সর্বশেষ সংবাদ
Home / সারাদেশ / চাঁদপুরে ঈদে ঘুরতে বেরিয়ে ৬ মোটরসাইকেল আরোহী আহত

চাঁদপুরে ঈদে ঘুরতে বেরিয়ে ৬ মোটরসাইকেল আরোহী আহত

মানিক দাশ
চাঁদপুরে পবিত্র ঈদুল আযহার দিনে মোটর সাইকেল নিয়ে ঘুরতে বের হয়ে পৃথক সড়ক দুর্ঘটনায় ৬ আরোহী গুরুতর আহত হয়েছে।

প্রথম দূর্ঘটনাটি ঘটেছে ২১ জুলাই বুধবার বিকেল ৫ টার দিকে চাঁদপুর শহরতলীর বাবুরহাট পুলিশ লাইনন্সের নার্সারি গেইট ও দ্বিতৃয় দূঘটনাটি ঘটেছে চাঁদপুর সদর উপজেলার গাছতলা ব্রীজ সংলগ্ন এলাকায়। এতে পৃথক দুটি মোটর সাইকেলে থাকা ৬ জন যুবক গুরুতর আহত হয়।

আহতরা হলেন চাঁদপুরের লালদিয়া এলাকার মুসলিম খানের পুত্র মেহেদি (২৪), তার ছোটভাই ইমন (১৮) ও তাদের খালাতো ভাই আবু তাহের সিদ্দিক আনন্দ (২১)।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, পবিত্র ঈদুল আযহার দিন বিকেলে লালদিয়া এলাকার মেহেদী তার দুই ভাইকে নিয়ে একটি মোটরসাইকেলে করে চাঁদপুরের দিকে আসচ্ছিলেন। তাদের মোটর সাইকেলটি চাঁদপুর পুলিশ লাইনের নার্সারি গেটের সামনে আসলে চাঁদপুর থেকে ছেড়ে আসা একটি প্রাইভেটকার একটি সি এন জি স্কুটারকে পাশ কাটিয়ে যাওয়ার সময় প্রাইভেটকারটি নিয়ন্ত্রণ হারিয়ে তাদের মোটর সাইকেলটির সাথে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটায়।

এসময় তারা মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে প্রাইভেট কারের নিচে চলে যায়। এতে মোটরসাইকেল আরোহী মেহেদী ও তার ছোট ভাই ইমন মারাত্মক ভাবে আহত হয়।

এছাড়া অপর দুর্ঘটনায় আহতরা হলেন চাঁদপুর সদর উপজেলার শিলন্দদীয়া গ্রামের দুদু গাজীর ছেলে শাওন (১৮),জাহাঙ্গীর মিয়ার ছেলে তামিম (১৬) ও মিজান খানের ছেলে সৈকত (১৬)।
অপরদিকে আহত শাওন জানান,তিনজন শিলন্দদীয়া গ্রাম থেকে একটি মোটরসাইকেলে করে চাঁদপুর সদর উপজেলার বাগাদী চৌরাস্তার দিকে ঘুরেতে যান। তারা সেখান থেকে মোটর সাইকেলে করে বাড়ি ফেরার পথে চাঁদপুর-রায়পুর ব্রিজের দক্ষিণ দিকে গাছতলা এলাকায় একইভাবে বিপরীত দিক থেকে আসা অপর একটি মোটরসাইকেল অন্য একটি গাড়িকে পাশ কাটিয়ে যাওয়ার সময় তাদের মোটরসাইকেলের সাথে মুখোমুখি সংঘর্ষ বাধে। এতে তারা আহত হন।
পৃথক দু’টি মোটরসাইকেল দুর্ঘটনায় আহত ৬ আরোহীর মধ্যে মেহেদী ও তার ছোট ভাই ইমনের অবস্থা বেশি গুরুতর বলে জানা গেছে।

পোস্টটি শেয়ার করুন
Share

Leave a Reply

x

Check Also

মতলব উত্তরে যুবলীগের জাতীয় শোক দিবসে আলোচনা সভা ও দোয়া

মতলব উত্তর প্রতিনিধি : চাঁদপুরের মতলব উত্তর উপজেলা আওয়ামী যুবলীগের উদ্যোগে যথাযোগ্য ...