1. rajubdnews@gmail.com : admin :
  2. bipplobsarkar@gmail.com : Md. Bipplob Sarkar : Md. Bipplob Sarkar
  3. crimeaction24@gmail.com : Maruf Gazi : Maruf Gazi
  4. mizanbhola10@gmail.com : Mizanur Rahman : Mizanur Rahman
বুধবার, ২২ মে ২০২৪, ০৪:১৯ পূর্বাহ্ন
সবর্শেষ সংবাদ :
চাঁদপুরের তিন উপজেলায় চেয়ারম্যান হলেন অ্যাডঃ হুমায়ুন কবির সুমন,হেলাল উদ্দিন ও মুকবুল হোসেন ঘনীভূত হচ্ছে ঘূর্ণিঝড় ‘রেমাল’, যা জানাল আবহাওয়াবিদরা হাজীগঞ্জ উপজেলা নির্বাচনে বিজয়ী হলেন যারা দশানী মোহনপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষকের জানাজা শেষে দাফন নাউরী আহম্মদিয়া উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটি নির্বাচনের তফসিল ঘোষণা চাঁদপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক রোটারিয়ান মাহবুবুর রহমান সুমন কনভেনশনে যোগ দিতে সিঙ্গাপুর যাচ্ছেন সাবেক সেনাপ্রধান আজিজ আহমেদ ও তার পরিবারের ওপর যুক্তরাষ্ট্রের নিষেধাজ্ঞা মতলব উত্তরে ৫ বছরের সাজাপ্রাপ্ত আসামী ১৭ বছর পর আটক রাজধানীর শিশু ক্রয়-বিক্রয় চক্রের সদস্য চাঁদপুরে গ্রেফতার নবাবগঞ্জ উপজেলা নির্বাচন চেয়ারম্যান প্রার্থী নাইন্টির ঘোড়া মার্কার উঠান বৈঠক

আশুলিয়ায় অটোরিকশা ছিনতাই চক্রের তিন সদস্য আটক

প্রতিবেদকের নাম
  • আপডেটের সময় : মঙ্গলবার, ৩ অক্টোবর, ২০২৩
  • ১০০ বার পঠিত হয়েছে
আলমাস হোসেনঃ ঢাকা জেলা প্রতিনিধি
ঢাকার আশুলিয়ায় ছিনতাই করা অটোরিকশা বিক্রি করে বাড়ি ফেরার পথে অপর অটোরিকশায় উঠে টাকা ভাগাভাগি ও ছিনতাইয়ের গল্প করার সময় তিন ছিনতাইকারীকে আটক করেছে জনতা। পরে তাদের পুলিশের হাতে সোপর্দ করা হয়। মঙ্গলবার (০৩ অক্টোবর) দুপুরে আটক ছিনতাইকারীদের গ্রেপ্তার দেখিয়ে ঢাকার আদালতে পাঠিয়েছে পুলিশ। এর আগে, সোমবার (২ অক্টোবর) রাত সাড়ে ১০টার দিকে আশুলিয়ার শিমুলিয়া ইউনিয়নের কবিরপুর তেলিবাজার এলাকায় অটোরিকশাচালকের সহায়তায় তাদের আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে একটি চাপাতিসহ তিনটি ছুরি জব্দ করা হয়।
আটক ছিনতাইকারীরা হলেন- টাঙ্গাইলের ঘাটাইল এলাকার রফিকুল ইসলামের ছেলে মানিক (১৯), লালমনিরহাটের উত্তর বালা পাড়া এলাকার আদম আলীর ছেলে জুয়েল (২১) ও মানিকগঞ্জের কুলিয়া গ্রামের আইয়ুব আলীর ছেলে তারেক (১৮)। তারা আশুলিয়ার কবিরপুর এলাকায় ভাড়া বাসায় থেকে অটোরিকশা ছিনতাই করে সস্তায় বিক্রি করতেন।
স্থানীয়রা জানান, সোমবার বিকেলে আশুলিয়ার জিরানী বাজার থেকে একটি অটোরিকশায় উঠে তারা শিমুলিয়ার আমতলায় যান। আগে থেকে ঠিক করা নির্জনস্থানে নিয়ে অটোরিকশাচালকের গলায় ছুরি ধরে হত্যার হুমকি দেয়। পরে সেখান থেকে অটোরিকশা নিয়ে পালিয়ে যান ছিনতাইকারীরা। ওই ছিনতাই করা অটোরিকশাটি তারা গাজীপুরের কালিয়াকৈর উপজেলার জালসুকা এলাকায় নিয়ে মাত্র ২০ হাজার টাকায় বিক্রি করে। এসব তথ্য ছিনতাইকারীরা জনতার সামনে স্বীকার করেছেন। রিকশাচালক সজিবের সচেতনতায় তাদের আটক করা সম্ভব হয়েছে।
অটোরিকশাচালক সজিব মিয়া বলেন, সোমবার সন্ধ্যায় বাড়ইপাড়া যাওয়ার জন্য এই তিন ছিনতাইকারী আমার অটোরিকশায় ওঠেন। বাড়ইপাড়াসহ বিভিন্নস্থানে তারা ১ ঘণ্টা ধরে ঘুরে বেড়ান। এসময় তারা ছিনতাই করা অটোরিকশা বিক্রির টাকা ভাগাভাগি ও কিভাবে ছিনতাই করেছিল এসব নিয়ে কথা বলছিল। আমি তাদের সব কথায় শুনে বুঝতে পারি তারা ছিনতাইকারী। পরে নামার সময় আমার হাতে ৫০ টাকা দিয়ে বলে আর কোনো টাকা দিতে পারবে না। এরপর আমি আমার পরিচিত এক ভাইয়ের সাহায্যে স্থানীয়দের জড়ো করে ওই তিন ছিনতাইকারীকে আটক করি। এ সময় তাদের কাছ থেকে চাপাতি আর তিনটি ছুরি উদ্ধার করা হয়।
এ ব্যাপারে আশুলিয়া থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) ভজন চন্দ্র রায় বলেন, অটোরিকশা ছিনতাইয়ের সঙ্গে জড়িত ৩ জনকে আটক করা হয়েছে। প্রাথমিকভাবে আটককৃতরা ছিনতাইয়ের সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করেছেন। তাদেরকে গ্রেপ্তার দেখিয়ে আদালতে পাঠানো হয়েছে। এখানে অটোরিকশাচালক সজীব দারুণ ভূমিকা পালন করেছেন।

দয়া করে এই পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

এই বিভাগের আরও খবর
© All rights reserved by CrimeAction 24 Dot Com.
Theme Customized BY LatestNews