1. rajubdnews@gmail.com : admin :
  2. bipplobsarkar@gmail.com : Md. Bipplob Sarkar : Md. Bipplob Sarkar
  3. crimeaction24@gmail.com : Maruf Gazi : Maruf Gazi
  4. mizanbhola10@gmail.com : Mizanur Rahman : Mizanur Rahman
শনিবার, ০৪ মে ২০২৪, ১১:২৩ পূর্বাহ্ন

আবারও পর্দায় ফিরছেন জিনাত আমান

প্রতিবেদকের নাম
  • আপডেটের সময় : রবিবার, ৫ নভেম্বর, ২০২৩
  • ৮৪ বার পঠিত হয়েছে

বিনোদন ডেস্ক
পাঁচ বছর পর বড় পর্দায় ফিরছেন ৮০ দশকের জনপ্রিয় নায়িকা জিনাত আমন। এই ছবিতে অভিনেত্রীর বিপরীতে রয়েছেন বলিউডের দুই শক্তিশালী অভিনেতা। বলিপাড়ায় আগে শুধু গুঞ্জন ছিল কিন্তু এ বার সেই গুঞ্জনে সিলমোহর দিলেন পোশাকশিল্পী মণীশ মলহোত্র। শোনা যায়, বড় পর্দায় ফিরতে চলেছেন বলিউডের বর্ষীয়ান অভিনেত্রী জিনাত আমন। এ বার সেই খবর সত্য বলেই জানালেন মণীশ।

‘বান টিক্কি’ নামক একটি ছবির মাধ্যমে আবারো বড় পর্দায় ফিরতে চলেছেন ‘হরে রাম হরে কৃষ্ণ’ ছবির অভিনেত্রী জিনাত। এই ছবিতে তার সঙ্গে অভিনয় করবেন শাবানা আজমি এবং অভয় দেওল। ছবিটি মণীশ তার নিজস্ব সংস্থার অধীনেই প্রযোজনা করছেন।
নিজের ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেছেন মণীশ। সেখানে জিনাত, শাবানা এবং অভয়কে একসঙ্গে দেখা যাচ্ছে। লিখেছেন, আমি শুরু থেকেই এই দুই অভিনেত্রীর ছবি, গান এবং পোশাকের ভক্ত। দু’জনে একে অপরের থেকে খুবই আলাদা হয়েও ওঁদের নিজস্ব সিনেমার স্মৃতি আমাদের মনে আজও উজ্জ্বল। ওঁদের দু’জনের সঙ্গে অভয় দেওলের মতো অভিনেতা আমাদের ছবিতে অভিনয় করতে রাজি হয়েছেন বলে আমি গর্বিত।

ছবিটি পরিচালনা করবেন ফরাজ আরিফ আনসারি। এর আগে পরিচালকের ‘শির কোর্মা’ নামে এক স্বল্পদৈর্ঘ্যের ছবি সমালোচক মহলে প্রশংসিত হয়েছিল। ছবিতে মুখ্য চরিত্রে ছিলেন শাবানা আজ়মি এবং দিব্যা দত্ত।
২০১৯ সালে মুক্তিপ্রাপ্ত এবং আশুতোষ গোয়ারিকর পরিচালিত ‘পানিপথ’ ছবিতে সাকিনা বেগমের চরিত্রে অভিনয় করেছিলেন জ়িনাত। পাঁচ বছরের বিরতি কাটিয়ে ফের ক্যামেরার সামনে শট দেবেন এই বর্ষীয়ান অভিনেত্রী। খবর ছড়িয়ে পড়তেই সমাজমাধ্যমে উৎসাহ প্রকাশ করেছেন বর্ষীয়ান অভিনেত্রীর অনুরাগীরা। চলতি মাসেই শুরু হবে ‘বান টিক্কি’-র শুটিং। সূত্র: আনন্দবাজার

দয়া করে এই পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

এই বিভাগের আরও খবর
© All rights reserved by CrimeAction 24 Dot Com.
Theme Customized BY LatestNews