1. rajubdnews@gmail.com : admin :
  2. bipplobsarkar@gmail.com : Md. Bipplob Sarkar : Md. Bipplob Sarkar
  3. crimeaction24@gmail.com : Maruf Gazi : Maruf Gazi
  4. mizanbhola10@gmail.com : Mizanur Rahman : Mizanur Rahman
শনিবার, ১৮ মে ২০২৪, ০৪:৫৮ অপরাহ্ন
সবর্শেষ সংবাদ :
চাঁদপুর সরকারি হাসপাতালে অজ্ঞাত বৃদ্ধের মৃত্যু হাজীগঞ্জে খালে মিলল অজ্ঞাত নারীর মরদেহ ছেংগারচর পৌর ৫নং ওয়ার্ড লীগের কমিটি গঠন সুবিধাবঞ্চিত শিশুদের সুরক্ষা ও অধিকার শীর্ষক এ্যাডভোকেসি সম্মেলন নির্বাচনি আচরণবিধি লঙ্গন চেয়ারম্যান প্রার্থী আমিনুল ইসলামের সমর্থকে ৫ হাজার টাকা জরিমানা। অ্যাড. জসীম উদ্দিন পাটওয়ারী ও অ্যাড. জাহিদুল ইসলাম রোমানের নেতৃত্বেঘোড়া মার্কার সমর্থনে চাঁদপুরে বিশাল মিছিল ও গণসংযোগ মতলব উত্তরে চরাঞ্চলে রাসেল ভাইপার আতঙ্কে মিলছে না ধানকাটার শ্রমিক! হংকং বেকারী ও চাঁদপুর সরকারি হাসপাতালের ক্যান্টিনে জরিমান  চাঁদপুর জেলা পুলিশের মাসিক অপরাধ সভা অনুষ্ঠিত সিঙ্গাপুরের প্রধানমন্ত্রীর পদত্যাগ, অবসান হলো লি যুগের

আশুলিয়ায় অর্ধকোটি টাকার হেরোইনসহ গ্রেপ্তার ৩

প্রতিবেদকের নাম
  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ১৫ ডিসেম্বর, ২০২২
  • ৯৫ বার পঠিত হয়েছে
আলমাস হোসেন :
সাভারের আশুলিয়ায় অর্ধকোটি টাকার হেরোইনসহ তিন মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৪ এর একটি আভিযানিক দল।  এ সময় তাদের নিকট হতে ৩২১ গ্রাম হেরোইন জব্দ করা হয়।
বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর) দুপুর ১টার দিকে প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেন র‌্যাব-৪, সিপিসি-২ এর কোম্পানি কমান্ডার লেফটেন্যান্ট কমান্ডার রাকিব মাহমুদ খান।
এর আগে বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর) ভোর সাড়ে ৫টার দিকে আশুলিয়ার পল্লীবিদ্যুৎ এলাকা থেকে তাদেরকে আটক করা হয়।
গ্রেপ্তারকৃতরা হলো- রাজশাহী জেলার বাসিন্দা মোঃ মিনহাজ কবির (২২), মোঃ আশুরুদ্দীন হক (২৬) ও মোঃ আসাদুল ইসলাম (২৪)।
র‍্যাব জানায়, আজ ভোর সাড়ে ৫টার দিকে র‌্যাব-৪ এর একটি আভিযানিক দল আশুলিয়ার পল্লীবিদ্যুৎ এলাকায় অভিযান পরিচালনা করে। এ সময়  প্রায় অর্ধকোটি টাকা মূল্যের ৩২১ গ্রাম হেরোইন জব্দসহ ৩ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়।
র‌্যাব-৪, সিপিসি-২ এর কোম্পানি কমান্ডার লেফটেন্যান্ট কমান্ডার রাকিব মাহমুদ খান  জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানায় তারা পরস্পর যোগসাজসে দীর্ঘদিন যাবৎ দেশের বিভিন্ন স্থান হতে অবৈধ মাদকদ্রব্য হেরোইন সংগ্রহ করে ঢাকার সাভার, ধামরাই ও আশুলিয়াসহ নিকটবর্তী বিভিন্ন এলাকার বিক্রেতাদের নিকট বিক্রয় করে আসছিলো। তাদের বিষয়ে প্রয়োজনীয় আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

দয়া করে এই পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

এই বিভাগের আরও খবর
© All rights reserved by CrimeAction 24 Dot Com.
Theme Customized BY LatestNews