নড়াইল জেলার কালিয়া উপজেলার খাশিয়াল ইউনিয়নের বড়দিয়া এলাকার চোরখালি মৌজায় ন্যান্সির বাবা প্রয়াত সৈয়দ নাইমুল হকের ১৬ শতক পৈতৃক জমি আছে এবং তার বাবা নাইমুল হক ও মা মায়াতুন নাহারের ক্রয়কৃত আরও ৮ শতক জমি আছে। ওয়ারিশ সূত্রে যার মালিকানা ন্যান্সি, তার দুই ভাই জাকারিয়া নোমান, শাহরিয়া আমান সানি ও অন্য ওয়ারিশরা। কিন্তু তার চাচা সৈয়দ কামরুল হাসানদীর্ঘদিন ধরে সেই জমি অবৈধভাবে ভোগদখল করে আসছেন। বারবার বলার পরেও পৈতৃক সম্পত্তি দখলমুক্ত করতে না পেরে স্থানীয় থানায় বিষয়টি জানান ন্যান্সি। থানার পরামর্শে আদালতে গিয়ে মামলাও করেন তিনি।

এ প্রসঙ্গে ন্যান্সি বলেন, পারিবারিকভাবে এবং স্থানীয়দের নিয়ে বিষয়টি মিমাংশার চেষ্টা করে ব্যর্থ হওয়ায় বাধ্য হয়েই আমরা আদালতে মামলা করেছি। আইন ও আদালতের প্রতি আমার আস্থা আছে। আশা করছি ন্যায়বিচার পাব।

পোস্টটি শেয়ার করুন
Share

Leave a Reply

x

Check Also

অডিশনের তিক্ত অভিজ্ঞতা জানালেন রাধিকা

বিনোদন ডেস্ক সিনেমায় সুযোগ পেতে চাই সুন্দর শরীর। আর সুন্দর শরীর পেতে ...