1. rajubdnews@gmail.com : admin :
  2. bipplobsarkar@gmail.com : Md. Bipplob Sarkar : Md. Bipplob Sarkar
  3. crimeaction24@gmail.com : Maruf Gazi : Maruf Gazi
  4. mizanbhola10@gmail.com : Mizanur Rahman : Mizanur Rahman
শনিবার, ০৪ মে ২০২৪, ০৩:৪৫ পূর্বাহ্ন

আসছে ৩ ডিসেম্বর চাঁদপুরে মুক্তিপাবে শর্ট ফিল্ম ‘প্রান্তিক’

প্রতিবেদকের নাম
  • আপডেটের সময় : রবিবার, ২৬ নভেম্বর, ২০১৭
  • ৫৬ বার পঠিত হয়েছে

বিনোদন ডেক্স : এ বছর ইলিশের বাড়ি চাঁদপুরে প্রথমবার মুক্তি প্রতীক্ষিত শর্ট ফিল্ম হচ্ছে ‘প্রান্তিক’। আসছে ৩ ডিসেম্বর চাঁদপুর জেলা শিল্পকলা একাডেমীতে বিকাল ৪.৩০ মিনিটে মুক্তি পেতে চলেছে  কাউছুল উল রাব্বি পরিচালিত শর্ট ফিল্ম ‘প্রান্তিক’। অনুষ্ঠানিক উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন জনপ্রশাসন পদকপ্রাপ্ত চাঁদপুরের জেলা প্রশাসক স্বপ্নের ফেরিওয়ালা মো: আব্দুস সবুর মন্ডল ও উদ্বোধক হিসেবে উপস্থিত থাকবেন চাঁদপুর-৩ আসনের নৌকা মার্কার মনোনয়ন প্রত্যাশী আল্হাজ্ব রেদওয়ান খান বোরহান।

শর্ট ফিল্মটির মুক্তির আগেই আলোচনার ঝড় তুলেছে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে। তবে প্রান্তিকের মুক্তির তারিখ বারবার পরিবর্তন হওয়ার কারনে অনেকটাই বিরূপ প্রকাশ করেছে বিনোদন প্রেমী জনগন। তবে পবিত্র ঈদে মিলাদুন্নবী ও আঞ্চলিক ইজতেমার পবিত্রতা রক্ষায় প্রান্তিকের মুক্তির তারিখ এবার পরিবর্তন করা হয়েছে বলে জানা গেছে।

শর্ট ফিল্ম প্রান্তিকের পরিচালক কাউছুল উল রাব্বি সাথে আলাপকালে তিনি বলেন, পবিত্র ঈদে মিলাদুন্নবী ও আঞ্চলিক ইজতেমার পবিত্রতা রক্ষায় প্রান্তিকের মুক্তির তারিখ আমরা পরিবর্তন করেছি। আসা করছি ৩ ডিসেম্বর চাঁদপুর জেলা শিল্পকলা একাডেমীতে আনুষ্ঠানিক ভাবে আমরা প্রান্তিকের শুভ মুক্তির মাধ্যেমে বর্তমান সমাজকে আমরা একটা মেসেজ দিতে পারবো। ‘প্রান্তিক’ বর্তমান সময়ের আলোচিত সামাজিক ব্যাধি নিয়ে রচিত একটি শর্ট ফিল্ম। আর কোন প্রতিবন্ধিকতা না আসলে সময় মতই মুক্তিপাবে প্রান্তিক।

আরো জানা গেছে, শর্ট ফিল্মটির পরিবেশক সেইলোর মিডিয়া এরই মধ্যে শর্ট ফিল্মটির বিপণন প্রক্রিয়া শুরু করে দিয়েছে। সফলও হয়েছে প্রতিষ্ঠানটি। সম্পন্ন করেছে একটি চুক্তি। চাঁদপুর হাকিম প্লাজার হ্যালো বেবি সপের সাথে ইসপন্সারের চুক্তি করেছে  প্রযোজনা প্রতিষ্ঠানটি। শর্ট ফিল্মটির মিডিয়া পার্টনার হিসেবে চুক্তি করেছেন চাঁদপুরের বহু প্রচারিত দৈনিক চাঁদপুর খবর ও অনলাইন পোর্টাল গ্রিন বাংলা নিউজের সাথে।

শর্ট ফিল্ম প্রন্তিকের প্রযোজনা করছে সেইলোর মিডিয়া। চিত্রনাট্য ও পরিচালনায় রয়েছেন কাউছুল উল রাব্বি। শর্ট ফিল্মটিতে ফাহমি মাহমুদ ও দ্রুভ দেবনাথ দুই বন্ধুর ভূমিকায় অভিনয় করেছেন। রয়েছেন বিথি নন্দি এবং হিয়া খান। এছাড়াও রয়েছে ইকবাল খান সবুজ। আগামী ৩ ডিসেম্বর চাঁদপুর জেলা শিল্পকলা একাডেমীতে বিকাল ৪.৩০ মুক্তিপাবে শর্ট ফিল্ম।

দয়া করে এই পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

এই বিভাগের আরও খবর
© All rights reserved by CrimeAction 24 Dot Com.
Theme Customized BY LatestNews