1. rajubdnews@gmail.com : admin :
  2. bipplobsarkar@gmail.com : Md. Bipplob Sarkar : Md. Bipplob Sarkar
  3. crimeaction24@gmail.com : Maruf Gazi : Maruf Gazi
  4. mizanbhola10@gmail.com : Mizanur Rahman : Mizanur Rahman
সোমবার, ২০ মে ২০২৪, ১২:৪৯ পূর্বাহ্ন
সবর্শেষ সংবাদ :
ইরানের প্রেসিডেন্টকে বহনকারী হেলিকপ্টার বিধ্বস্ত: মিশা-ডিপজল দুজনই মূর্খ বললেন নিপুণ আক্তার চাঁদপুরে নির্বাচন থেকে সরে দাঁড়ালেন চেয়ারম্যান প্রার্থী মিজানুর রহমান কালু ভূঁইয়া ঘোড়া মার্কার প্রার্থী অ্যাড. হুমায়ুন কবির সুমনের সংবাদ সম্মেলন হাজীগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে টাকা বিলি করার সময় উপজেলা বিএনপির সাধারণ সম্পাদকসহ দুই নেতা আটক চাঁদপুর বিচার বিভাগের বিরুদ্ধে মিথ্যা প্রচার, থানায় জিডি ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন (সদর, হাজীগঞ্জ ও শাহরাস্তি) উপলক্ষে ব্রিফিং প্যারেড অনুষ্ঠিত সাভারে গাঁজাসহ তিন মাদক ব্যবসায়ী  গ্রেপ্তার হাইমচরের চরভাঙ্গা গ্রামে চা দোকানে আগুন ইসলামী সাংস্কৃতিক সংগঠন স্বপ্নপূরীর শিল্পী গোষ্ঠীর চাঁদপুর জেলার শাখার ক্লাস উদ্বোধন

করোনায় আক্রান্ত ৮ কর্মী, অচল সদরঘাট ফায়ার স্টেশন

প্রতিবেদকের নাম
  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ৩০ এপ্রিল, ২০২০
  • ৫৫ বার পঠিত হয়েছে

ক্রাইম এ্যকসান ডেস্ক
করোনার ছোবল থেকে রেহাই পাচচ্ছে না কেউ। ঢাকার সদরঘাট ফায়ার স্টেশনের সাতজন দমকলকর্মীসহ ৮ জনের শরীরে করোনাভাইরাস সংক্রমণ ধরা পড়েছে। এতে সদরঘাট ফায়ার স্টেশনের কার্যক্রম আপাতত বন্ধ রাখা হয়েছে বলে জানিয়েছেন ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদপ্তরের পরিচালক (অপারেশন) লেফটেন্যান্ট কর্নেল জিল্লুর রহমান।

আক্রান্তদের মধ্যে এদের মধ্যে একজন উপসহকারী পরিচালক, বাকিরা ফায়ারম্যান।

লেফটেন্যান্ট কর্নেল জিল্লুর বৃহস্পতিবার বলেন, একজন উপসহকারী পরিচালকের কোভিড-১৯ আক্রান্ত হওয়ার বিষয়টি নিশ্চিত হওয়ার পর সদরঘাট স্টেশনের ২০ জনের নমুনা পাঠানো হয় আইইডিসিআরে। তাদের মধ্যে ২৮ এপ্রিল চারজন এবং ২৯ এপ্রিল আরও তিনজনের কোভিড-১৯ রোগ ধরা পড়ে।

সদরঘাট স্টেশনের কর্মীদের আপাতত পর্যবেক্ষণে রাখা হয়েছে।

লেফটেন্যান্ট কর্নেল জিল্লুর বলেন, যেহেতু সংক্রমণটা অন্যদের মধ্যে ছড়িয়ে যেতে পারে, এজন্য আমরা বলেছি আপাতত সেখান থেকে অপারেশন হবে না। আমরা কোনো ঝুঁকি নিতে চা্চ্ছি না। তাদের বলা হয়েছে তারা যেন বের না হয়। ওটা যেহেতু আমাদের হেডকোয়ার্টারের কাছে। আমরা এখান থেকেই তাদেরকে সাপোর্টটা দিতে পারছি। আমাদের অপারেশন বহাল আছে।

আক্রান্তদের আলাদা রাখা হয়েছে জানিয়ে তিনি বলেন, তারা কেউ গুরুতর অসুস্থ নন। সবাই ভালো আছেন। ওরকম খারাপ সিম্পটম কারও মধ্যে পাইনি। হালকা জ্বর ছিল দুয়েকজনের। গতকাল থেকে আবার জ্বর করছে।

গত ৮ মার্চ দেশে প্রথম কোভিড-১৯ রোগী ধরা পড়ে। বৃহস্পতিবার পর্যন্ত এতে ৭ হাজার ৬৬৭ জন আক্রান্তের পাশপাশি মারা গেছেন ১৬৮ জন।

দয়া করে এই পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

এই বিভাগের আরও খবর
© All rights reserved by CrimeAction 24 Dot Com.
Theme Customized BY LatestNews