সর্বশেষ সংবাদ
Home / বিনোদন / পর্ন ভিডিও থেকে শিল্পার স্বামীর দৈনিক আয় ৮ লাখ

পর্ন ভিডিও থেকে শিল্পার স্বামীর দৈনিক আয় ৮ লাখ

বিনোদন ডেস্ক

পর্ন ভিডিও তৈরি ও একটি অ্যাপের মাধ্যমে সেগুলো সরবরাহ করার অভিযোগে বলিউড অভিনেত্রী শিল্পা শেঠির স্বামী ও ব্যবসায়ী রাজ কুন্দ্রাকে গ্রেপ্তার করেছে মুম্বাই পুলিশ।

মুম্বাইয়ের যুগ্ম নগরপাল মিলিন্দ ভারাম্বে জানান, পর্ন ভিডিও ব্যবসা থেকে প্রতিদিন ৬-৮ লাখ টাকা উপার্জন করতেন রাজ। যুক্তরাজ্যের বাসিন্দা আত্মীয় প্রদীপ বক্সীর সঙ্গে যোগসাজশ করে এই ব্যবসা চালিয়ে যাচ্ছিলেন তিনি।

এদিকে বৃহস্পতিবার রাজ-শিল্পার বাড়িতে অভিযান চালায় পুলিশ। এসময় ৭০টি পর্ন ভিডিও উদ্ধার করা হয়। এগুলি বিভিন্ন প্রোডাকশন হাউজের সাহায্য নিয়ে তৈরি করেছিলেন রাজের প্রাক্তন পিএ উমেশ কামাত।

রাজ ও উমেশের হোয়াটস অ্যাপ চ্যাট থেকে জানা গেছে, গুগল প্লে স্টোর থেকে ‘হটশটে’ অ্যাপ সরিয়ে দেওয়ার পর তাঁরা এই ভিডিওগুলো রাখার আরও সংরক্ষিত জায়গার খোঁজে ছিলেন। সঙ্গে, সফট পর্ন ভিডিও তৈরির পরিকল্পনাও করছিলেন তাঁরা।

উল্লেখ্য, ২০১৯ সালের ফেব্রুয়ারি মাসে রাজ কুন্দ্রা আর্মস প্রাইম মিডিয়া নামে একটি কোম্পানি প্রতিষ্ঠা করেছিলেন। ছয় মাস পর সেই কোম্পানির আওতায় তৈরি হয় হটশট নামের ভিডিও অ্যাপ। যে অ্যাপটিকে মুম্বাই পুলিশের পক্ষ থেকে পর্ন স্ট্রিমিং অ্যাপ বলে দাবি করা হয়েছে। পরবর্তীতে লন্ডনের ব্যবসায়ী প্রদীপ বক্সীকে ২৫ হাজার ডলারে এই অ্যাপ বিক্রি করে দেন রাজ কুন্দ্রা।

২০১৯ সালের ডিসেম্বরে আর্মস প্রাইম মিডিয়া থেকে পদত্যাগ করেন রাজ কুন্দ্রা। কিন্তু হটশটের যাবতীয় কর্মকাণ্ড চলত রাজের নেতৃত্বেই। হোয়াটসঅ্যাপ চ্যাট থেকে উঠে এসেছে সেই তথ্য-প্রমাণ। শালীনতার মাত্রা ছাড়ানোর জেরে ২০২০ সালের জুন মাসেই গুগল প্লে স্টোর এবং অ্যাপেল অ্যাপ স্টোর থেকে বাতিল করা হয় এই অ্যাডাল্ট অ্যাপ।

পোস্টটি শেয়ার করুন
Share

Leave a Reply

x

Check Also

ধনীদের ফাঁদে ফেলে ১১ বিয়ে করেন মডেল মৌ

বিনোদন ডেস্ক বিতর্কিত মডেল মরিয়ম আক্তার মৌ ওরফে মৌ আক্তার গ্রেপ্তার হওয়ার ...