1. rajubdnews@gmail.com : admin :
  2. bipplobsarkar@gmail.com : Md. Bipplob Sarkar : Md. Bipplob Sarkar
  3. crimeaction24@gmail.com : Maruf Gazi : Maruf Gazi
  4. mizanbhola10@gmail.com : Mizanur Rahman : Mizanur Rahman
রবিবার, ১৯ মে ২০২৪, ১০:৩১ পূর্বাহ্ন
সবর্শেষ সংবাদ :
ইসলামী সাংস্কৃতিক সংগঠন স্বপ্নপূরীর শিল্পী গোষ্ঠীর চাঁদপুর জেলার শাখার ক্লাস উদ্বোধন ডি এ তায়েবের নামে সাইবার ক্রাইমে মামলার হুমকি নিপুণের! ঘূর্ণিঝড় নিয়ে সর্বশেষ যে তথ্য দিল আবহাওয়া অধিদপ্তর মাঠ চষে বেড়াচ্ছেন উড়োজাহাজ মার্কার প্রার্থী শাহ জালাল প্রধান আশুলিয়ায় ২৪ ঘন্টায় ৬ জনের মরদেহ উদ্ধার সাভারে ফেনসিডিলসহ চার মাদক কারবারি গ্রেপ্তার নবাবগঞ্জে ঐতিহাসিক স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিতঃ লেডি দেহলভী বালিকা বিদ্যালয়ে চর্যাপদ একাডেমির বই উপহার কর্মসূচি দেবীদ্বারে ইট বহনকারী ট্রাক্টরের চাপায় প্রাণ গেল ৬ বছরের শিশুর প্যালেস্টাইনে ইসরায়েলি নৃশংসতা গণহত্যার প্রতিবাদে নওগাঁয় সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্টের সংহতি সমাবেশ

গাজীপুরের জয়দেবপুরে স্ত্রীকে পুড়িয়ে হত্যার দায়ে স্বামীর ফাঁসি

প্রতিবেদকের নাম
  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ২৩ নভেম্বর, ২০১৭
  • ৪৪ বার পঠিত হয়েছে

স্টাফ রিপোর্টার: গাজীপুরের জয়দেবপুরে স্ত্রীকে পুড়িয়ে হত্যার দায়ে স্বামীকে ফাঁসির রায় দিয়েছে আদালত।

গাজীপুরের দায়রা জজ এ কে এম এনামুল হক আজ সকালে প্রায় তিন বছর অগের এ মামলার রায় ঘোষণা করেন।

এছাড়া আসামিকে ১০ হাজার টাকা জরিমানা করেছে আদালত।

অন্য একটি ধারায় আদালত তাকে পাঁচ বছরের সশ্রম কারাদণ্ড ও পাঁচ হাজার টাকা জরিমানা করেছে। এ জরিমানা না দিলে তাকে আরও এক মাস কারাভোগ করতে হবে।

সাজাপ্রাপ্ত মো. আয়নাল হক গাজীপুর সিটি করপোরেশনের বাইমাইল পশ্চিমপাড়ার মো. আবদুল মান্নানের ছেলে।

গাজীপুর আদালতের পিপি হারিছ উদ্দিন আহম্মদ মামলার নথির বরাতে বলেন, ২০১৫ সালের ১ জানুয়ারি রাতে অগ্নিদগ্ধ হয়ে আনোয়ারা বেগমের মৃত্যু হয়। স্থানীয় কোনাবাড়ি পুলিশ ক্যাম্পের সাবেক এসআই মো. রফিকুল ইসলাম মোবাইল ফোনে খবর পেয়ে তাৎক্ষণিকভাবে ঘটনাস্থলে যান। তিনি আনোয়ারার স্বামী আয়নাল ও আনোয়ারার ভাই আমজাদ হোসেন আঞ্জুকে জিজ্ঞাসাবাদ করে তাদের কথাবার্তায় গড়মিল পেয়ে দুইজনকেই আটক করেন।

 

পিপি হারিছ বলেন, হত্যাকাণ্ডের ঘটনায় এসআই রফিকুল বাদী হয়ে আনোয়ারা স্বামী ও ভাই দুইজনের বিরুদ্ধেই মামলা করেন। মামলায় অভিযোগ করা হয়, পারিবারিক সম্পত্তি নিয়ে বিরোধের জেরে ভাই আঞ্জু ভগ্নিপতি আয়নালকে লোভ দেখিয়ে দুইজন যোগসাজশে আনোয়ারাকে গলা টিপে হত্যা করেন। পরে ঘটনা ভিন্ন খাতে নেওয়ার জন্য গায়ে পেট্রোল ঢেলে আগুন ধরিয়ে দেন তারা।

পিপি হারিছ বলেন, মামলাটি তদন্ত করেন পিআইডির ছয় কর্মকর্তা। তদন্ত শেষে পুলিশ শুধু আয়নালের বিরুদ্ধে আদালতে অভিযোগপত্র দেয়। আদালতও শুধু আয়নালকেই দোষী সাব্যস্ত করে।

এ মামলায় মোট নয়জনের সাক্ষ্য নেওয়া হয়েছে জানিয়ে তিনি আরো বলেন, মামলাটি প্রায় তিন বছর আগে দায়ের করা হলেও আদালতে ওঠে এ বছরের ৯ অাগস্ট। সেই হিসেবে মাত্র তিন মাসে মামলাটির বিচারকাজ শেষ হল।

দয়া করে এই পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

এই বিভাগের আরও খবর
© All rights reserved by CrimeAction 24 Dot Com.
Theme Customized BY LatestNews