1. rajubdnews@gmail.com : admin :
  2. bipplobsarkar@gmail.com : Md. Bipplob Sarkar : Md. Bipplob Sarkar
  3. crimeaction24@gmail.com : Maruf Gazi : Maruf Gazi
  4. mizanbhola10@gmail.com : Mizanur Rahman : Mizanur Rahman
রবিবার, ১২ মে ২০২৪, ০৩:৪৮ পূর্বাহ্ন
সবর্শেষ সংবাদ :
বিপাকে বলিউড অভিনেত্রী কারিনা কাপুর এবার থানায় অপুর অভিযোগ বজ্রপাতে বিভিন্ন স্থানে ৬ জনের মৃত্যু যমুনা রোডে দোয়াত কলম মার্কার উঠান বৈঠক টেকসই প্রবৃদ্ধি এবং সুখী-সমৃদ্ধ দেশ গড়তে উৎপাদনশীলতা অপরিহার্য: জেলা প্রশাসক উপজেলা পরিষদ নির্বাচন মনোনয়ন বৈধতা ফিরে পেলেন সোহাগ চৌধুরী কচুয়ার নন্দনপুর ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন সম্পন্ন আব্দুল্লাহ আল মামুন,মিজানুর রহমান,ইব্রাহিম মিয়া ও লোকমান হোসেন চাঁদপুর জেলা সাংবাদিক ক্লাবের কমিটি গঠন সভাপতি আ. রহমান, সাধারণ সম্পাদক ডালিম যমুনা রোডে দোয়াত কলম মার্কার উঠান বৈঠক বীরগঞ্জে মাদক বিক্রেতা স্বামী স্ত্রী সহ আটক ৩

কোমরে অভিনব কায়দায় রাখা ৫০টি সোনার বারসহ দুই পাচারকারী আটক

প্রতিবেদকের নাম
  • আপডেটের সময় : শুক্রবার, ১০ ডিসেম্বর, ২০২১
  • ২৪১ বার পঠিত হয়েছে

মো. সাগর হোসেন,বেনাপোল প্রতিনিধি: যশোর-বেনাপোল নতুনহাট হাইওয়ে রোডের উপর থেকে ৫ কেজি ৮৪০গ্রাম ওজনের ৫০টি সোনার বারসহ মো. তৌহিদুল ইসলাম (৪৩) ও মো. ইমরান হোসেন (৩৫) নামে দুই পাচারকারীকে আটক করেছে বিজিবি সদস্যরা।

শুক্রবার ( ১০ ডিসেম্বর) বিকালে সন্দেহভাজন দুই ব্যক্তির দেহ তল্লাশী করে অভিনব কায়দায় প্যান্টের ভিতরে রাখা এ সোনারবার উদ্ধার করা হয়।

আটককৃত আসামীরা হলেন নড়াইল জেলার  পুরুলিয়া গ্রামে মৃত খোকা মোল্লার ছেলে তৌহিদুল ইসলাম ও একই গ্রামে হারিয়াস সরদার এর ছেলে ইমরান হোসেন।

যশোর ৪৯ ব্যাটালিয়ন বিজিবি’র ভারপ্রাপ্ত অধিনায়ক মো. তৌফিক মাহমুদ জানান বেনাপোল কোম্পানী সদরের কর্মরত সুবেদার আহসান হাবিব এর নেতৃত্বে একটি বিশেষ চোরাচালান বিরোধী টিম গোপন সংবাদের ভিত্তিতে ৫০টি সোনার বারসহ দুইজন পাচারকারীকে আটক করতে সক্ষম হয়।

আটককৃত সোনারবার ও আসামীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহনের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে বলে এ কর্মকর্তা জানিয়েছেন।

দয়া করে এই পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

এই বিভাগের আরও খবর
© All rights reserved by CrimeAction 24 Dot Com.
Theme Customized BY LatestNews