1. rajubdnews@gmail.com : admin :
  2. bipplobsarkar@gmail.com : Md. Bipplob Sarkar : Md. Bipplob Sarkar
  3. crimeaction24@gmail.com : Maruf Gazi : Maruf Gazi
  4. mizanbhola10@gmail.com : Mizanur Rahman : Mizanur Rahman
বুধবার, ০৮ মে ২০২৪, ১২:৩৪ অপরাহ্ন

বীরগঞ্জে চিকিৎসক, নার্স ছাড়াই চলছিল ক্লিনিক, অভিযানে বন্ধ 

প্রতিবেদকের নাম
  • আপডেটের সময় : শুক্রবার, ১৫ মার্চ, ২০২৪
  • ৪৭ বার পঠিত হয়েছে
রনজিৎ সরকার রাজ বীরগঞ্জ দিনাজপুর  প্রতিনিধিঃদিনাজপু‌রের বীরগ‌ঞ্জে অভিযান চালিয়ে একটি ক্লিনিক বন্ধ করেছেন ভ্রাম্যমাণ আদালত। একই সঙ্গে এক‌টি ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টারকে সতর্ক করা হয়েছে।
বৃহস্প‌তিবার রা‌তে  বীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোঃ মহসীন। এ অভিযান পরিচালনা করেন।
এ সময় উপস্থিত ছিলেন বীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর মেডিকেল অফিসার ডাঃ অমৃত সরকার, উপজেলা স্যানিটারী সহযোগী ইন্সপেক্টর সামিউল ইসলাম (এসআইটি) সহ আরো অনেকে। অ‌ভিযা‌নে সাদ ক্লিনিকের লাইসেন্স নাই, চিকিৎসক ও নার্স নাই, ল্যাব টেস্টে অতিরিক্ত মূল্য নির্ধারণ,  ডিউটিরত কোনো ডাক্তার না থাকায় অনির্দিষ্টকালের জন্য বন্ধ ও দেশ ক্লিনিক এন্ড ডায়াগনস্টিক সেন্টারকে অভিজ্ঞ চিকিৎসক ছাড়াই অপারেশন এবং বিশেষজ্ঞ চিকিৎসকদের নাম দেখিয়ে ২৪ ঘন্টা রেখে প্রতিষ্ঠান পরিচালনা এবং পর্যাপ্ত নার্স না থাকায় ৭ দিনের মধ্যে সকল শর্ত পূরণ করার নির্দেশনা দেন।বীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোঃ মহসীন বলেন, কাগজপত্র না থাকায় ১টি প্রতিষ্ঠানকে বন্ধ করা হয়েছে এবং দেশ ক্লিনিক এন্ড ডায়াগনস্টিক সেন্টারে ১ সপ্তাহ সময় বেধে দেওয়া হয়েছে সকল শর্ত পূরণ করে, ভালো চিকিৎসা ব্যবস্থা গ্রহণ করার নির্দেশনা দেওয়া হয়। অবৈধ ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টার বন্ধে এ অভিযান অব্যাহত থাকবে বলে জানান এ কর্মকর্তা।

দয়া করে এই পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

এই বিভাগের আরও খবর
© All rights reserved by CrimeAction 24 Dot Com.
Theme Customized BY LatestNews