1. rajubdnews@gmail.com : admin :
  2. bipplobsarkar@gmail.com : Md. Bipplob Sarkar : Md. Bipplob Sarkar
  3. crimeaction24@gmail.com : Maruf Gazi : Maruf Gazi
  4. mizanbhola10@gmail.com : Mizanur Rahman : Mizanur Rahman
রবিবার, ১৯ মে ২০২৪, ০৮:৩৯ অপরাহ্ন
সবর্শেষ সংবাদ :
চাঁদপুর বিচার বিভাগের বিরুদ্ধে মিথ্যা প্রচার, থানায় জিডি ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন (সদর, হাজীগঞ্জ ও শাহরাস্তি) উপলক্ষে ব্রিফিং প্যারেড অনুষ্ঠিত সাভারে গাঁজাসহ তিন মাদক ব্যবসায়ী  গ্রেপ্তার হাইমচরের চরভাঙ্গা গ্রামে চা দোকানে আগুন ইসলামী সাংস্কৃতিক সংগঠন স্বপ্নপূরীর শিল্পী গোষ্ঠীর চাঁদপুর জেলার শাখার ক্লাস উদ্বোধন ডি এ তায়েবের নামে সাইবার ক্রাইমে মামলার হুমকি নিপুণের! ঘূর্ণিঝড় নিয়ে সর্বশেষ যে তথ্য দিল আবহাওয়া অধিদপ্তর মাঠ চষে বেড়াচ্ছেন উড়োজাহাজ মার্কার প্রার্থী শাহ জালাল প্রধান আশুলিয়ায় ২৪ ঘন্টায় ৬ জনের মরদেহ উদ্ধার সাভারে ফেনসিডিলসহ চার মাদক কারবারি গ্রেপ্তার

কুমিল্লা দারুননাজাত আইডিয়াল স্কুল এন্ড মাদরাসার পুরস্কার অর্জন

প্রতিবেদকের নাম
  • আপডেটের সময় : শুক্রবার, ৩ ফেব্রুয়ারী, ২০২৩
  • ১১০ বার পঠিত হয়েছে

স্টাফ রিপোর্টার : কুমিল্লা লালমাইয়ের হাফেজ তোফাজ্জল হোসেন হাফেজিয়া মাদরাসা কর্তৃক আয়োজিত হিফজুল কুরআন প্রতিযোগিতায় কুমিল্লা দারুননাজাত আইডিয়াল স্কুল এন্ড মাদরাসার শ্রেষ্ঠত্ব অর্জন করেছে।
গত সোমবার (৩০ জানুয়ারী) হিফজুল কোরআন প্রতিযোগিতায় (ক) ও (খ) বিভাগে যথাক্রমে ১ম ও ২য় স্থান (গ) বিভাগে ২য় ও ৩য় স্থানসহ ৩টি বিভাগে সর্বমোট ৬টি পুরস্কার অর্জন করে কুমিল্লা দারুননাজাত আইডিয়াল স্কুল এন্ড মাদরাসার ছাত্ররা। পুরস্কার পাওয়ায় তাৎক্ষণিক সংবর্ধনা প্রদান করেন কুমিল্লা দারুননাজাত আইডিয়াল স্কুল এন্ড মাদরাসা কর্তৃপক্ষ।
(ক) গ্রুপের ১ম হয়েছে মোঃ মাহমুদুল হাসান বি সোলাইমান, দারুননাজাত আইডিয়াল স্কুল এন্ড মাদ্রাসা, ৩য় হয়েছে মোঃ রাফসান আহমেদ রুমন, দারুননাজাত আইডিয়াল স্কুল এন্ড মাদ্রাসা।
(খ) গ্রুপের ১ম মোঃ ফজলে রাব্বি, দারুননাজাত আইডিয়াল স্কুল এন্ড মাদ্রাসা ২য় হাফেজ মোঃ মোশাররফ হোসেন দারুননাজাত আইডিয়াল স্কুল এন্ড মাদ্রাসা (গ) গ্রুপের ২য় হাফেজ মোঃ ইমাম হোসাইন,দারুননাজাত আইডিয়াল স্কুল এন্ড মাদ্রাসা । ৩য় হয়েছে মোঃ শরিফুল ইসলাম রায়হান, দারুননাজাত আইডিয়াল স্কুল এন্ড মাদ্রাসা। মোট প্রতিযোগী ৮ জন বিজয়ী ৬ জন
এ সময় উপস্থিত ছিলেন, উনাইসার শাহ আবদুল্লাহ গাজীপুরী (রহ.) কবুলিয়ত জামে মসজিদের সম্মানিত খতিব হযরত মাও. মামুনুর রশিদ খান নুরী, আহলে সুন্নাত ওয়াল জামায়াতের সদর দক্ষিণ উপজেলা আহবায়ক আলি নোয়াব সাহেব, ফকীর আমজাদ শাহ (রহ.) এর মাজারের খাদেম মনির হোসেন পলাশ, বিশিষ্ট ব্যবসায়ী মেহেদী হাসান সাহেবসহ অসংখ্য হাফেজ, উলামা, তোলাবা ও অভিভাবক, শুভাকাঙ্খীবৃন্দ।
কুমিল্লা “দারুন্নাজাত আইডিয়াল স্কুল এন্ড মাদরাসা ইন্টারন্যাশনাল” এর প্রতিষ্ঠাতা ও প্ররিচালক মাওলানা কাজী ইসমাঈল বিন কাশেম এক প্রতিক্রিয়ায় জানান, মহান আল্লাহ তায়ালার শুকরিয়া জ্ঞাপন করেন। ঐতিহ্যবাহী ঢাকা দারুননাজাত সিদ্দিকীয়া কামিল মাদরাসার নীতি আদর্শ ও পাঠ্যক্রম অনুযায়ী পরিচালিত “দারুন্নাজাত আইডিয়াল স্কুল এন্ড মাদরাসা ইন্টারন্যাশনাল” প্রতিষ্ঠান। আজকের এ সাফল্যের ধারাবাহিকতা বজায় রাখার জন্য ছাত্র ও শিক্ষকদের জোর প্রচেষ্টা অব্যাহত থাকবে এবং দেশ ও জাতির ক্রান্তিলগ্নে এ মাদ্রাসার ছাত্ররা আদর্শিক ও নৈতিকতার ক্ষেত্রে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে।
তিনি আরও বলেন, দেশে ইসলামি শিক্ষাব্যবস্থার নানা সীমাবদ্ধতা ও প্রতিকুলতার মধ্যেও দেশ ও জাতি গভীরভাবে আস্থা রেখেছে। জাতির এ বিশাল আমানত রক্ষায় তিনি আল্লাহ তা‘আলার নিকট তাওফীক এবং দেশবাসীর দু‘আ ও সহযোগিতা কামনা করেন।
এছাড়াও তিনি বলেন, সফলতার ধারাবাহিকতা ধরে রাখতে কোন ধরনের ছাড় দেয়া হবে না। বছরের শুরু থেকে দুর্বল ছাত্রদের জন্য বিশেষ নজর দেয়া হয়ে থাকে। ছাত্র শিক্ষক আর অভিভাবকের সমন্বয়ে এই সফলতার ধারাবাহিকতা আগামীতেও অব্যাহত থাকবে।
বি.দ্র : ঐতিহ্যবাহী ঢাকা দারুননাজাত সিদ্দিকীয়া কামিল মাদরাসার নীতি আদর্শ ও পাঠ্যক্রম অনুযায়ী পরিচালিত “দারুন্নাজাত আইডিয়াল স্কুল এন্ড মাদরাসা ইন্টারন্যাশনাল” হিফ্জ বিভাগে ২০২৩ শিক্ষা বর্ষে ভর্তি চলছে। প্রতিষ্ঠানটি সম্পূর্ণ সিসি ক্যামেরা দ্বারা নিয়ন্ত্রিত। আবাসিক, ডে-কেয়ার, ফুল-টাইম পাঠদান হয়ে থাকে।
কিন্ডার গার্টেন বিভাগ: নার্সারী থেকে ৮ম শ্রেণি পর্যন্ত। এছাড়াও ইংলিশ মিডিয়াম: নার্সারী থেকে স্ট্যান্ডার্ড ৮ম শ্রেণি পর্যন্ত। আলিয়া (তাখসীসি) নবম শ্রেণী থেকে আলিম পর্যন্ত। আরো আন্তর্জাতিক হিফজুল কুরাআন বিভাগ: নূরানী, নাজেরা,হিফজ, হিফজ রিভিশন। রয়েছে স্বতন্ত্র বালক-বালিকা শাখা। যোগাযোগ: ০১৮১৭-৫১৩৫৫২ ০১৮৪৯-৪১২৫৯০ ০১৩০৬৭৮২২৮০(অফিস)

দয়া করে এই পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

এই বিভাগের আরও খবর
© All rights reserved by CrimeAction 24 Dot Com.
Theme Customized BY LatestNews