1. rajubdnews@gmail.com : admin :
  2. bipplobsarkar@gmail.com : Md. Bipplob Sarkar : Md. Bipplob Sarkar
  3. crimeaction24@gmail.com : Maruf Gazi : Maruf Gazi
  4. mizanbhola10@gmail.com : Mizanur Rahman : Mizanur Rahman
সোমবার, ২০ মে ২০২৪, ১২:৩২ পূর্বাহ্ন
সবর্শেষ সংবাদ :
ইরানের প্রেসিডেন্টকে বহনকারী হেলিকপ্টার বিধ্বস্ত: মিশা-ডিপজল দুজনই মূর্খ বললেন নিপুণ আক্তার চাঁদপুরে নির্বাচন থেকে সরে দাঁড়ালেন চেয়ারম্যান প্রার্থী মিজানুর রহমান কালু ভূঁইয়া ঘোড়া মার্কার প্রার্থী অ্যাড. হুমায়ুন কবির সুমনের সংবাদ সম্মেলন হাজীগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে টাকা বিলি করার সময় উপজেলা বিএনপির সাধারণ সম্পাদকসহ দুই নেতা আটক চাঁদপুর বিচার বিভাগের বিরুদ্ধে মিথ্যা প্রচার, থানায় জিডি ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন (সদর, হাজীগঞ্জ ও শাহরাস্তি) উপলক্ষে ব্রিফিং প্যারেড অনুষ্ঠিত সাভারে গাঁজাসহ তিন মাদক ব্যবসায়ী  গ্রেপ্তার হাইমচরের চরভাঙ্গা গ্রামে চা দোকানে আগুন ইসলামী সাংস্কৃতিক সংগঠন স্বপ্নপূরীর শিল্পী গোষ্ঠীর চাঁদপুর জেলার শাখার ক্লাস উদ্বোধন

এখনও ভয় তাড়া করে বেড়ায় জেনিফার লরেন্সকে

প্রতিবেদকের নাম
  • আপডেটের সময় : রবিবার, ১৩ আগস্ট, ২০১৭
  • ১৫৭ বার পঠিত হয়েছে

বিনোদন ডেস্ক : সাহসী সুন্দরী এবং গুণী অভিনেত্রী বলেই সবার কাছে পরিচিত অভিনেত্রী জেনিফার লরেন্স। কিন্তু তার মনেও ভয় বাসা বেঁধে আছে। সম্প্রতি ১২৫ বছরে পা দিয়েছে বিখ্যাত ম্যাগাজিন ‘ভোগ’। বিশেষ এই সংখ্যায় ছাপা হয়েছে লরেন্সের বিশেষ সাক্ষাৎকার। সেখানেই তিনি জানিয়েছেন তার ভয়ের কথা। প্রথম বারের মত মুখ খুলেছেন তার সম্পর্ক নিয়ে।

২০১৪ সালে আই ক্লাউড থেকে সেলিব্রেটিদের ৫০০ ওপরে ব্যক্তিগত ছবি প্রকাশ হয়ে যায়। যার সবচেয়ে বেশি স্বীকার ছিলেন লরেন্স। তিনি সাক্ষাৎকারে বলেন, ‘এটা খুবই ভয়ের যখন দেখাবেন পুরো পৃথিবী আপনাকে কাঠগড়ায় দাঁড় করাবে। আমি মনে করি মানুষ দেখেছে এটা কী ছিল। এটা ছিল সেক্স ক্রাইম কিন্তু এর অনুভূতি! আমি এখনও তা কাটিয়ে উঠতে পারিনি। এসব সমস্যা কোন সমস্যাই হবে না যদি আপনি পারফেক্ট হবেন। কিন্তু আপনি যদি মানুষ হন এটা হবে ভয়াবহ।’

পরিচালক ড্যারেন অ্যারোনফস্কির সঙ্গে সম্পর্কের বিষয়ে মুখ খুলেছেন জেনিফার লরেন্স। তিনি বলেন, ‘তার প্রতি আমার আকর্ষণ ছিল। কিন্তু আমি জানি না সে আমার সম্পর্কে কেমন অনুভব করে।’ এভাবেই সম্প্রতি এই অভিনেত্রী প্রথমবারের মতো বয়ফ্রেন্ড ড্যারেন অ্যারোনফস্কির সঙ্গে তার সম্পর্কের বিষয়ে বক্তব্য রাখেন ‘ভোগ’ ম্যাগাজিনের এক সাক্ষাৎকারে।

অ্যারোনফস্কির জেনিফার লরেন্স অভিনীত ‘মাদার’ ছবিটি পরিচালনা করেছেন। সিনেমাটির শ্যুটিং এর কাজ গত বছর শেষ হয়েছে এবং পরের মাসেই থিয়েটারে প্রদর্শিত হয়। আগামী সেপ্টেম্বর মাসের ১৫ তারিখ ছবিটি মুক্তি পাবে। সাক্ষাৎকারে তিনি আর জানান যে,   ‘মাদার’ সিনেমার শ্যুটিং শেষ হওয়ার পর তারা ডেটিং শুরু করেন। কারণ অ্যারোনফস্কির পরিচালনা তিনি পছন্দ করতেন। তিনি আরও জানান অ্যারোনফস্কির পরিচালনায় তাকে কখনো বিভ্রান্ত হতে হয়নি।

সম্প্রতি লরেন্সের ম্যাগাজিনটির প্রচ্ছদের জন্য চারটি ভিন্ন ধরনের শট করেন। এর মধ্যে একটির প্রচ্ছদ ছিলো জন কারিন এর করা এই জনপ্রিয় অভিনেত্রীর একটি তৈলচিত্র।

সূত্র : ঢাকাটাইমস

দয়া করে এই পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

এই বিভাগের আরও খবর
© All rights reserved by CrimeAction 24 Dot Com.
Theme Customized BY LatestNews