1. rajubdnews@gmail.com : admin :
  2. bipplobsarkar@gmail.com : Md. Bipplob Sarkar : Md. Bipplob Sarkar
  3. crimeaction24@gmail.com : Maruf Gazi : Maruf Gazi
  4. mizanbhola10@gmail.com : Mizanur Rahman : Mizanur Rahman
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০২:০১ পূর্বাহ্ন
সবর্শেষ সংবাদ :
অ্যাড. জসীম উদ্দিন পাটওয়ারী ও অ্যাড. জাহিদুল ইসলাম রোমানের নেতৃত্বেঘোড়া মার্কার সমর্থনে চাঁদপুরে বিশাল মিছিল ও গণসংযোগ মতলব উত্তরে চরাঞ্চলে রাসেল ভাইপার আতঙ্কে মিলছে না ধানকাটার শ্রমিক! হংকং বেকারী ও চাঁদপুর সরকারি হাসপাতালের ক্যান্টিনে জরিমান  চাঁদপুর জেলা পুলিশের মাসিক অপরাধ সভা অনুষ্ঠিত সিঙ্গাপুরের প্রধানমন্ত্রীর পদত্যাগ, অবসান হলো লি যুগের ‘কোরবানিতে চাহিদার চেয়ে পশু প্রায় ২৩ লাখ বেশি’ ফরিদগঞ্জে ঋণের ভারে বৃদ্ধার আত্মহত্যা মুরাদনগর উপজেলার প্রেসক্লাব  নির্বাচনে উপলক্ষে ৩ সদস্য বিশিষ্ট কমিশন গঠন ফসলি জমি খেকো আব্দুল লতিফ সিন্ডিকেটের দৌরাত্ম বাড়ছে পুঠিয়ায় জোর করে তিন ফসলি জমিতে চলছে পুকুর খনন ঘোড়াঘাটে কর্মসংস্থান কর্মসূচির( ৪০ দিনের)কাজে স্বজনপ্রীতি ও দুর্নীতির অভিযোগ

কচুয়া পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগ দলীয় মেয়র প্রার্থী নাজমুল আলম স্বপনের নৌকা প্রতীকের গনসংযোগ

প্রতিবেদকের নাম
  • আপডেটের সময় : মঙ্গলবার, ২ ফেব্রুয়ারী, ২০২১
  • ৪৩ বার পঠিত হয়েছে

আলমগীর তালুকদার: কচুয়া পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগ দলীয় মেয়র প্রার্থী বীর মুক্তিযোদ্ধা প্রয়াত শুকু মিয়া কমিশারের সুযোগ্য সন্তান নাজমুল আলম স্বপন নৌকা মার্কায় ভোট চেয়ে গনসংযোগ করছেন। ২ ফেব্রুয়ারি মঙ্গলবার মেয়র প্রার্থী নাজমুল আলম স্বপন ১নং ওয়ার্ডের বালিয়াতলী ও ৭নং ওয়ার্ডের ধামালুয়া গ্রামে স্থানীয় আওয়ামী লীগের আয়োজনে নৌকা মার্কার নির্বাচনী প্রচারনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন। এ সময় তিনি বলেন স্বাধীনতা প্রতীক নৌকা বাংলাদেশ আওয়ামী লীগের প্রতীক।

আওয়ামী লীগের মনোনয়ন বোর্ড আমার বিগত পাঁচ বছরের উন্নয়নকর্মকান্ড বিবেচনা করে আমাকে পুনরায় মেয়র পদে নির্বাচন করার জন্যে মনোনীত করে নৌকা প্রতীক দিয়েছে । আমি বিগত পাঁচ বছর পৌর এলাকায় অবকাঠামোখাত,সুপেয় খাবার পানি,শতভাগ বিদ্যুত সরবরাহ,শহর উন্নয়নে কাজ করেছি। বর্তমানে পৌর বাজারের পুকুরের চারপাশ আধুনিক লেকসহ তিনটি উন্নয়ন সংস্থা থেকে প্রায় দেড়শত কোট টাকার বিভিন্ন প্রকল্প বরাদ্ধ দেওয়া হয়েছে। এ সব পকল্পের কাজ শেষ হলে পৌরবাসীর নাগরিক সুবিধা আরো বেড়ে যাবে। তাই শেখ হাসিনর হাতকে শক্তিশালী করতে আমি সবার নিকট ১৪ ফেব্রুয়ারি নির্বাচনে নৌকা প্রতীকে ভোট প্রার্থনা করছি।
ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মো: সেলিম প্রধানের সভাপতিত্বে ও উঠান বৈঠকে বক্তব্য রাখেন পৌর আওয়ামী লীগের সভাপতি আক্তার হোসেন সোহেল ভুইয়া, সাধারন সম্পাদক ইকবাল আজিজ শাহীন, উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক শাহজালাল প্রধান, উপজেলা ভাইস চেয়ারম্যান মাহবুব আলম, পৌর আওয়ামী লীগের সহদপ্তর সম্পাদক জিএম ফারুক,১ নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী মো: নজরুল ইসলাম,আব্দুল কাদের,মো: শাহ আলম,জোহরা খাতুন,ফেরদৈৗসী আক্তার,৭ নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী কামাল হোসেন অন্তর, সেন্টু মজুমদার,হুমায়ুন কবির, ইয়াছিন স¤্রাট,মো: হমাযূন কবির,আওয়ামী লীগ নেতা ওবায়েদ ডিলার,আবু সুফিয়ান হেলাল উদ্দিন প্রধান, ,মো: নজরুল ইসলাম মিয়াজি, ওয়ার্ড সভাপতি নুরুল্লাহ মিয়া প্রমূখ।
এ সময় মেয়র প্রার্থী নাজমুল আলম স্বপন ভোটারদের মাঝে নির্বাচনী ইশতেহার সম্বলিত লিফলেট করেন।গনসংযোকালে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের দলীয় নেতাকর্মী সমর্থকসহ বিপুল সংখ্যক জনগন প্রচারনায় অংশ গ্রহন করেন।

দয়া করে এই পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

এই বিভাগের আরও খবর
© All rights reserved by CrimeAction 24 Dot Com.
Theme Customized BY LatestNews