1. rajubdnews@gmail.com : admin :
  2. bipplobsarkar@gmail.com : Md. Bipplob Sarkar : Md. Bipplob Sarkar
  3. crimeaction24@gmail.com : Maruf Gazi : Maruf Gazi
  4. mizanbhola10@gmail.com : Mizanur Rahman : Mizanur Rahman
বুধবার, ০১ মে ২০২৪, ০৩:৪২ অপরাহ্ন

একদিনে আরো ২৩৯ জনের মৃত্যু

প্রতিবেদকের নাম
  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ২৯ জুলাই, ২০২১
  • ৬৫ বার পঠিত হয়েছে

নিজস্ব প্রতিবেদক
দেশে একদিনে আরো ২৩৯ জনের প্রাণ নিয়েছে মহামারি করোনাভাইরাস। এ নিয়ে মৃতের সংখ্যা গিয়ে দাঁড়িয়েছে ২০ হাজার ২৫৫ জনে।
অন্যদিকে গত ২৪ ঘণ্টায় আরো ১৫ হাজার ২৭১ জন করোনা রোগী শনাক্ত হয়েছে। এ নিয়ে করোনার শনাক্তের সংখ্যা দাঁড়িয়েছে ১২ লাখ ২৬ হাজার ২৫৩ জন।

বৃহস্পতিবার (২৯ জুলাই) স্বাস্থ্য অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক (প্রশাসন) অধ্যাপক ডা. নাসিমা সুলতানা স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, ২৯ জুলাই সকাল ৮টা থেকে ২৯ জুলাই সকাল ৮টা পর্যন্ত ৫২ হাজার ২৮২টি নমুনা পরীক্ষায় ১৫২৭১ জনের শরীরে করোনা শনাক্ত হয়। গত ২৪ ঘণ্টায় শনাক্তের হার ২৯.২১। আর অদ্যাবধি শনাক্তের বেঁড়ে দাঁড়িয়েছে ১৬.০।

স্বাস্থ্য অধিদপ্তরের পরিসংখ্যান বলছে, গত ২৪ ঘণ্টায় ১৪ হাজার ৩৩৬ জন সুস্থ হয়েছেন। এখন অব্দি সুস্থ হয়েছেন ১০ লাখ ৫০ হাজার ২২০ জন।

এদিন করোনায় ২৩৯ জনের মৃত্যুর মধ্যে পুরুষ ১২৩ জন এবং মহিলা ১১৬ জন। আর অদ্যাবধি মৃতের সংখ্যা ২০ হাজার ২৫৫ জনের মধ্যে পুরুষ ১৩ হাজার ৭৫০ জন (৬৭.৮৮ শতাংশ) ও নারী ৬ হাজার ৫০৫ (৩২ শতাংশ)।

এদিন ১০ বছরের কম বয়সী ১ একজন মৃত্যুবরণ করেছেন। এছাড়া ১১ থেকে ২০ বছর বয়সী ৩জন, ২১ থেকে ৩০ বছর বয়সী ১৪ জন, ৩১ থেকে ৪০ বছর বয়সী ১৫ জন, ৪১ থেকে ৫০ বছর বয়সী ২৬ জন, ৫১ থেকে ৬০ বছর বয়সী ৫৭ জন, ৬১ থেকে ৭০ বছর বয়সী ৬৫ জন, ৭১ থেকে ৮০ বছর বয়সী ৪৩ জন এবং ৮১ থেকে ৯০ বছর বয়সী ১ জন মৃত্যুবরণ করেছেন।

দয়া করে এই পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

এই বিভাগের আরও খবর
© All rights reserved by CrimeAction 24 Dot Com.
Theme Customized BY LatestNews