1. rajubdnews@gmail.com : admin :
  2. bipplobsarkar@gmail.com : Md. Bipplob Sarkar : Md. Bipplob Sarkar
  3. crimeaction24@gmail.com : Maruf Gazi : Maruf Gazi
  4. mizanbhola10@gmail.com : Mizanur Rahman : Mizanur Rahman
শনিবার, ০৪ মে ২০২৪, ০৮:৩৫ পূর্বাহ্ন

কচুয়ায় মনোহরপুর উচ্চ বিদ্যালয়ে ম্যানেজিং কমিটির আলোচনা সভা

প্রতিবেদকের নাম
  • আপডেটের সময় : মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪
  • ১৬ বার পঠিত হয়েছে

ইসমাইল হোসেন বিপ্লব,কচুয়া ॥
কচুয়ায় উপজেলার মনোহরপুর উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির প্রথম আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।  মঙ্গলবার সকালে বিদ্যালয় মিলনায়তনে পরিচালনা পর্ষদের প্রথম সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন,চাঁদপুর জেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা একেএম আব্দুল মোতালেব।
এসময় তিনি বলেন,কোমলমতী শিক্ষার্থীদের মাঝে মুক্তিযোদ্ধের সঠিক ইতিহাস তুলে ধরে যোগ্য নাগরিক হিসেবে গড়ে তুলতে শিক্ষকদের ব্যাপক ভূমিকা রয়েছে।
বিদ্যালয়ের পরিচালনা পর্ষদের সভাপতি ও বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ¦ খোরশেদ আলম মান্নানের সভাপতিত্বে ও অফিস সহকারী গাজী ফারুকের পরিচালনায় বক্তব্য রাখেন,প্রধান শিক্ষক মো.আবুল খায়ের,কচুয়া প্রেসক্লাবের সভাপতি মো.আলমগীর তালুকদার, ম্যানেজিং কমিটির সদস্য এনামুল হক মিন্টু,এনায়েত হোসেন ভূইঁয়া, মোজ্জাম্মেল হক মেম্বার,সাবেক ইউপি সদস্য জাকির হোসেন সরকার, ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মো.মনির সরকার,ইউনিয়ন যুবলীগের আহবায়ক তারেক শাম্স মিঠু প্রমুখ। এসময় পরিচালনা পর্ষদের সদস্য জহিরুল ইসলাম,ফয়েজ হোসেন,শাহিদা বেগম,যুবলীগ নেতা হাবিব হোসেন,ছাত্রলীগ নেতা মেহেদী হাসানসহ বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষিকা ও এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানের শুরুতে পরিচালনা পর্ষদের সদস্যবৃন্দ ও বিভিন্ন সামাজিক সংগঠনের পক্ষে থেকে নব-নির্বাচিত সভাপতি ও বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ¦ খোরশেদ আলম মান্নানকে ফুলেল শুভেচ্ছা জানান।

দয়া করে এই পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

এই বিভাগের আরও খবর
© All rights reserved by CrimeAction 24 Dot Com.
Theme Customized BY LatestNews