1. rajubdnews@gmail.com : admin :
  2. bipplobsarkar@gmail.com : Md. Bipplob Sarkar : Md. Bipplob Sarkar
  3. crimeaction24@gmail.com : Maruf Gazi : Maruf Gazi
  4. mizanbhola10@gmail.com : Mizanur Rahman : Mizanur Rahman
শুক্রবার, ১৭ মে ২০২৪, ১২:২০ অপরাহ্ন
সবর্শেষ সংবাদ :
অ্যাড. জসীম উদ্দিন পাটওয়ারী ও অ্যাড. জাহিদুল ইসলাম রোমানের নেতৃত্বেঘোড়া মার্কার সমর্থনে চাঁদপুরে বিশাল মিছিল ও গণসংযোগ মতলব উত্তরে চরাঞ্চলে রাসেল ভাইপার আতঙ্কে মিলছে না ধানকাটার শ্রমিক! হংকং বেকারী ও চাঁদপুর সরকারি হাসপাতালের ক্যান্টিনে জরিমান  চাঁদপুর জেলা পুলিশের মাসিক অপরাধ সভা অনুষ্ঠিত সিঙ্গাপুরের প্রধানমন্ত্রীর পদত্যাগ, অবসান হলো লি যুগের ‘কোরবানিতে চাহিদার চেয়ে পশু প্রায় ২৩ লাখ বেশি’ ফরিদগঞ্জে ঋণের ভারে বৃদ্ধার আত্মহত্যা মুরাদনগর উপজেলার প্রেসক্লাব  নির্বাচনে উপলক্ষে ৩ সদস্য বিশিষ্ট কমিশন গঠন ফসলি জমি খেকো আব্দুল লতিফ সিন্ডিকেটের দৌরাত্ম বাড়ছে পুঠিয়ায় জোর করে তিন ফসলি জমিতে চলছে পুকুর খনন ঘোড়াঘাটে কর্মসংস্থান কর্মসূচির( ৪০ দিনের)কাজে স্বজনপ্রীতি ও দুর্নীতির অভিযোগ

আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে মতলব উত্তরে মুহাম্মদীয়া (স.) মাদ্রাসা ও কামালীয়া ওয়ায়েসীয়া (রাঃ) ইয়াতিমখানায় দোয়া মাহফিল ও পুরষ্কার বিতরণ

প্রতিবেদকের নাম
  • আপডেটের সময় : মঙ্গলবার, ২১ ফেব্রুয়ারী, ২০২৩
  • ৮৫ বার পঠিত হয়েছে

মতলব উত্তর ব্যুরো
মতলব উত্তর উপজেলার লুধুয়া-রাঢ়িকান্দি সড়কের পাশে অবস্থিত কামালিয়া ওয়ায়েসীয়া (রা.) ইয়াতীমখানা ও মুহাম্মদীয়া(সা.) জেনারেল মাদ্রাসায় ভাষা শহীদদের স্মরণে বাৎসরিক পুরষ্কার বিতরণ ও দোয়া অনুষ্ঠিত হয়েছে। ২১ ফেব্রুয়ারী (মঙ্গলবার) সকালে কামালিয়া ওয়ায়েসীয়া জেনারেল মাদ্রাসা প্রাঙ্গনে অনুষ্ঠানটি আয়োজিত হয়। অনুষ্ঠানের শুরুতে কোরআন তিলাওয়াত করেন প্রতিষ্ঠানের শিক্ষার্থী জুন্নন সরকার।
খাজা খায়রুদ্দিন ফিরোজের সভাপতিত্বে প্রধান শিক্ষক আল-আমিন এর সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন এসডিসি ম্যানেজিং ডিরেক্টর ওয়াসীম আকরাম তুুষার।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন, বিশিষ্ট সমাজসেবক মুক্তার হোসেন জমাদার, মিলন বেপারী, ওটারচর উচ্চ বিদ্যালয় ধর্মীয় শিক্ষক মাওলানা আমিনুল ইসলাম।
প্রধান অতিথির বক্তব্যে ওয়াসিম আকরাম তুষার বলেন, দেশের জন্যে ও ভাষার জন্যে জীবন দান করা সকল শহীদদের ত্যাগ ভুলার মতো নয়। একমাত্র বাঙ্গালী জাতি’ই ভাষার জন্যে জীবন দিয়েছে। আমরা শ্রদ্ধাভরে তাদের স্মরণ করবো। জাতীয় দিবসগুলো সম্পর্কে যেন শিক্ষার্থীরা পূর্ণ ধারণা রাখে সেদিকে শিক্ষক ও অভিভাবকদের সজাগ দৃষ্টি রাখতে হবে। ভাষার জন্যে জীবন দেয়া শহীদদের আত্মার মাগফিরাত কামনা করছি।
এসময় উপস্থিত ছিলেন, প্রতিষ্ঠানের শিক্ষক মিনারা আক্তার, সুমাইয়া আক্তার, সখিনা আক্তার, রহিমা বেগম, মাইন উদ্দিন মাষ্টার, মাসুম সরকার, ব্যবসায়ী ফরহাদ হোসেন মোল্লা, বিশিষ্ট সমাজসেবী জাকির হোসেন, আল-আমিন, দুদু মিয়া সরকার, আবদুল মতিন পাটোয়ারী, মোস্তফা পাটোয়ারী, সাগর জমাদার, মহসিন জমাদার’সহ আরো অনেকে।
আলোচনা সভা শেষে ৪০জন শিক্ষার্থীকে বিভিন্ন ক্যাটাগরিতে পুরষ্কৃত করা হয়। এছাড়াও অভিভাবকদের বালিশ বদল প্রতিযোগীতায় অর্ধ শতাধিক প্রতিযোগীর মাঝে বিজয়ী ৩ জনকে পুরষ্কার প্রদান করা হয়।

পুরষ্কার বিতরণ শেষে ভাষা শহীদদের আত্মার মাগফিরাত কামনায় দোয়া করা হয়। দোয়া মোনাজাত পরিচালনা করেন মাওলানা আবদুল্লাহ।

দয়া করে এই পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

এই বিভাগের আরও খবর
© All rights reserved by CrimeAction 24 Dot Com.
Theme Customized BY LatestNews