1. rajubdnews@gmail.com : admin :
  2. bipplobsarkar@gmail.com : Md. Bipplob Sarkar : Md. Bipplob Sarkar
  3. crimeaction24@gmail.com : Maruf Gazi : Maruf Gazi
  4. mizanbhola10@gmail.com : Mizanur Rahman : Mizanur Rahman
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৪:৪৮ অপরাহ্ন
সবর্শেষ সংবাদ :
অ্যাড. জসীম উদ্দিন পাটওয়ারী ও অ্যাড. জাহিদুল ইসলাম রোমানের নেতৃত্বেঘোড়া মার্কার সমর্থনে চাঁদপুরে বিশাল মিছিল ও গণসংযোগ মতলব উত্তরে চরাঞ্চলে রাসেল ভাইপার আতঙ্কে মিলছে না ধানকাটার শ্রমিক! হংকং বেকারী ও চাঁদপুর সরকারি হাসপাতালের ক্যান্টিনে জরিমান  চাঁদপুর জেলা পুলিশের মাসিক অপরাধ সভা অনুষ্ঠিত সিঙ্গাপুরের প্রধানমন্ত্রীর পদত্যাগ, অবসান হলো লি যুগের ‘কোরবানিতে চাহিদার চেয়ে পশু প্রায় ২৩ লাখ বেশি’ ফরিদগঞ্জে ঋণের ভারে বৃদ্ধার আত্মহত্যা মুরাদনগর উপজেলার প্রেসক্লাব  নির্বাচনে উপলক্ষে ৩ সদস্য বিশিষ্ট কমিশন গঠন ফসলি জমি খেকো আব্দুল লতিফ সিন্ডিকেটের দৌরাত্ম বাড়ছে পুঠিয়ায় জোর করে তিন ফসলি জমিতে চলছে পুকুর খনন ঘোড়াঘাটে কর্মসংস্থান কর্মসূচির( ৪০ দিনের)কাজে স্বজনপ্রীতি ও দুর্নীতির অভিযোগ

ইসলামাবাদ ও সুলতানাবাদ ইউনিয়ন আওয়ামীলীগের উদ্যোগে শান্তি ও উন্নয়ন সমাবেশ

প্রতিবেদকের নাম
  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ৯ নভেম্বর, ২০২৩
  • ৫৯ বার পঠিত হয়েছে

জননেত্রী শেখ হাসিনা সরকার ক্ষমতায় থাকলেই দেশে উন্নয়ন হয় ,,,,,,,,,,,,,,জননেতা মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম

,গোলাম নবী খোকনঃ গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনা সরকার ক্ষমতায় থাকলেই দেশে উন্নয়ন হয়। বিএনপি জামাত জোট তারা আগুন দিয়ে জালাও পোড়াও করে দেশে নৈরাজ্যের সৃষ্টি করে আসছে, তারা দেশের ভালো চায়না।

তারা গত ২৮ অক্টোবর দেশে জালাও পোড়াও করেও থামেনি, প্রধান বিচার পতির বাস ভবনে হামলা, পুলিশের উপর হামলা, সাংবাদিকদের উপর হামলা। ঐ হামলায় একজন পুলিশ সদস্যকে নির্মম ভাবে হত্যা করেছে। একজন পুলিশকে এ ভাবে হত্যা করতে পারেনা। বিএনপি জামাত জোটের কাছ থেকে মানুষ মূখ ফিরিয়ে নিয়েছে। আপনারা সকলে প্রস্তুত থাকুন, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন অতি সন্নিকটে, আবারও নৌকা মার্কায় ভোট দিয়ে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কে ক্ষমতায় এনে দেশের প্রধানমন্ত্রী বানিয়ে দেশের উন্নয়ন কে অব্যাহত রাখার আহবান জানান।

তিনি বলেন, চাঁদপুর -২ আসন থেকে দলীয় মনোনয়ন নৌকা প্রতিক নিয়ে জনগনের কাছে আসবেন বলে আশাবাদ ব্যক্ত করেন। গত ০৯ নভেম্বর রোজ বৃহস্পতিবার বিকালে ইসলামাবাদ ও সুলতানাবাদ ইউনিয়ন আওয়ামীলীগের উদ্যোগে চরপাথালিয়া নুরুল হুদা উচ্চ বিদ্যালয় মাঠে উপরোক্ত কথা গুলি বলেন, সাবেক দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রানমন্ত্রী, স্বাধীনতা পদক প্রাপ্ত ও বাংলাদেশ আওয়ামীলীগ এর প্রেসিডিয়াম সদস্য জননেতা মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম।

অনুষ্ঠানে সুলতানাবাদ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুবকর ছিদ্দিক খোকন এর সভাপতিত্ত্বে, ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মুজিবুর রহমানের উপস্থাপনায় বিশেষ অতিথির বক্তব্যে রাখেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামীলীগ এর সদস্য জননেতা সাজেদুল হোসেন চৌধুরী দীপু, মতলব দক্ষিণ উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান সিরাজুল মোস্তফা তালুকদার, আওয়ামীলীগ নেতা রফিকুল ইসলাম মাষ্টার, মতলব উত্তর উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান আইয়ূব আলী গাজী, উপজেলা আওয়ামীলীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক হানিফ দর্জি, সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর আলম হাওলাদার, গাজী ইলিয়াছুর রহমান, উপজেলা আওয়ামীলীগের সদস্য বাবু রাধেশ্যাম চান্দু, ফতেপুর পূর্ব ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আজমল হোসেন চৌধুরী, উপজেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি পারভিন শরীফ, বিশিষ্ট ব্যবসায়ী ও আওয়ামীলীগ নেতা মানিক দর্জি, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক কাজী শরীফ, আওয়ামীলীগ নেতা আলী হোসেন, যুবলীগ নেতা গফুর সরকার, উপজেলা ছাত্র লীগের সাবেক যুগ্ন আহবায়ক তামজিদ সরকার রিয়াদ ও ছাত্র লীগ নেতা ফখরুল ইসলাম রনি প্রমুখ।

দয়া করে এই পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

এই বিভাগের আরও খবর
© All rights reserved by CrimeAction 24 Dot Com.
Theme Customized BY LatestNews