1. rajubdnews@gmail.com : admin :
  2. bipplobsarkar@gmail.com : Md. Bipplob Sarkar : Md. Bipplob Sarkar
  3. crimeaction24@gmail.com : Maruf Gazi : Maruf Gazi
  4. mizanbhola10@gmail.com : Mizanur Rahman : Mizanur Rahman
শনিবার, ০৪ মে ২০২৪, ০৫:১৯ অপরাহ্ন

আহসান গ্রুপ লিঃ ও হাজী ইসহাক ফাউন্ডেশন কর্তৃক ফরাজীকান্দি ইউনিয়নে ফ্রি মেডিকেল ক্যাম্প

প্রতিবেদকের নাম
  • আপডেটের সময় : সোমবার, ২৭ নভেম্বর, ২০১৭
  • ৩১২ বার পঠিত হয়েছে

আনোয়ার হোসেন মানিক: দেশের স্বনামধন্য ব্যবসায়ী প্রতিষ্ঠান আহসান গ্রুপ লিমিটেড ও হাজী ইসহাক ফাউন্ডেশন এর অর্থায়নে চাঁদপুরের মতলব উপজেলার ফরাজীকান্দি ইউনিয়নে আগামী ৮ ডিসেম্বর শুক্রবার সকাল থেকে ঢাকা থেকে আগত বিশেষজ্ঞ ডাক্তারের তত্বাবধানে গরীব ও অসহায় মানুষের চিকিৎসা সেবার লক্ষ্যে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হবে ।

কয়েকজন বিশেষজ্ঞ ডাক্তার ঐ দিন মতলবের ফরাজীকান্দি ইউনিয়নের মানুষের মাঝে চিকিৎসা সেবা প্রদান করবেন ,এই মহতী উদ্যোগ হাতে নিয়েছেন মতলবের কৃতিসন্তান ,সমাজসেবক এম .ইশফাক আহসান ,তিনি আহসান গ্রুপের পরিচালক হিসেবে দেশের পোষাক শিল্পে ব্যাপক অবদান রেখে আসছেন ।

সমাজ সেবার অংশ হিসেবে এম .ইশফাক আহসান দীর্ঘ দিন ধরে মতলবে প্রতি শুক্রবার ঢাকা থেকে চিকিৎসক এনে ফ্রি চিকিৎসা সেবা দিয়ে আসছেন ।

প্রতি শুক্রবারের ন্যায় আগামী ৮ ডিসেম্বর মতলবের ফরাজীকান্দি ইউনিয়ন রামপুরায় সকাল ৯টা থেকে ৫টা পর্যন্ত ফ্রি মেডিকেল ক্যাম্পের আয়োজন করা হয়েছে।

উক্ত ফ্রি মেডিকেল ক্যাম্পের সার্বিক সহযোগিতায় থাকবেন মতলবের আরেক কৃতিসন্তান ,ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগ সাবেক সহ- সভাপতি ,ও বর্তমান মহানগর উত্তর আওয়ামী যুবলীগ নেতা আব্দুল হাকিম তানভীর
আহসান গ্রুপের পক্ষ থেকে উক্ত নির্ধারিত তারিখে ফরাজীকান্দি ইউনিয়নের চিকিৎসা সেবা গ্রহণে আগ্রহীদের উপস্থিত থেকে সেবা নিয়ে সুস্থ থাকার অনুরোধ জানিয়েছেন শিল্পপতি এম.ইশফাক আহসান ।

দয়া করে এই পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

এই বিভাগের আরও খবর
© All rights reserved by CrimeAction 24 Dot Com.
Theme Customized BY LatestNews