1. rajubdnews@gmail.com : admin :
  2. bipplobsarkar@gmail.com : Md. Bipplob Sarkar : Md. Bipplob Sarkar
  3. crimeaction24@gmail.com : Maruf Gazi : Maruf Gazi
  4. mizanbhola10@gmail.com : Mizanur Rahman : Mizanur Rahman
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৯:৩৭ পূর্বাহ্ন
সবর্শেষ সংবাদ :
অ্যাড. জসীম উদ্দিন পাটওয়ারী ও অ্যাড. জাহিদুল ইসলাম রোমানের নেতৃত্বেঘোড়া মার্কার সমর্থনে চাঁদপুরে বিশাল মিছিল ও গণসংযোগ মতলব উত্তরে চরাঞ্চলে রাসেল ভাইপার আতঙ্কে মিলছে না ধানকাটার শ্রমিক! হংকং বেকারী ও চাঁদপুর সরকারি হাসপাতালের ক্যান্টিনে জরিমান  চাঁদপুর জেলা পুলিশের মাসিক অপরাধ সভা অনুষ্ঠিত সিঙ্গাপুরের প্রধানমন্ত্রীর পদত্যাগ, অবসান হলো লি যুগের ‘কোরবানিতে চাহিদার চেয়ে পশু প্রায় ২৩ লাখ বেশি’ ফরিদগঞ্জে ঋণের ভারে বৃদ্ধার আত্মহত্যা মুরাদনগর উপজেলার প্রেসক্লাব  নির্বাচনে উপলক্ষে ৩ সদস্য বিশিষ্ট কমিশন গঠন ফসলি জমি খেকো আব্দুল লতিফ সিন্ডিকেটের দৌরাত্ম বাড়ছে পুঠিয়ায় জোর করে তিন ফসলি জমিতে চলছে পুকুর খনন ঘোড়াঘাটে কর্মসংস্থান কর্মসূচির( ৪০ দিনের)কাজে স্বজনপ্রীতি ও দুর্নীতির অভিযোগ

অবসরে যাওয়া শিক্ষিকাকে রাজকীয় সংবর্ধনা দিল প্রাক্তণ শিক্ষার্থীরা

প্রতিবেদকের নাম
  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ৯ নভেম্বর, ২০২৩
  • ১২১ বার পঠিত হয়েছে
ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গীতে প্রায় লক্ষাধিক টাকা খরচ করে সরকারি প্রাথমিক বিদ্যালয়ের অবসর প্রাপ্ত প্রধান শিক্ষক আনজুমান আরা বেগমকে রাজকীয় বিদায় সংবর্ধনা দিয়েছে প্রাক্তণ শিক্ষার্থীরা।
বুধবার হরিণমারী সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে এ উপলক্ষে বনভোজন, আলোচনা সভা, উপহার আদান-প্রদান এবং সবশেষ বিকালে বেলুন ও ফুল দিয়ে সাজানো গাড়ীতে তাকে বাড়ীতে পৌছে দেওয়া হয়। এসব আয়োজন করে তার ওই শিক্ষিকার নিকট প্রাথমিকে পড়ুয়া দেশের বিভিন্ন দপ্তরে কর্মরত প্রাক্তণ শিক্ষার্থীরা। এতে প্রায় লাখ টাকা খরচ হয়েছে বলে জানিয়েছে তাঁরা।
এদিকেই এটিই উপজেলাতে প্রথম কোন প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষককে এমন জাকজমক আয়োজনে বিদায় সংবর্ধনা অনুষ্ঠান। এর আগে ঘরোয়া পরিবেশে বিদায় সংবর্ধনা দিয়ে শেষ করা হতো।
প্রাক্তণ শিক্ষার্থী রাকিবুস সুলতান রাসেল জানান, বালিয়াডাঙ্গী উপজেলার আমজানখোর ইউনিয়নের হরিণমারী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আনজুমান আরা বেগম গত ২৯ অক্টোবর অবসর গ্রহণ করেন। বিষয়টি জানার পর আমরা আনুষ্ঠানিক ভাবে সংবর্ধনা জানানোর উদ্যোগ গ্রহণ করি। এতে এলাকার প্রাক্তণ শিক্ষার্থীরা মিলে আজ বুধবার জাকজমক আয়োজন করে ম্যাডামকে বিদায় জানালাম। এমন আয়োজন করতে পেরে আমরা যেমন গর্বিত, অন্যদিকে ম্যাডাম ও তার পরিবার অনেক খুশি হয়েছেন।
অনুভূতি প্রকাশ করে সদ্য অবসরে যাওয়া প্রধান শিক্ষক আনজুমান আরা বেগম বলেন, এই বিদ্যালয়ে ৩৬ বছর ৪৪ দিন চাকরি করে অবসর গ্রহন করেছি, এটা বড় প্রাপ্ত। কিন্তু বিদায় বেলায় মন খারাপ হওয়ার কথা থাকলেও প্রাক্তণ শিক্ষার্থীদের এত বড় আয়োজন, এত উপহার পেয়ে আমি অনেক আনন্দিত। আজ মনে হচ্ছে ছেলে-মেয়েদের পড়িয়ে মানুষ করেছি। নিজের পরিশ্রম সফল হয়েছে।
আলোচনা সভা, বিদায় সংবর্ধনায় উপজেলা সহকারী শিক্ষা অফিসার আনিছুর রহমান, শাহিনুর রহমান, হরিণমারী উচ্চ বিদ্যালয় ও কলেজের অধ্যক্ষ মোশারফ হোসেন, এ্যাডভোটেক ফয়সাল কবির সৌরভ, ইউপি সদস্য আব্দুল মতিন, প্রাক্তণ ছাত্র নুরনবী রানা।
এ সময় হরিণমারী সরকারি প্রাথমিক বিদ্যালয়ে কর্মরত সহকারী শিক্ষক, বর্তমান ও প্রাক্তণ শিক্ষার্থীরাসহ স্থানীয় সুধীজনেরা উপস্থিত ছিলেন।
মোঃ আবুল হাসান ঠাকুরগাঁও প্রতিনিধি

দয়া করে এই পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

এই বিভাগের আরও খবর
© All rights reserved by CrimeAction 24 Dot Com.
Theme Customized BY LatestNews