1. rajubdnews@gmail.com : admin :
  2. bipplobsarkar@gmail.com : Md. Bipplob Sarkar : Md. Bipplob Sarkar
  3. crimeaction24@gmail.com : Maruf Gazi : Maruf Gazi
  4. mizanbhola10@gmail.com : Mizanur Rahman : Mizanur Rahman
শনিবার, ১৮ মে ২০২৪, ০৯:৪৮ পূর্বাহ্ন
সবর্শেষ সংবাদ :
চাঁদপুর সরকারি হাসপাতালে অজ্ঞাত বৃদ্ধের মৃত্যু হাজীগঞ্জে খালে মিলল অজ্ঞাত নারীর মরদেহ ছেংগারচর পৌর ৫নং ওয়ার্ড লীগের কমিটি গঠন সুবিধাবঞ্চিত শিশুদের সুরক্ষা ও অধিকার শীর্ষক এ্যাডভোকেসি সম্মেলন নির্বাচনি আচরণবিধি লঙ্গন চেয়ারম্যান প্রার্থী আমিনুল ইসলামের সমর্থকে ৫ হাজার টাকা জরিমানা। অ্যাড. জসীম উদ্দিন পাটওয়ারী ও অ্যাড. জাহিদুল ইসলাম রোমানের নেতৃত্বেঘোড়া মার্কার সমর্থনে চাঁদপুরে বিশাল মিছিল ও গণসংযোগ মতলব উত্তরে চরাঞ্চলে রাসেল ভাইপার আতঙ্কে মিলছে না ধানকাটার শ্রমিক! হংকং বেকারী ও চাঁদপুর সরকারি হাসপাতালের ক্যান্টিনে জরিমান  চাঁদপুর জেলা পুলিশের মাসিক অপরাধ সভা অনুষ্ঠিত সিঙ্গাপুরের প্রধানমন্ত্রীর পদত্যাগ, অবসান হলো লি যুগের

কচুয়ায় বাংলাদেশ রেলওয়ের সাবেক জিএমএর স্মরণসভা

প্রতিবেদকের নাম
  • আপডেটের সময় : বুধবার, ২৭ সেপ্টেম্বর, ২০২৩
  • ১১৪ বার পঠিত হয়েছে

কোনো অপশক্তি নির্বাচন ছাড়া ভিন্ন পথে ক্ষমতা দখল করতে না পারে সে ব্যপারে পেশাজীবী সংগঠনের নেতৃবৃন্দ সব সময় সচেষ্ট ..ইঞ্জি.মো. শাহাদাৎ হোসেন শীবলু
ইসমাইল হোসেন বিপ্লব,কচুয়া ॥
কচুয়ায় বাংলাদেশ রেলওয়ের সাবেক জিএম ও উপজেলার মনোহরপুর ফাযিল (ডিগ্রী) মাদ্রাসার গভর্নিং বডির সাবেক সভাপতি প্রয়াত ইঞ্জিনিয়ার একেএম মুশফিকুর রহমান সেলিমের স্মরণসভা অনুষ্ঠিত হয়েছে।
বুধবার দুপুরে মাদ্রাসার আয়োজনে স্মৃতিচারণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন, ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন বাংলাদেশের সহ-সভাপতি ও পেশাজীবী সমন্বয় পরিষদ কেন্দ্রীয় কমিটির মহাসচিব,দ্বাদশ সংসদ নির্বাচনে চাঁদপুর-১ কচুয়া আসনের আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী ইঞ্জিনিয়ার মো. শাহাদাৎ হোসেন শীবলু। এসময় তিনি বলেন,বাংলাদেশের অবকাঠামোখাতে সকল উন্নয়ন কাজের শতকারা ৮০ভাগ টাকা পেশাজীবী প্রকৌশলীদের মাধ্যমে ব্যয় হয়ে থাকে। কোনো অপশক্তি নির্বাচন ছাড়া ভিন্ন পথে ক্ষমতা দখল করতে না পারে অথবা নির্বাচন বাধাগ্রস্থ করতে না পারে সে ব্যপারে পেশাজীবী সংগঠনের নেতৃবৃন্দ সব সময় সচেষ্ট আছি। উন্নয়নের ধারা অব্যহত রাখতে ও জনগনের কাছে পৌছে দিতে নির্বাচনকালীন সময়ে পেশাজীবী সংগঠনের নেতৃবৃন্দ ঐক্যবদ্ধভাবে কাজ করছে।
মাদ্রাসার অধ্যক্ষ মুফতি জহিরুল ইসলাম পাটোয়ারীর সভাপতিত্বে ও প্রভাষক মাও. বশির উল্লাহ’র সঞ্চালনায় মরহুমের স্মৃতিচারণ করে বক্তব্য রাখেন, চাঁদপুর জেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার একেএম আব্দুল মোতালেব,কচুয়া প্রেসক্লাবের সভাপতি আলমগীর তালুকদার,উপজেলা জাতীয় পার্টির আহবায়ক রুহুল আমিন, মাদ্রাসার উপাধ্যক্ষ একেএম সাইফুল্লাহ, প্রভাষক মাও. আমির হোসেন ও শামছুল আলম প্রমুখ।
আলোচনা শেষে মরহুমের রুহের আত্মার মাগফিরাত কামনা করে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন মাদ্রাসার অধ্যক্ষ মুফতি জহিরুল ইসলাম পাটোয়ারী ।
এসময় মরহুমের ভাই শাখওয়াত হোসেন, ডাক্তার মো. ইউসুফ, মো. বেলাল হোসেন, মাদ্রাসার শিক্ষক, শিক্ষার্থী, অভিভাবক, সাংবাদিক ও এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ অনুষ্ঠানে অংশগ্রহণ করেন।
প্রসংগত: বাংলদেশ রেলওয়ের সাবেক জিএম আলহাজ¦ একেএম মুশফিকুর রহমান সেলিম গত ১৯ সেপ্টেম্বর মঙ্গলবার রাজধানীর একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি………রাজিউন।

দয়া করে এই পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

এই বিভাগের আরও খবর
© All rights reserved by CrimeAction 24 Dot Com.
Theme Customized BY LatestNews