1. rajubdnews@gmail.com : admin :
  2. bipplobsarkar@gmail.com : Md. Bipplob Sarkar : Md. Bipplob Sarkar
  3. crimeaction24@gmail.com : Maruf Gazi : Maruf Gazi
  4. mizanbhola10@gmail.com : Mizanur Rahman : Mizanur Rahman
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৫:০৩ পূর্বাহ্ন

আশুলিয়ায় জাফরুল্লাহ চৌধুরীর স্মরণ সভা ও দোয়া অনুষ্ঠিত

প্রতিবেদকের নাম
  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪
  • ১৫ বার পঠিত হয়েছে
আলমাস হোসেন : ঢাকা জেলা প্রতিনিধি
সাভারের আশুলিয়ায় গণস্বাস্থ্য কেন্দ্রের অন্যতম প্রতিষ্ঠা ও ট্রাষ্টি ডা. জাফরুল্লাহ চৌধুরীর প্রথম মৃত্যু বার্ষিকী উপলক্ষে স্মরণ সভা ও দোয়া অনুষ্ঠানের আয়োজন করা হয়।
বৃহস্পতিবার (১৮ এপ্রিল) দুপুরে আশুলিয়ার মির্জানগর এলাকার গণস্বাস্থ্য কেন্দ্রের পিএইচএ ভবনের কনভেনশন সেন্টারে এ স্মরণ সভার আয়োজন করা হয়।
গণস্বাস্থ্য কেন্দ্রের প্রধান নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) ডা. গোলাম রহমান শাহজাহান এর সভাপতিত্বে এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রফেসর ও গণস্বাস্থ্য মেডিকেল কলেজের পরিচালনা পরিষদের চেয়ারপারসন অধ্যাপক ড. তোফায়েল আহমেদ চৌধুরী।
গণস্বাস্থ্য মেডিকেলের শিশু বিভাগে ডা. মাহবুব জোবায়ের সোহাগের সঞ্চালনায় এ স্মরণ সভার প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন, গণস্বাস্থ্য কেন্দ্রের অন্যতম প্রতিষ্ঠাতা ও ট্রাষ্টি বীর মুক্তিযোদ্ধা ডা. নাজিম উদ্দিন আহমেদ।
গণস্বাস্থ্য কেন্দ্রের আয়োজনে অনুষ্ঠিত এ স্মরণ সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, গণস্বাস্থ্য মেডিকেল কলেজের সাবেক ভিসি লায়লা পারভীন বানু, গণস্বাস্থ্য মেডিকেল কলেজের সাবেক অধ্যাপক বীরপ্রতীক আবদুল্লাহ আল মাহমুদ ও গণস্বাস্থ্য মেডিকেল কলেজের পরিচালনা পরিষদের সদস্য জাকির হোসেন লিটু। এছাড়াও আরো উপস্থিত ছিলেন, গণস্বাস্থ্য কেন্দ্রের অন্যান্য কর্মকর্তা কর্মচারীসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।
এ সময় উপস্থিত অতিথিগণ তাদের বক্তব্যে ডা. জাফরুল্লাহ চৌধুরীর বিভিন্ন সময়ের স্মৃতিচারণ সহ তার কর্মজীবন ও গণস্বাস্থ্যের প্রতি তার নিঃস্বার্থ ভালবাসার বিষয়ে আলোচনা করেন।
সবশেষে উপস্থিত সকলকে নিয়ে গণস্বাস্থ্য কেন্দ্রের প্রাণ পুরুষ ডা. জাফরুল্লাহ চৌধুরীর আত্মার মাগফেরাত কামনায় বিশেষ দোয়া করা হয়।

দয়া করে এই পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

এই বিভাগের আরও খবর
© All rights reserved by CrimeAction 24 Dot Com.
Theme Customized BY LatestNews