1. rajubdnews@gmail.com : admin :
  2. bipplobsarkar@gmail.com : Md. Bipplob Sarkar : Md. Bipplob Sarkar
  3. crimeaction24@gmail.com : Maruf Gazi : Maruf Gazi
  4. mizanbhola10@gmail.com : Mizanur Rahman : Mizanur Rahman
শনিবার, ০৪ মে ২০২৪, ০৮:১১ অপরাহ্ন
সবর্শেষ সংবাদ :
স্কুল-কলেজ খোলা নিয়ে যে সিদ্ধান্ত জানালো মন্ত্রণালয় কচুয়ায় শ্রেষ্ঠ শ্রেনী শিক্ষক আবু হেনা মোস্তফা ইকবাল কচুয়ায় শ্রেষ্ঠ প্রতিষ্ঠান কাদলা ফাযিল মাদ্রাসা ও শ্রেষ্ঠ অধ্যক্ষ মাও.ইউসুফ কচুয়ার সফিবাদ মাদ্রাসা ও এতিমখানার ছাত্র ছাত্রীদের মাঝে উপহার সামগ্রী বিতরণ কচুয়ায় ১৪ কেজি গাঁজাসহ মাদক করাবারি আটক মুন্সিগঞ্জে সড়ক দুর্ঘটনায় চাঁদপুরের এক পরিবারের ৪ সহ হতাহত ৫  চাঁদপুরের পদ্মা-মেঘনার ইলিশ আমি খুব পছন্দ করি: অপু বিশ্বাস দীপ্ত বাংলার পক্ষ থেকে সিবিএ নব নির্বাচিত আহ্বায়ক ও সচিবকে সংবধনা  প্রতীক্ষার পালা শেষ হৃত্বিক ভক্তদের, আসছে কৃষ-৪ শনিবার থেকে বাড়ছে রেলের ভাড়া, কোন রুটে কত

গোপালগঞ্জের মুকসুদপুরে এক গৃহবধূকে গলা কেটে হত্যা

প্রতিবেদকের নাম
  • আপডেটের সময় : সোমবার, ২৭ নভেম্বর, ২০১৭
  • ৫৬ বার পঠিত হয়েছে

স্টাফ রিপোর্টার: গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলা পরিষদের কোয়ার্টারে রিক্তা বেগম নামে এক গৃহবধূকে গলা কেটে হত্যা করা হয়েছে।

নিহত রিক্তার স্বামী মোর্তুজা মোল্লা মুকসুদপুর উপজেলা নির্বাহী কর্মকর্তার বাসা ও অফিসের নৈশ প্রহরী। তিনি স্বামীর সঙ্গে মুকসুদপুর উপজেলা পরিষদের কোয়ার্টারে থাকতেন।

গতকাল রবিবার দিবাগত রাত আনুমানিক ২টার দিকে হামলার শিকার হন তিনি। পরে রাত সাড়ে ৩টার দিকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে তিনি মারা যান।

দয়া করে এই পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

এই বিভাগের আরও খবর
© All rights reserved by CrimeAction 24 Dot Com.
Theme Customized BY LatestNews