1. rajubdnews@gmail.com : admin :
  2. bipplobsarkar@gmail.com : Md. Bipplob Sarkar : Md. Bipplob Sarkar
  3. crimeaction24@gmail.com : Maruf Gazi : Maruf Gazi
  4. mizanbhola10@gmail.com : Mizanur Rahman : Mizanur Rahman
শনিবার, ১৮ মে ২০২৪, ০৭:৩৫ অপরাহ্ন
সবর্শেষ সংবাদ :
মতলব উত্তর উপজেলা যুবদলের সদ্য দায়িত্বপ্রাপ্ত কমিটির আলোচনা সভা নিখোঁজের ২১ ঘণ্টা পর নদী থেকে মাদরাসাছাত্রের লাশ উদ্ধার চাঁদপুর সরকারি হাসপাতালে অজ্ঞাত বৃদ্ধের মৃত্যু হাজীগঞ্জে খালে মিলল অজ্ঞাত নারীর মরদেহ ছেংগারচর পৌর ৫নং ওয়ার্ড লীগের কমিটি গঠন সুবিধাবঞ্চিত শিশুদের সুরক্ষা ও অধিকার শীর্ষক এ্যাডভোকেসি সম্মেলন নির্বাচনি আচরণবিধি লঙ্গন চেয়ারম্যান প্রার্থী আমিনুল ইসলামের সমর্থকে ৫ হাজার টাকা জরিমানা। অ্যাড. জসীম উদ্দিন পাটওয়ারী ও অ্যাড. জাহিদুল ইসলাম রোমানের নেতৃত্বেঘোড়া মার্কার সমর্থনে চাঁদপুরে বিশাল মিছিল ও গণসংযোগ মতলব উত্তরে চরাঞ্চলে রাসেল ভাইপার আতঙ্কে মিলছে না ধানকাটার শ্রমিক! হংকং বেকারী ও চাঁদপুর সরকারি হাসপাতালের ক্যান্টিনে জরিমান 

ঘোষেরহাটে মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেল ও সিএনজি স্কুটার চালক নিহত আহত ৫

প্রতিবেদকের নাম
  • আপডেটের সময় : শনিবার, ৪ নভেম্বর, ২০১৭
  • ৫১ বার পঠিত হয়েছে

বিশেষ প্রতিনিধি : চাঁদপুর-কুমল্লিা আঞ্চলকি মহাসড়করে চাঁদপুর অংশরে ঘোষরেহাট এলাকায় দ্রুতগামী মোটরসাইকলে ও সএিনজি স্কুটাররে মধ্যে মুখোমুখি সংর্ঘষরে ঘটনায় সএিনজি স্কুটার চালক ও মোটরসাইকলে চালক নহিত হয়ছেনে। আর গুরুতর আহত হয়ছেনে র্দুঘটনাকবলতি সএিনজি স্কুটাররে ৫ যাত্রী। নহিত দু’জন হচ্ছনে : সএিনজি স্কুটার চালক মোহাম্মদ আলী (৩০) ও মোটরসাইকলে চালক রাসলে (২৩)। গতকাল শুক্রবার বকিলেে এ র্দুঘটনা ঘট।ে আহত যাত্রী ৫ জনরে মধ্যে ৩ জন ২৫০ শয্যা বশিষ্টি চাঁদপুর জনোরলে হাসপাতালে চকিৎিসাধীন রয়ছেনে আর অপর দুজনকে ঢাকা রফোর করা হয়ছে।ে চাঁদপুর সরকারি জনোরলে হাসপাতাল সূত্রে এ তথ্য জানা গছে। নিহত মোহাম্মদ আলীর বাড়ি হাজীগঞ্জরে বাকলিা এলাকার খলাপাড়া গ্রামে আর মোটরসাইকলে চালক রাসলেরে বাড়ি চাঁদপুর সদররে মঠখোলা এলাকায়। মোহাম্মদ আলী চাঁদপুর হাসপাতালে মারা যায় আর রাসলে ঢাকা নয়োর পথে মারা যায়।

১ কন্যা সন্তানরে জনক নহিত মোহাম্মদ আলী হাজীগঞ্জরে বাকলিা এলাকার খলাপাড়া গ্রামরে মুখলছে মম্বোররে ছোট ছলে।ে গতকাল রাত ৯টায় বাকলিা উচ্চ বদ্যিালয় মাঠে নামাজে জানাজা শষেে মোহাম্মদ আলীকে গ্রামরে বাড়রি পারবিারকি গোরস্থানে দাফন করা হয়ছে।

র্দুঘটনার প্রত্যক্ষর্দশীরা জানান, বকিলেরে দকিে সএিনজি স্কুটার চালক মোহাম্মদ আলী চাঁদপুর থকেে ভাড়া নয়িে হাজীগঞ্জরে দকিে যাওয়ার সময় ঘোষরেহাট এলাকায় আসলে বপিরীত দকি থকেে দ্রুতবগেে আসা একটি মোটরসাইকলে সরাসরি ওই সএিনজি স্কুটাররে ভতের ঢুকে পড়ে মুর্হূতইে মোটরসাইকলে চালক ছটিকে গয়িে রাস্তায় পড়ে আর সএিনজি স্কুটার চালক ও যাত্রীরা গাড়রি ভতের আটকা পড়নে। স্থানীয়রা তাদরে উদ্ধার করে চাঁদপুর শহরে সরকারি জনোরলে হাসপাতালে পাঠায়। হাসপাতালইে মোহাম্মদ আলী মৃত্যুরকোলে ঢলে পড়নে।

বাকলিা ইউনয়িন পরষিদরে চয়োরম্যান মাহফুজুর রহমান ইউসুফ পাটোয়ারী চাঁদপুর কণ্ঠকে জানান, মোহাম্মদ আলীর লাশ বাড়তিে আনার পর আমি দখেে এসছে। এদকিে চাঁদপুর সরকারি জনোরলে হাসপাতালে যোগাযোগ করে জানা গছে,ে এ ঘটনায় গুরুতর আহত মোটরসাইকলে চালক রাসলে, সএিনজরি যাত্রী আবুল গাজী (৬৫) ও তার স্ত্রী শাহানারা বগেম (৫৫)কে মুর্মূষু অবস্থায় ঢাকা রফোর করা হয়ছে।ে ঢাকা নয়োর পথইে রাসলে মারা যায়। আর আহত অপর যাত্রী ফারজানা (২০) স্বামী কামাল গাজী, খললি (১৪) পতিা আলাউদ্দনি ও সোহাগীকে চাঁদপুর সরকারি জনোরলে হাসপাতালে র্ভতি করা হয়ছে।ে আহত পাঁচজন যাত্রীর বাড়ি সদর উপজলোর মশৈাদী গ্রামে

দয়া করে এই পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

এই বিভাগের আরও খবর
© All rights reserved by CrimeAction 24 Dot Com.
Theme Customized BY LatestNews