1. rajubdnews@gmail.com : admin :
  2. bipplobsarkar@gmail.com : Md. Bipplob Sarkar : Md. Bipplob Sarkar
  3. crimeaction24@gmail.com : Maruf Gazi : Maruf Gazi
  4. mizanbhola10@gmail.com : Mizanur Rahman : Mizanur Rahman
সোমবার, ০৬ মে ২০২৪, ১২:১১ পূর্বাহ্ন
সবর্শেষ সংবাদ :
বিষ্ণুপুর, কল‌্যাণপুর ও বা‌লিয়া ইউ‌নিয়‌নে চেয়ারম‌্যান প্রা‌র্থি মিজানুর রহমান কালু ভূঁইয়ার গণসং‌যোগ হাজীগঞ্জে বিএনপি থেকে ২ জনকে বহিষ্কার ফরিদগঞ্জে ৫ বছরের সাজাপ্রাপ্ত আসামী আটক মতলব উত্তরে সটাকী বাজার ব্যবসায়ী সমিতির কমিটি গঠন  ছেংগারচর স্কুলের সামনে ভাঙা সেতু, ভোগান্তিতে শিক্ষার্থীরা চাঁদপুরের পদ্মা-মেঘনায় ইলিশের আকাল// মাছ ঘাটে ইলিশ শূর্ণ শপথ নিলেন বেনাপোল ট্রান্সপোর্ট মালিক সমিতি’র নব নির্বাচিত কমিটি শা‌ন্তি‌প্রিয় মতলববাসীর প্রতি শা‌ন্তির বার্তা নি‌য়ে যুদ্ধাহত বীর মু‌ক্তি‌যোদ্ধা এম এ ওয়াদুদ মুরাদনগরে অন্তসত্বা গৃহবধূ হত্যাকারী স্বামী আটক বাস কন্ডাক্টর থেকে জনপ্রিয় অভিনেতা রজনীকান্ত

কচুয়ায় পরকীয়া প্রেম নিয়ে শালিশ বৈঠকে হামলা-ভাঙচুর, আহত ১০

প্রতিবেদকের নাম
  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪
  • ১৫ বার পঠিত হয়েছে
মানিক দাস // চাঁদপুরের কচুয়া উপজেলার আশরাফপুর পাঁচুর বাড়িতে পরকীয়া প্রেম সংক্রান্ত এক শালিশ বৈঠকে হামলায় নারী-পুরুষসহ অন্তত ১০ জন আহত হয়েছে।
 ২৫ এপ্রিল বৃহস্পতিবার সকাল  সাড়ে ১০ টার দিকে আশরাফপুর পাঁচুর বাড়ির বিল্লাল হোসেনের বাড়ির সামনে এ হামলা ও ভাংচুর ঘটে।
হামলায় আহতরা হচ্ছেন, আশরাফপুর গ্রামের অধিবাসী, ৩নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারন সম্পাদক মো. খলিলুর রহমান, আশরাফপুর ইউনিয়ন আওয়ামীলীগের তথ্য ও গবেষণা সম্পাদক মিরন মিয়া, বিল্লাল হোসেন, আব্দুর রহিম, তুহিন ও খোকন মিয়া। আহতরা বর্তমানে কচুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন। আহতদের মধ্যে প্রবীন আওয়ামীলীগ নেতা খলিলুর রহমান ও আশরাফপুর ইউনিয়ন আওয়ামীলীগের তথ্য ও গবেষণা সম্পাদক মিরন মিয়া আশঙ্কাজনক অবস্থায় রয়েছে। তবে শালিশ বৈঠক নিয়ে উভয় পক্ষের মধ্যে অভিযোগ পাল্টা অভিযোগ পাওয়া গেছে।
হাসপাতালে চিকিৎসাধীন আওয়ামীলীগ নেতা বিল্লাল হোসেন জানান, আমার বিবাহিত যুবতী কন্যার বিষয় নিয়ে বৃহস্পতিবার আমার নিজ বাড়িতে শালিশ বৈঠক বসে। এতে বহিরাগত লোকজন এসে আমার ভাই ও অন্যান্যদের উপর হামলা চালিয়ে গুরুতর আহত করে। তিনি আরো জানান, আমার মেয়েকে ফুসলিয়ে ফাসলিয়ে বিয়ের প্রলোভন দেখিয়ে একই গ্রামের হাসান মোহাম্মদের ছেলে আনোয়ার হোসেন বেশ কিছু দিন ধরে আমার বাড়িতে আসা যাওয়া করতো এবং তার সরলতার সুযোগে তাকে মিথ্যে বিয়ের আশ্বাস দিয়ে আনোয়ার হোসেন গত সোমবার অন্যত্র বিয়ের চেষ্টা করে গায়ে হলুদের আয়োজন করে। এ খবর পেয়ে আমার মেয়ে ওই বাড়িতে গিয়ে বিয়ের দাবী করলে এ নিয়ে বৃহস্পতিবার আমার বাড়িতে শালিশ বৈঠক হয়। শালিশ বৈঠক বানচাল করতে আনোয়ার হোসেন বহিরাগত ১০-১২ জন লোকজন এনে আমার বাড়িতে হামলা চালিয়ে ব্যাপক ভাংচুর ও ক্ষতিসাধন করে।
তিনি আরো জানান, এর আগে গত ২২ এপ্রিল আমার মেয়ের সাথে বিয়ের নামে প্রতারনা ও ছলনার দায়ে আনোয়ার হোসেনের বিরুদ্ধে আমার মেয়ে কচুয়া থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা করে। আমি আমার বাড়িতে হামলা-ভাংচুর ও আমার মেয়ের সাথে বিয়ের নামে আনোয়ার হোসেনের প্রতারনার ন্যায় বিচার চাই। এ বিষয়ে অভিযুক্ত আনোয়ার হোসেনের বক্তব্য জানতে বার বার মোবাইলে চেষ্টা করেও তাকে পাওয়া যায়নি। অন্যদিকে ঘটনার খবর পেয়ে আশরাফপুর গ্রামের পাচুর বাড়িতে ঘটনাস্থল পরিদর্শন করেছেন কচুয়া থানা পুলিশ।

দয়া করে এই পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

এই বিভাগের আরও খবর
© All rights reserved by CrimeAction 24 Dot Com.
Theme Customized BY LatestNews